আজ রবিবার , ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে দ্বিতীয় দফায় পাহাড়ী ঢলে ১৪ গ্রাম প্লাবিত ভোট গণনার কারচুপির অভিযোগের মধ্য দিয়ে অগ্রযাত্রার নির্বাচন সম্পন্ন বরগুনার আমতলীতে নিখোঁজের একদিন পরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার তারাকান্দায় তক্ষকসহ আটক ৪ জন ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন

বাউফলে তিন ছাত্রলীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৮:৫০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৪, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩৯ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পূর্ব বিরোধের জের ধরে পটুয়াখালীর বাউফলে ছাত্রলীগের তিন নেতাকর্মীকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে একই দলের কর্মীরা। আহতরা হলো কাওসার(১৫), নাহিদ ও রাশেদ। এদের মধ্যে কাওসারকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার পৌনে ১১ টার দিকে বাউফল থানার সামনের সড়কে এ ঘটনা ঘটে। কাওসার বাউফল সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় ১০ম শ্রেণীর ছাত্র এবং ওই বিদ্যালয়ের ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ।
আহত কাওসার জানান, গতকাল মঙ্গলবার বেলা পৌনে ১১টার সময় তিনি ছাত্রলীগ কর্মী নাহিদ ও রাশেদকে নিয়ে পৌর সদরের বকুলতলা রোড থেকে কাগুজিপুলের দিকে যাচ্ছিলেন। বাউফল থানার সামনের সড়কে পৌছালে একই দলের আবদুর রহমান, অন্তর, মাহফুজ ও ইব্রাহিমের নেতৃত্বে ৭-৮ জন আতর্কিৎভাবে ধারালো দা ও লাঠিসোটা দিয়ে হামলা চালায়। এ সময়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয় এবং রাশেদ ও নাহিদকে পিটিয়ে শরীরের বিভিন্ন জায়গায় ফুলাজখম করা হয়। আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাকসুদ মুরাদ বলেন, বিষয়টি শুনেছি । তবে এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাইনি। পেলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

Shares