আজ বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

পদ্মসেতু দেখে আবেগে আপ্লুত বঙ্গবন্ধু কন্যা

প্রকাশিতঃ ৫:৩০ অপরাহ্ণ | আগস্ট ১৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪০ বার

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন রাজধানীর সঙ্গে দক্ষিণাঞ্চলের বন্ধন গড়বে পদ্মাসেতুর মাধ্যমে। বাঙালী জাতীর পিতা বেঁচে থাকলে হয়তো আরও আগেই উত্তাল পদ্মার বুকে মেরুদণ্ডের মতো ফুটে উঠতো সেতু। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সেতুর বাস্তবায়ন ঘটালেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে ভালোবাসা জানিয়ে ফিরছিলেন বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা। হেলিকপ্টার তখন পদ্মা নদীর উপরে ছায়া ফেলছে। বঙ্গবন্ধুকন্যা উড়ন্ত যানের স্বচ্ছ কাঁচ গলিয়ে চোখ রাখলেন পদ্মা শেতুর দিকে।

হেলিকপ্টার থেকে বঙ্গবন্ধুকন্যার পদ্মাসেতু দেখার এ ছবি তুলেছেন ইলিয়াস রাসেল। তার একটি লেখাসহ সে ছবি ফেসবুকে পোস্ট করেছেন প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ে কর্মরত ফটোসাংবাদিক ইয়াসিন কবির জয়।

ওই পোস্টে বলা হয়, ‘অভিনন্দন ❤️ বঙ্গবন্ধুকন্যা
প্রমত্তা পদ্মায় গর্বিত এক বাংলাদেশ!
“““““““
বাংলাদেশের সক্ষমতার প্রতীক পদ্মাসেতু। দেশি-বিদেশি কুচক্রী মহলের হাজারো কূটপরিকল্পনা পায়ে দ’লে ক্রমশ দীর্ঘ হচ্ছে স্বপ্নের এই সেতু। যেন প্রমত্তা পদ্মায় মাথা তুলে দাঁড়াচ্ছে দূরন্ত এক বাংলাদেশ। আর তাই দেখে আবেগে আপ্লুত বঙ্গবন্ধুকন্যা।

ঢাকা ফেরার পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেলিকপ্টার থেকে পদ্মাসেতুর কার্যক্রমের অগ্রগতি প্রত্যক্ষ করেন। তার মুখাবয়বে ফুটে ওঠে আত্মবিশ্বাসের ছাপ।’

Shares