আজ রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

৭০ বছরের বৃদ্ধার গলাকাটা লাশ। আত্মহত্যা -দাবী স্বজনদের

প্রকাশিতঃ ১২:৩৬ পূর্বাহ্ণ | জুলাই ২২, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৭৮ বার

ওমর ফারুক সুমন;শুক্রবার সন্ধায় ময়মনসিংহের হালুয়াঘাটে জেলেখা খাতুন নামে ৭০ বছরের এক বৃদ্ধা নারীর নিজ গৃহ থেকে গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের স্বজনরা বলছে, ঐ নারী নিজেই গলায় বটি দিয়ে আত্মহত্যা করতে পারে। এদিকে নিহতের পরিবারের পক্ষ থেকে প্রাথমিকভাবে কোন অভিযোগ করেননি কেউ। অপরদিকে পুলিশ বলছে, তদন্ত চলছে, পোষ্ট মর্টেম রিপোর্ট পেলেই জানা যাবে আত্মহত্যা নাকি খুন। তবে এ ঘটনায় কেউ আটক হয়নি বলে জানায় পুলিশ।
ঘটনার সুত্রমতে ও নিহতের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, নিহত বৃদ্ধাকে বেশ কিছুদিন যাবত তাবিজ কবজ করা হয়েছে এমন প্রলাপ বকে আসছিল। তা নিয়ে সন্তানদের সাথে অস্থির আচরণ করত। এ নিয়ে প্রায়ই রাগারাগি করতেন নিহত ঐ বৃদ্ধা জেলেখা খাতুন। নিজে মারা যাবে এমন কথাও বলতেন মাঝে মাঝে। সন্তানদের দাবী, তাদের মা নিজে নিজেই গলায় বটি দিয়ে আত্মহত্যা করেছে। এ ঘটনায় জানতে চাইলে নিহতের নাতী রহিমা (২০) বলেন, বাড়িতে এক পুত্র নিয়ে বসবাস করে আসছিল। ঘটনার দিন বাড়িতে কেউ ছিলনা। নার্গিস নামে এক নারী প্রথমে নিহত ঐ নারীর গলাকাটা লাশ ঘরে দেখতে পেয়ে আশপাশের লোকদের খবর দেন। এক পর্যায়ে পুলিশকে খবর দিলে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায় সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। দীর্ঘ সময় অবস্থান শেষে রাত আনুমানিক ৯ টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। নিহত নারীর সন্তান শাহীন (৩০)বলেন, মা আমার সাথেই খায়। ঘটনার সময় আমি বাড়িতে ছিলামনা। আমার মা বেশ কিছুদিন যাবত মারা যাবে, মারা যাবে এমন কথা বলতো। তাবিজ কবজ করা হয়েছে মায়ের ক্ষতি করতে এমন প্রলাপ করত। উচ্ছৃঙ্খল আচরণ করত। শেষ পর্যন্ত মারাই গেল মা। আমার মায়ের মৃত্যুর জন্যে কাউকে দায়ী করতেছিনা। তবে পুলিশ যেন সঠিক তদন্ত করে সত্যটা বের করে সেই দাবী জানাচ্ছি। একই কথা বলেন অপর পুত্র ইব্রাহিম (৩৫)। ইব্রাহিমের ভাষ্য একই। তিনি বলেন, মাকে কেউ খুন করার কথা নয়। আমি বাড়িতে থাকিনা। পাগলপাড়া গ্রামে থাকি আমি। মায়ের মৃত্যু মা নিজেই ঘটিয়েছে বলে দাবী তার।
তবে এটি আত্মহত্যা নাকি খুন এই প্রশ্নের শতভাগ সঠিক উত্তর মিলেনি এখনো। প্রাথমিকভাবে আত্মহত্যা হয়েছে এমনটাই দাবী করা হচ্ছে নিহতের স্বজনদের পক্ষ থেকে। সরেজমিনে গিয়ে দেখা যায়, নিহত নারীর শয়ন কক্ষের বিছানায় গলাকাটা অবস্থায় নিথর দেহ পড়ে রয়েছে। বিছানায় আর মাটিতে রক্ত ছাড়িয়ে ছিটিয়ে রয়েছে। হাতের মুঠোয় একটি ছোট সাইজের তরকারি কাটার বটি। হাত দুটো সোজা। আরেকটি ভিডিওতে দেখা যায়, গলায় বটি থাকা অবস্থায় নিথর দেহ। হাত দুটো গলাতেই। তবে পরবর্তীতে হাত দুটো কে সোজা করেছে তার হুদিছ মিলেনি। এ ঘটনায় হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায় বলেন, এই মুহুর্তে এটি খুন নাকি আত্মহত্যা তা বলা যাচ্ছেনা। তদন্ত চলছে। পোস্ট মর্টেম রিপোর্ট আসলে আরও পরিস্কার হওয়া যাবে। তিনি বলেন, নিহতের গলায় একটি বটি লাগানোই ছিল। বিছানায় আর খাটের নিচে মাটিতে রক্ত ছিল। গলা কাটা ছিল।তবে পরিবারের পক্ষ থেকে কারও কোন অভিযোগ নেই। পরিবারের দাবী ঐ বৃদ্ধা নারী নিজেই গলায় বটি লাগিয়ে গলা কেটে আত্মহত্যা করেছে। একই বক্তব্য নিহতের সন্তানরাও দিয়েছে। তবে সঠিক কারন পোস্ট মর্টেম রিপোর্ট আসলেই জানা যাবে বলে পুলিশের পক্ষ থেকে দাবী করা হয়েছে।

Shares