আজ বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ণ | মার্চ ৩০, ২০২৪ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৫ বার

স্টাফ রিপোর্টারঃ জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে। তিনি তৃণমূলের নেতাকর্মীদের প্রতি আওয়ামী লীগের প্রপাগাণ্ডায় বিভ্রান্ত ও হতাশ না হবার আহ্বান জানিয়ে বলেন, আওয়ামী লীগ জনগণের বিপক্ষে অবস্থান নিয়েছে।নিজেদের ব্যর্থতা ও প্রকৃত চরিত্র আড়াল করতে নিএনপির বিরুদ্ধে পরিকল্পিতভাবে অপপ্রচার করছে।
তিনি আজ বিকেলে হালুয়াঘাটের শাকুয়াই ইউনিয়নের চরপাড়া চৌরাস্তা বাজারে উপজেলার বিলডোরা ,শাকুয়াই,স্বদেশী ইউনিয়ন বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের তৃণমূলের নেতাকর্মীদের সাথে আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ।অনুষ্ঠানে এমরান সালেহ প্রিন্স বলেন, ৭ জানুয়ারী কোনো ইলেকশন হয় নাই। ইলেকশনের নামে সিলেকশন হয়েছে। এই ডামি ইলেকশন জনগণ মানে না। ডামি ইলেকশনের ডামি এমপিরা এমন বেপরোয়া আচরণ ও কথাবার্তা বলতে শুরু করেছেন যে তাদের সাধারণ সম্পাদক বলতে বাধ্য হয়েছেন, তাদের দায়িত্বহীন কর্মকাণ্ডের দায় আওয়ামী লীগ নেবে না। তিনি বলেন, এই দায়িত্বহীন ব্যক্তিদের দায়িত্বহীন কাজ করার সুযোগ করে দিয়ে দায়িত্বহীন দলে পরিণত হয়েছে আওয়ামী লীগ ।এদের দুর্নীতি ,লুটপাট,সন্ত্রাস,লাগামহীন বক্তব্যের দায় আওয়ামী লীগকেই বহন করতে হবে।আওয়ামী লীগ জেনেশুনেই এদেরকে এমপি ঘোষণা করেছে।স্বদেশী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ,বিএনপি নেতা আবদুল হাই এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় ও ইফতার মাহফিলে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, সাবেক ভিপি আলমগীর আলম বিপ্লব ,শাকুয়াই ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ইউনুস আলী ,,হালুয়াঘাট উপজেলা বিএনপি নেতা ধারা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, উপজেলা কৃষক দলের সভাপতি আনোয়ার হোসেন ,,উপজেলা ছাত্র দলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন ,বিএনপি নেতা আনোয়ার হোসেন সেলিম,মোতালেব আহমেদ, জেলা যুবদলের সদস্য মোতালেব হোসেন ,উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এম আর আল আমিন ,,আনিসুর রহমান, রাইসুল ইসলাম রাফিন, ছাত্রদল নেতা আতিক সিদ্দিকী ,প্রমুখ বক্তব্য রাখেন ।

Shares