আজ রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হালুয়াঘাটে হেফাজত নেতা মাওঃ মামুনুলকে নিয়ে তর্ক! শিক্ষকের চোখে ঘুষি হালুয়াঘাটে লকডাউনের প্রথম দিনে ৩ জনকে অর্থদন্ড বাউফলে ৭ জনের অর্থদন্ড বরগুনায় আয়লা পাতাকাটা ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা, আহত-১০ ট্রাকে চাপ দিয়ে ছেঁচড়িয়ে নিয়ে যায় ‘অনিক’কে! আরও এক মর্মান্তিক মৃত্যু বাউফলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত ইউপি নির্বাচন বাউফলে ২ চেয়ারম্যান ও ১ মেম্বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বাউফলে ২ দিন ব্যাপী উন্নয়ন মেলা শুরু হালুয়াঘাটে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে স্বাধীনতা দিবসে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি হালুয়াঘাটে বোনের বিয়ের পাত্র দেখতে এসে লাশ হলেন ‘আপেল’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, নতুন শনাক্ত ৩৫৫৪ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় হালুয়াঘাট থানা পুলিশের মাস্ক ক্যাম্পেইন হালুয়াঘাটে ভাষা সৈনিক মাজহারুল হান্নানের স্মৃতিচারণ সভা

ভারতে তিন সমকামীর বিরোধে পার্থ নামে এক যুবক খুন

প্রকাশিতঃ ৩:৪২ অপরাহ্ণ | নভেম্বর ০৬, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০৬ বার

অনলাইন ডেস্কঃ মুম্বইয়ের তিন যুবক দাভাল উনাদকাট, পার্থ র‌্যাভাল ও মোহাম্মদ আসিফ। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামের মাধ্যমে তাদের পরিচয় হয়। পরে তারা তিন জনই সমকামী সম্পর্কে জড়িয়ে পড়ে। সেই সম্পর্কে তিক্ততা থেকে পার্থ র‌্যাভালকে হত্যা করেছে দাভাল উনাদকাট। এ খবর দিয়েছে অনলাইন টাইমস অব ইন্ডিয়া। এতে বলা হয়েছে, নিহত পার্থ র‌্যাভালের বয়স ২৫ বছর। তিনি একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার। দাভাল উনাদকাটও একজন কম্পিউটার ইঞ্জিনিয়ার।
নিজের পারিবারিক হোটেল ব্যবসা চালায়। রোববার সম্পর্কের তিক্ততা থেকে সে পার্থকে লোহার রড দিয়ে আঘাত করে। এতে পার্থর মাথার খুলিতে ক্ষতের সৃষ্টি হয়। তবে সঙ্গে সঙ্গে পার্থ মারা যান নি। তাকে প্রথমে বান্দ্রা এলাকায় হলি ফ্যামিলি হাসপাতালে নেয়া হয়। সেখানে পার্থ জানান, তার মাথায় সেলাইয়ের প্রয়োজন নেই। ভাল প্রযুক্তি থাকার কারণে তাকে লীলাবতী হাসপাতালে যেতে বলা হয়। সেখানকার চিকিৎসকরা তাকে ভর্তি হওয়ার পরামর্শ দেন। কিন্তু তাদের ইচ্ছার বিরুদ্ধে পার্থ সেখান থেকে ছাড়পত্র নিয়ে নেন। এরও পরে মারা যান পার্থ। এ ঘটনায় পুলিশ গ্রেপ্তার করছে দাভাল উনাদকটকে।
বান্দ্রা পুলিশ বলেছে, তিন বন্ধু উনাদকট, র‌্যাভাল ও মোহাম্মদ আসিফের সবার বয়স ২৫ বছর। তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রাম ও অন্যান্য যোগাযোগ মাধ্যমে কয়েক মাসে বন্ধুত্ব করে। এরপর তারা জড়িয়ে পড়ে সমকামী সম্পর্কে। এর মধ্যে আসিফ বান্দ্রার বাসিন্দা। গার্মেন্ট ব্যবসা করেন। এক পর্যায়ে তাকে কিছু মেডিকেল টেস্ট করাতে বলে উনাদকট। তাতে তিনি অসম্মতি জানানোর পর তাকে ব্লক করে দেয় উনাদকট। আসিফ ফোন কল না ধরার কারণে এক পর্যায়ে রোববার স্থানীয় সময় সকাল সাড়ে এগারটার সময় হিল রোডে ইয়াসমিন ভিলায় আসিফের ভাড়া বাসায় যায় উনাদকট। ওই সময়ে একই কক্ষে আসিফ ও র‌্যাভালকে একসঙ্গে দেখতে পায় সে এবং তাতে ক্ষুব্ধ হয়ে ওঠে। এ সময় তাদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় একটি মোমদানি দিয়ে পার্থর ওপর আক্রমণ করে দাভাল উনাদকট। এতে তার মাথা ফেটে যায়। তা থেকেই মৃত্যু হয় পার্থর।

Shares