আজ সোমবার , ২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই

প্রকাশিতঃ ৯:৫৪ অপরাহ্ণ | নভেম্বর ০৬, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫১ বার

জুলহাস বরগুনা প্রতিনিধিঃ বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের পূর্ব গর্জনবুনিয়া বাজারে আগুনে ১০টি দোকান সম্পন্ন পুড়ে ছাই হয়েছে। একটি ফার্মেসির দোকানের বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে জানিয়েছে দমকল বাহীনি।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত দেড়টার দিকে সেলিমের ওষুধের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তেই মধ্যেই তা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। প্রায় দেড় ঘন্টা স্থানীয়রা নেভানোর প্রচেষ্টা করলেও ব্যর্থ হন। খবর পেয়ে বরগুনা থেকে দমকল বাহীনির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছলেও তার আগেই ১০টি দোকন ভষ্মিভুত হয়। আগুনে আশ্র্রাফ আলী, ইউসুফ, হাসান, মাইনুল, নবিন, জামালের দোকান পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও আশপাশের আরো তিনটি দোকান পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। বাবুগঞ্জ নৌ পুলিশ ফাঁড়ির পরিদর্শক সঞ্জয় কুমার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Shares