আজ সোমবার , ১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ণ | মে ১৮, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৬৮ বার

দৌলত হোসেন , নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে ৪৪ বোতল বিদেশী মদ সহ মাে. শাহজাহান মিয়া ওরফে সজীব (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ এর একটি দল। গ্রেপ্তারকৃত যুবক শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সমশ্চুড়া গ্রামের মো. আবেদ আলীর ছেলে। (১৭মে) মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯ ঘটিকার দিকে ঝিনাইগাতীর রাংটিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
র‍্যাব-১৪, জামালপুর সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিিত্তিতে জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‍্যাবের একটি আভিযানিক দল জেলার ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া বাজারের সোনার বাংলা স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪৪ বোতল বিদেশী মদসহ সজীবকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে সীম সহ ১টি মােবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ২২ হাজার টাকা। গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানাগেছে, সে দীর্ঘদিন থেকে দেশের বিভিন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামী মাে. শাহজাহান মিয়া ওরফে সজীব এর বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করা হয়েছে। জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, মাদকের মতাে সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Shares