আজ রবিবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে-পটুয়াখালীতে বিএমজিটিএ এর আলোচনা সভা বাউফলে শীতবস্ত্র পেল শীতার্তরা ফুলপুরে পালকি কমিউনিটি সেন্টার ও রেস্টুরেন্টের উদ্ভোদন করোনা ভ্যাকসিন বিতরণে হালুয়াঘাট উপজেলা প্রশাসনের আলোচনা সভা

ময়মনসিংহে নেপালি চিকিৎসকের আত্মহত্যা

প্রকাশিতঃ ২:৩৮ অপরাহ্ণ | আগস্ট ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৮ বার

ময়মনসিংহে কমিউনিটি বেজড মেডিকেল কলেজের এক ইন্টার্ন চিকিৎসক আত্মহত্যা করেছেন। তার নাম রাজীব। তার বাড়ি নেপালে।

বুধবার সিবি-১৬ ব্যাচের এই শিক্ষার্থী ফাঁসিতে ফুলে আত্মহত্যা করেন বলে জানা গেছে। তবে তার আত্মহত্যার কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।

স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি, ময়মনসিংহ মেডিকেল কলেজের সাবেক উপাধ্যক্ষ ডা. আ.ন.ম ফজলুল হক পাঠান  এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, আত্মহত্যাকারী চিকিৎসক তার বড় ছেলের বন্ধু ছিলেন।

কোতয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, নেপালি চিকিৎসকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হবে বলে জানান ওসি।

Shares