আজ বুধবার , ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত বাউফলে উপজেলা বি.এন.পি’র প্রায়তঃ নেতৃবৃন্দের স্মরনে দোয়া-মোনাজাত যথাযোগ্য মর্যাদায় হালুয়াঘাট মুক্তদিবস উদযাপন! র‍্যালী ও আলোচনা হালুয়াঘাটে মৃত মানুষকে জীবিত দেখিয়ে জমি নিচ্ছে প্রতারক চক্র (ভিডিওসহ) হালুয়াঘাটে মৃত মানুষকে জীবিত দেখিয়ে জমি নিচ্ছে প্রতারক চক্র (ভিডিওসহ) হালুয়াঘাটে পুলিশের উদ্যোগে তিনদিনব্যাপী মটর সাইকেল চালদের প্রশিক্ষন শুরু বাউফলে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক জাকিয়া, সহকারি শিক্ষক হেমায়েত বাউফলে কমিউনিস্ট পার্টি(সিপিবি)’র পদযাত্রা হালুয়াঘাটে পানিতে ডুবে প্রাণ হারালো দুই বৎসরের শিশু নুসরাত বাউফল উপজেলা আ’লীগের সম্মেলনে পাল্টাপাল্টি কমিটি ঘোষণা তোপের মুখে এসএটিভি’র হেড অব নিউজ ফয়সাল! বিক্ষুব্ধদের হাতে লাঞ্চিত কমিউনিটি পুলিশিং-এ জেলায় শ্রেষ্ঠ হলেন হালুয়াঘাটের পৌর মেয়র! সংবর্ধনা বাউফলে নাজিরপুর ইউনিয়ন আ.লীগের নতুন কমিটি ঘোষণা টাঙ্গাইলের ভুঁয়াপুরে আনন্দ টিভির প্রতিনিধির ব্যবহৃত প্রাইভেটকার ভাংচুর হালুয়াঘাটে পুলিশের বিশেষ ব্যবস্থাপনায় মোটরসাইকেল চালকদের লাইসেন্স প্রদান

বাউফলে তিন ছাত্রলীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৪, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পূর্ব বিরোধের জের ধরে পটুয়াখালীর বাউফলে ছাত্রলীগের তিন নেতাকর্মীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে একই দলের কর্মীরা। আহতরা হলো কাওসার(১৫), নাহিদ ও রাশেদ। এদের মধ্যে কাওসারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার পৌনে ১১ টার দিকে বাউফল থানার সামনের সড়কে এ ঘটনা ঘটে। কাওসার বাউফল সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় ১০ম শ্রেণীর ছাত্র এবং ওই বিদ্যালয়ের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ।
আহত কাওসার জানান, গতকাল মঙ্গলবার বেলা পৌনে ১১টার সময় তিনি ছাত্রলীগ কর্মী নাহিদ ও রাশেদকে নিয়ে পৌর সদরের বকুলতলা রোড থেকে কাগুজিপুলের দিকে যাচ্ছিলেন। বাউফল থানার সামনের সড়কে পৌছালে একই দলের আবদুর রহমান, অন্তর, মাহফুজ ও ইব্রাহিমের নেতৃত্বে ৭-৮ জন আতর্কিৎভাবে ধারালো দা ও লাঠিসোটা দিয়ে হামলা চালায়। এ সময়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয় এবং রাশেদ ও নাহিদকে পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় ফুলাজখম করা হয়। আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাকসুদ মুরাদ বলেন, বিষয়টি শুনেছি । তবে এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাইনি। পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Shares
error: Content is protected !!