আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

পদ্মসেতু দেখে আবেগে আপ্লুত বঙ্গবন্ধু কন্যা

প্রকাশিতঃ ৫:৩০ অপরাহ্ণ | আগস্ট ১৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৯৮ বার

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন রাজধানীর সঙ্গে দক্ষিণাঞ্চলের বন্ধন গড়বে পদ্মাসেতুর মাধ্যমে। বাঙালী জাতীর পিতা বেঁচে থাকলে হয়তো আরও আগেই উত্তাল পদ্মার বুকে মেরুদণ্ডের মতো ফুটে উঠতো সেতু। বঙ্গবন্ধুর স্বপ্নের সেই সেতুর বাস্তবায়ন ঘটালেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধিতে ভালোবাসা জানিয়ে ফিরছিলেন বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা। হেলিকপ্টার তখন পদ্মা নদীর উপরে ছায়া ফেলছে। বঙ্গবন্ধুকন্যা উড়ন্ত যানের স্বচ্ছ কাঁচ গলিয়ে চোখ রাখলেন পদ্মা শেতুর দিকে।

হেলিকপ্টার থেকে বঙ্গবন্ধুকন্যার পদ্মাসেতু দেখার এ ছবি তুলেছেন ইলিয়াস রাসেল। তার একটি লেখাসহ সে ছবি ফেসবুকে পোস্ট করেছেন প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ে কর্মরত ফটোসাংবাদিক ইয়াসিন কবির জয়।

ওই পোস্টে বলা হয়, ‘অভিনন্দন ❤️ বঙ্গবন্ধুকন্যা
প্রমত্তা পদ্মায় গর্বিত এক বাংলাদেশ!
“““““““
বাংলাদেশের সক্ষমতার প্রতীক পদ্মাসেতু। দেশি-বিদেশি কুচক্রী মহলের হাজারো কূটপরিকল্পনা পায়ে দ’লে ক্রমশ দীর্ঘ হচ্ছে স্বপ্নের এই সেতু। যেন প্রমত্তা পদ্মায় মাথা তুলে দাঁড়াচ্ছে দূরন্ত এক বাংলাদেশ। আর তাই দেখে আবেগে আপ্লুত বঙ্গবন্ধুকন্যা।

ঢাকা ফেরার পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেলিকপ্টার থেকে পদ্মাসেতুর কার্যক্রমের অগ্রগতি প্রত্যক্ষ করেন। তার মুখাবয়বে ফুটে ওঠে আত্মবিশ্বাসের ছাপ।’

Shares