আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

তল্লাশির নামে স্বামীকে সরিয়ে স্ত্রীকে ধর্ষণ করল পুলিশ

প্রকাশিতঃ ৯:৪৩ অপরাহ্ণ | জুন ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৪ বার

সীমান্তবার্তা ডেস্কঃরক্ষকই ভক্ষক। পুলিশকর্মীদের হাতে নির্যাতনের শিকার হলেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে ভারেতর অসমের লখিনপুর কোর্ট তিনালিতে। বুধবার রাতে এই ঘটনাটি ঘটেছে বলে অভিযোগ। যদিও শুক্রবার ঘটনাটি প্রকাশ্যে আসে। তদন্তে পাঁচ পুলিশকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

ধৃতদের নাম তিলক বরা, বিক্রম দুওয়ারা, দিলীপ বরা, মজিবুর রহমান ও জয়ন্ত মিলিক। ধৃতদের লখিমপুর সিজেএম কোর্টে তোলা হয়। আদালত ধৃতদের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে।

স্থানীয় সূত্রে খবর, তল্লাশির নামে নির্যাতিতা মহিলার স্বামীকে সরিয়ে দেয় পুলিশ। একটি এটিএমের সামনে ধর্ষণ করে বলে অভিযোগ। এমনকী, মহিলার নগ্ন ছবিও তোলে পুলিশ। স্থানীয় সংবাদমাধ্যম এই খবর পেয়ে থানায় অভিযোগ দায়ের করে। তারপরেই অভিযুক্তদের গ্রেফতার করে পুলিশ। নির্যাতিতার পাশে দাঁড়িয়েছে কয়েকটি মহিলা সংগঠনও। তাদের দাবি, অভিযুক্ত পুলিশকর্মীদের চাকরি থেকে সাসপেন্ড করা হোক।

Shares