আজ শনিবার , ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

ভারতে তিন সমকামীর বিরোধে পার্থ নামে এক যুবক খুন

প্রকাশিতঃ ৩:৪২ অপরাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬৮ বার

অনলাইন ডেস্কঃ মুম্বইয়ের তিন যুবক দাভাল উনাদকাট, পার্থ র‌্যাভাল ও মোহাম্মদ আসিফ। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামের মাধ্যমে তাদের পরিচয় হয়। পরে তারা তিন জনই সমকামী সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই সম্পর্কে তিক্ততা থেকে পার্থ র‌্যাভালকে হত্যা করেছে দাভাল উনাদকাট। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া। এতে বলা হয়েছে, নিহত পার্থ র‌্যাভালের বয়স ২৫ বছর। তিনি একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। দাভাল উনাদকাটও একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার।
নিজের পারিবারিক হোটেল ব্যবসা চালায়। রোববার সম্পর্কের তিক্ততা থেকে সে পার্থকে লোহার রড দিয়ে আঘাত করে। এতে পার্থর মাথার খুলিতে ক্ষতের সৃষ্টি হয়। তবে সঙ্গে সঙ্গে পার্থ মারা যান নি। তাকে প্রথমে বান্দ্রা এলাকায় হলি ফ্যামিলি হাসপাতালে নেয়া হয়। সেখানে পার্থ জানান, তার মাথায় সেলাইয়ের প্রয়োজন নেই। ভাল প্রযুক্তি থাকার কারণে তাকে লীলাবতী হাসপাতালে যেতে বলা হয়। সেখানকার চিকিৎসকরা তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। কিন্তু তাদের ইচ্ছার বিরুদ্ধে পার্থ সেখান থেকে ছাড়পত্র নিয়ে নেন। এরও পরে মারা যান পার্থ। এ ঘটনায় পুলিশ গ্রেপ্তার করছে দাভাল উনাদকটকে।
বান্দ্রা পুলিশ বলেছে, তিন বন্ধু উনাদকট, র‌্যাভাল ও মোহাম্মদ আসিফের সবার বয়স ২৫ বছর। তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রাম ও অন্যান্য যোগাযোগ মাধ্যমে কয়েক মাসে বন্ধুত্ব করে। এরপর তারা জড়িয়ে পড়ে সমকামী সম্পর্কে। এর মধ্যে আসিফ বান্দ্রার বাসিন্দা। গার্মেন্ট ব্যবসা করেন। এক পর্যায়ে তাকে কিছু মেডিকেল টেস্ট করাতে বলে উনাদকট। তাতে তিনি অসম্মতি জানানোর পর তাকে ব্লক করে দেয় উনাদকট। আসিফ ফোন কল না ধরার কারণে এক পর্যায়ে রোববার স্থানীয় সময় সকাল সাড়ে এগারটার সময় হিল রোডে ইয়াসমিন ভিলায় আসিফের ভাড়া বাসায় যায় উনাদকট। ওই সময়ে একই কক্ষে আসিফ ও র‌্যাভালকে একসঙ্গে দেখতে পায় সে এবং তাতে ক্ষুব্ধ হয়ে ওঠে। এ সময় তাদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় একটি মোমদানি দিয়ে পার্থর ওপর আক্রমণ করে দাভাল উনাদকট। এতে তার মাথা ফেটে যায়। তা থেকেই মৃত্যু হয় পার্থর।

Shares