আজ বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষ! বাবা ছেলেসহ নিহত-৩

প্রকাশিতঃ ৯:১৫ পূর্বাহ্ণ | জানুয়ারি ১৪, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪৪ বার

নালিতাবাড়ী সংবাদদাতাঃ
শেরপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে সাতটার দিকে শহরের অদূরে মির্জাপুর-তাতালপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবা-ছেলে নালিতাবাড়ী উপজেলার দোহালিয়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (৪৫) ও রফিকুল ইসলামের ছেলে রাব্বি (১০)। তাৎক্ষণিকভাবে নিহত অপরজনের নাম জানা যায়নি। আহতরা হলেন- দোহালিয়া গ্রামের আবেদ আলীর ছেলে মোহাম্মদ আলী (৪৫), ফুল মোহাম্মদের ছেলে হাবিব (৩৫) ও তিনানী এলাকার সুভাষ পালের ছেলে শুভ (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর শহরের খোয়ারপাড় মোড় থেকে সিএনজিযোগে নালিতাবাড়ীর দিকে ফিরছিলেন যাত্রীরা। পথিমধ্যে শহরের মির্জাপুর-তাতালপুর এলাকায় এলে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। আহত হয় আরও পাঁচজন। এসময় আশপাশের লোকজন দ্রুত আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে আরও দুই জনের মৃত্যু হয়। বাকী তিনজন চিকিৎসাধীন রয়েছে।

সদর হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার শাহনেওয়াজ নোমান জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। হাসপাতালে আনার পর আরও দুই জন মারা যায়। বর্তমানে আরও তিনজন ভর্তি রয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।

সদর থানার ওসি বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় ঘাতক ট্রাক আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়ে গেছে। নিহত অজ্ঞাতের পরিচয় নিশ্চিত করার চেষ্টা করার চলছে।

Shares