আজ শুক্রবার , ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান বাউফলে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পেল ২৬২ দুস্থ পরিবার হালুয়াঘাটে ১০৮০ টাকায় এম্ভুলেন্স সেবা। উদ্ভোধন করলেন এমপি জুয়েল আরেং হালুয়াঘাট ডোবা থেকে বৃদ্ধা নারীর অর্ধগলিত লাশ উদ্ধার বাউফল প্রেসক্লাবের সভাপতিকে হুমকি বাউফলে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার হালুয়াঘাটে গত দুইদিনে তিন নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা করোনা সন্দেহে লাশ নেয়নি পরিবার, দাফন করল ছাত্রলীগ বাউফলে ইশা ছাত্র আন্দোলনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত প্রতিশ্রুতি রক্ষায় ভিক্ষুক সালেমুন নেছার বাড়িতে ইউ.এন.ও ভিক্ষুক সালেমুন নেছা’র আজও হয়নি পুনর্বাসন ময়মসিংরে ত্রিশালে জমে উঠছে কোরবানি পশুর হাট প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ পেল করোনায় ক্ষতিগ্রস্থ উদ্যোক্তারা

বাউফলে গলায় ফাঁস দিয়ে এসএসসি পরীক্ষার্থীর আত্মহনন

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ণ | নভেম্বর ১৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৯ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)সংবাদদাতা: পটুয়াখালীর বাউফলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে লাল চান (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী । আজ রোববার দুপুরে নওমালা গ্রামে ঘটে এ ঘটনা। নওমালা মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর মানবিক বিভাগে এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল তার। নিহত লাল চান নওমালা গ্রামের কাদের রাঢ়ীর ছেলে।
স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, আট মাসে পূর্বে নওমালা গ্রামের জসিম উদ্দিন হাওলাদারের মেয়ে হালিমা বেগমকে বিয়ে করেন লাল চান। আজ দুপুরে শ্বশুড় বাড়ী থেকে নিজ বাড়ীতে এসে সকলের অগোচরে বসতঘরের আঁড়ার সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে বাড়ির লোকজন তাকে ঝুলতে দেখে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
নিহতের চাচাতো ভাই সাইফুল হাসান জানান, লাল চান একজন মানসিক রোগী ছিলেন। এর আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিলো সে।
এলাকাবাসীর ধারনা, লালচানের প্রবাসী বড় বোন আসমা বিদেশ থেকে প্রায়ই পরিবারের জন্য টাকা পাঠাতেন। ঐ টাকা নিয়ে পরিবারের লোকজনের সঙ্গে তার কথাকাটাকাটি হতে পারে। আর এতে অভিমান করে আত্মহত্যা করতে পারে লাল চান।
বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি)খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares