আজ বৃহস্পতিবার , ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ধানমন্ডিতে শিক্ষার্থীদের ওপর হামলা ও মারধর

প্রকাশিতঃ ১১:৫৭ অপরাহ্ণ | আগস্ট ০৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৬ বার

অনলাইন ডেস্কঃ নিরাপদ সড়কের দাবিতে ধানমন্ডিতে শিক্ষার্থীদের আন্দোলনে হামলা চালিয়েছে ছাত্রলীগ। এ ঘটনার সংবাদ সংগ্রহ করতে গেলে প্রিয়ডটকম নামে একটি অনলাইন নিউজ পোর্টালের রিপোর্টারকে মারধর ও ওই নিউজ পোর্টালের অফিসেও হামলা করা হয়। গতকাল বিকালে ধানমন্ডির ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ’র সামনে এ ঘটনা।

প্রিয়ডটকমে কর্মরত সাংবাদিকরা জানান, নিরাপদ সড়কের দাবিতে মানববন্ধন করছিলো শিক্ষার্থীরা। এসময় জয় বাংলা স্লোগান দিয়ে শিক্ষার্থীদের তাড়াচ্ছিল ছাত্রলীগ। প্রদীপ দাশ নামে ওই নিউজ পোর্টালের রিপোর্টার সেই ছবি ধারণ করলে তার ওপর হামলা করা হয়।

এক পর্যায়ে তার মোবাইলফোন কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলা হয়। খবর পেয়ে তার সহকর্মীরা এগিয়ে গেলে ঘটনাস্থল সংলগ্ন প্রিয়ডটকমের অফিসে হামলা করে ছাত্রলীগের কর্মীরা। হামলাকারীরা গেস্ট রুমে ভাংচুর করে। এসময় কর্মরত সাংবাদিকদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। তাৎক্ষণিকভাবে ধানমন্ডি থানার সহযোগিতা চাইলেও পুলিশ তাদের কোনো সহযোগিতা করেনি বলে অভিযোগ করেন সাংবাদিকরা।

তবে ঘটনার প্রায় এক ঘন্টা সেখানে পুলিশ পাঠানো হয় বলে জানান প্রত্যক্ষদর্শীরা। এ বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বলেন, হামলা হয়েছি খবর পেয়েই পুলিশ পাঠানো হয়েছে। তবে কারা হামলা করেছে তা আমাদের জানা নেই।

Shares