আজ শুক্রবার , ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান বাউফলে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পেল ২৬২ দুস্থ পরিবার হালুয়াঘাটে ১০৮০ টাকায় এম্ভুলেন্স সেবা। উদ্ভোধন করলেন এমপি জুয়েল আরেং হালুয়াঘাট ডোবা থেকে বৃদ্ধা নারীর অর্ধগলিত লাশ উদ্ধার বাউফল প্রেসক্লাবের সভাপতিকে হুমকি বাউফলে ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেপ্তার হালুয়াঘাটে গত দুইদিনে তিন নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা! হালুয়াঘাটে পারিবারিক দ্বন্ধে দুই নারীর আত্মহত্যা করোনা সন্দেহে লাশ নেয়নি পরিবার, দাফন করল ছাত্রলীগ বাউফলে ইশা ছাত্র আন্দোলনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত প্রতিশ্রুতি রক্ষায় ভিক্ষুক সালেমুন নেছার বাড়িতে ইউ.এন.ও ভিক্ষুক সালেমুন নেছা’র আজও হয়নি পুনর্বাসন

ভারতে তিন সমকামীর বিরোধে পার্থ নামে এক যুবক খুন

প্রকাশিতঃ ৩:৪২ অপরাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩২৭ বার

অনলাইন ডেস্কঃ মুম্বইয়ের তিন যুবক দাভাল উনাদকাট, পার্থ র‌্যাভাল ও মোহাম্মদ আসিফ। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামের মাধ্যমে তাদের পরিচয় হয়। পরে তারা তিন জনই সমকামী সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই সম্পর্কে তিক্ততা থেকে পার্থ র‌্যাভালকে হত্যা করেছে দাভাল উনাদকাট। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া। এতে বলা হয়েছে, নিহত পার্থ র‌্যাভালের বয়স ২৫ বছর। তিনি একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। দাভাল উনাদকাটও একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার।
নিজের পারিবারিক হোটেল ব্যবসা চালায়। রোববার সম্পর্কের তিক্ততা থেকে সে পার্থকে লোহার রড দিয়ে আঘাত করে। এতে পার্থর মাথার খুলিতে ক্ষতের সৃষ্টি হয়। তবে সঙ্গে সঙ্গে পার্থ মারা যান নি। তাকে প্রথমে বান্দ্রা এলাকায় হলি ফ্যামিলি হাসপাতালে নেয়া হয়। সেখানে পার্থ জানান, তার মাথায় সেলাইয়ের প্রয়োজন নেই। ভাল প্রযুক্তি থাকার কারণে তাকে লীলাবতী হাসপাতালে যেতে বলা হয়। সেখানকার চিকিৎসকরা তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। কিন্তু তাদের ইচ্ছার বিরুদ্ধে পার্থ সেখান থেকে ছাড়পত্র নিয়ে নেন। এরও পরে মারা যান পার্থ। এ ঘটনায় পুলিশ গ্রেপ্তার করছে দাভাল উনাদকটকে।
বান্দ্রা পুলিশ বলেছে, তিন বন্ধু উনাদকট, র‌্যাভাল ও মোহাম্মদ আসিফের সবার বয়স ২৫ বছর। তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রাম ও অন্যান্য যোগাযোগ মাধ্যমে কয়েক মাসে বন্ধুত্ব করে। এরপর তারা জড়িয়ে পড়ে সমকামী সম্পর্কে। এর মধ্যে আসিফ বান্দ্রার বাসিন্দা। গার্মেন্ট ব্যবসা করেন। এক পর্যায়ে তাকে কিছু মেডিকেল টেস্ট করাতে বলে উনাদকট। তাতে তিনি অসম্মতি জানানোর পর তাকে ব্লক করে দেয় উনাদকট। আসিফ ফোন কল না ধরার কারণে এক পর্যায়ে রোববার স্থানীয় সময় সকাল সাড়ে এগারটার সময় হিল রোডে ইয়াসমিন ভিলায় আসিফের ভাড়া বাসায় যায় উনাদকট। ওই সময়ে একই কক্ষে আসিফ ও র‌্যাভালকে একসঙ্গে দেখতে পায় সে এবং তাতে ক্ষুব্ধ হয়ে ওঠে। এ সময় তাদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় একটি মোমদানি দিয়ে পার্থর ওপর আক্রমণ করে দাভাল উনাদকট। এতে তার মাথা ফেটে যায়। তা থেকেই মৃত্যু হয় পার্থর।

Shares