আজ শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স

প্রকাশিতঃ ২:১০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২১, ২০২৪ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮ বার

স্টাফ রিপোর্টার : বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, ভাষা আন্দোলনের চেতনায় গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে।তিনি বলেন , নিষ্ঠুর দমন নিপীড়ন করে আমি ও ডামির সাজানো পাতানো নির্বাচনের প্রহসন এবং দুর্নীতি ,লুটপাট ,স্বৈরতন্ত্র আড়াল করতো আওয়ামী লীগ নেতারা বিএনপির বিরুদ্ধে মিথ্যাচার করছে। এটা আওয়ামী লীগের দেউলিয়াত্বের বহি:প্রকাশ।

আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে এমরান সালেহ প্রিন্স আজ ২১ ফেব্রুয়ারি সকালে ময়মনসিংহের হালুয়াঘাটে উপজেলা শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে স্বতঃস্ফূর্ত সমাবেশে এসব কথা বলেন ।
এর আগে এমরান সালেহ প্রিন্সের নেতৃত্বে সকাল ১০.৩০ মি: হালুয়াঘাটে পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয় থেকে উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী কালো ব্যাজ ধারণ করে পৃথক পৃথক প্রভাত ফেরী সহকারে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় শহীদ মিনারে গিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। পুষ্পার্ঘ্য অর্পণ করে নেতৃবৃন্দ ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন।
এসময় এমরান সালেহ প্রিন্স আরও বলেন, বিএনপির ২৭ হাজার নেতাকর্মীকে জেলে আটক রেখে, দুই লক্ষাধিক নেতাকর্মীর নামে মিথ্যা মামলা দিয়ে,৩২ জনকে হত্যা করে ৭ জানুয়ারী সাজানো পাতানো নির্বাচনের নামে প্রহসন করে আওয়ামী লীগ পরাজিত হয়েছে,রাজনৈতিক অপমৃত্যুর দিকে ধাবিত হচ্ছে । আমি-ডামি নির্বাচনে গণভবনের তালিকা অনুযায়ী বিজয়ী ঘোষনা করা হয়েছে। এর মধ্য দিয়ে গণতন্ত্রকে ব্যার্থ করে দেয়া হয়েছে। তিনি বলেন গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের আন্দোলন চলছে,চলবে।
হালুয়াঘাটের প্রভাত ফেরীতে
অন্যান্যের মধ্যে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ,আবু হাসনাত বদরুল কবির, বীরমুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, বিএনপি নেতা মিজানুর রহমান ,আনোয়ার হোসেন সেলিম, ময়মনসিংহ উত্তর জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা হোসনে আরা নীলু,সহ সভানেত্রী মনোয়ারা বেগম ,জেলা যুবদলের সহ সভাপতি আবদুল আজিজ খান ,তারিকুল ইসলাম চঞ্চল , জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা আহ্বায়ক রুহুল আমিন খান, সদস্য সচিব আলিমুল ইসলাম,পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেহেদী হাসান দুলাল,সদস্য সচিব আসাদুজ্জামান সুজন ,জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও উপজেলা আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন,পৌর ছাত্র দলের আহ্বায়ক নুর আলম জনি, উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন ,শ্রমিক দলের সাধারন সম্পাদক মশিউজ্জামান,তাঁতী দলের আহ্বায়ক আকিকুল ইসলাম,মৎস্যজীবী দলের আহ্বায়ক মোশাররফ হোসেন ,যুবদল নেতা আবু রায়হান,মোতালেব হোসেন,জাকির হোসেন,মির্জা রনি,মির্জা শাওন প্রমুখ উপস্থিত ছিলেন ।

Shares