আজ বুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

নালিতাবাড়ীতে ৩০ বোতল ভারতীয় মদসহ ৩ যুবক আটক

প্রকাশিতঃ ৪:১৩ অপরাহ্ণ | অক্টোবর ১৪, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২ বার

মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ী:
শেরপুরের নালিতাবাড়ীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে 20 বোতল Royel stag 750 ml এবং 10 বোতল Megic moment 750 ml শনিবার ভোর বেলায় ভারতীয় মদসহ তিন যুবককে আটক করেছে নালিতাবাড়ী থানা পুলিশ ১/ মোঃ সবুজ মিয়া (২৮) পিতা -রফিকুল ইসলাম গ্রাম চর শেরপুর নিজ পাড়া ২/ নূর নবী (৩১) পিতা মৃত আব্দুস সাত্তার গ্রাম নল বাইদ কান্দা পাড়া ও ৩/শফিকুল ইসলাম (৩৫) পিতা মোঃ ইউসুফ আলী গ্রাম ধোপাঘাট ব্রিজ সংলগ্ন সর্ব থানা শেরপুর সদরকে, নন্নী গ্রামীণ ব্যাংক মোর এলাকা হতে গ্রেফতার করে, নালিতাবাড়ী থানা পুলিশ।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর বেলায় নন্নী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় ওই এলাকার তিনজনকে তল্লাশি করে ৩০ বোতল ভারতীয় মদসহ তিনজনকে আটক করা হয় । পরে শনিবার দুপুরে পুলিশ আদালতে সোপর্দ করলে আদালত তাদের কে, জেল হাজতে পাঠায়। 
বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, গ্রেফতার তিন মাদক কারবারি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে। 
তিনি আরো জানান, মাদকের ভয়াবহতা থেকে বাঁচতে এ ধরনের পুলিশী অভিযান অব্যাহত থাকবে।

Shares