আজ রবিবার , ২২শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন ত্রিশালে বিভাগীয় কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

বাউফলে গলায় ফাঁস দিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহনন

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ণ | নভেম্বর ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২২ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)সংবাদদাতা: পটুয়াখালীর বাউফলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে লাল চান (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী । আজ রোববার দুপুরে নওমালা গ্রামে ঘটে এ ঘটনা। নওমালা মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর মানবিক বিভাগে এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল তার। নিহত লাল চান নওমালা গ্রামের কাদের রাঢ়ীর ছেলে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, আট মাসে পূর্বে নওমালা গ্রামের জসিম উদ্দিন হাওলাদারের মেয়ে হালিমা বেগমকে বিয়ে করেন লাল চান। আজ দুপুরে শ্বশুড় বাড়ী থেকে নিজ বাড়ীতে এসে সকলের অগোচরে বসতঘরের আঁড়ার সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে বাড়ির লোকজন তাকে ঝুলতে দেখে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
নিহতের চাচাতো ভাই সাইফুল হাসান জানান, লাল চান একজন মানসিক রোগী ছিলেন। এর আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিলো সে।
এলাকাবাসীর ধারনা, লালচানের প্রবাসী বড় বোন আসমা বিদেশ থেকে প্রায়ই পরিবারের জন্য টাকা পাঠাতেন। ঐ টাকা নিয়ে পরিবারের লোকজনের সঙ্গে তার কথাকাটাকাটি হতে পারে। আর এতে অভিমান করে আত্মহত্যা করতে পারে লাল চান।
বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি)খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares