আজ বৃহস্পতিবার , ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ | ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

সখিনা! স্বজনদের দাবীমতে উনিই পৃথিবীর বয়স্ক নারী। প্রধানমন্ত্রীর সামনে তরুণীর আর্তনাদ নিরন্ন মানুষের বোবা কান্নার প্রতিধ্বনি: এমরান সালেহ প্রিন্স বীরত্ব আর সাহসিকতার স্বীকৃতি পেলেন এসপি তারিক নালিতাবাড়ীতে বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক নকলায় আমির হোসেন বিশ্ব’র টাকা তৈরির ফাঁদ পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে হালুয়াঘাটে আনন্দ র‍্যালী নালিতাবাড়ীতে আগুনে পুড়ে তিন গরুর মৃত্যু নালিতাবাড়ীতে নিখোঁজের ১৬ দিন পর লাশ উদ্ধার স্বামীর নির্যাতনে স্ত্রীর আত্মহত্যা। গ্রেফতার হয়নি স্বামী বাউফলে ডিজিটাল পদ্ধতিতে জনশুমারী ও গৃহগণনার কাজ সম্পন্ন নকলায় সংবাদ কর্মীর উপর হামলা উৎসব বন্ধ করে দূর্দিনে জনগণের পাশে দড়ানঃএমরান সালেহ প্রিন্স কবরস্থানের টাকা আত্মসাৎ,কবরস্থানের উন্নয়নে বাধা প্রদান করায় প্রতিবাদে সংবাদ সন্মেলন পাহাড়ী ঢলে ভোগাই নদীর ভাঙ্গন! ভেঙ্গে গেছে ব্রীজ নালিতাবাড়ীতে প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরন

নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ণ | মে ১৮, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০ বার

দৌলত হোসেন , নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে ৪৪ বোতল বিদেশী মদ সহ মাে. শাহজাহান মিয়া ওরফে সজীব (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ এর একটি দল। গ্রেপ্তারকৃত যুবক শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সমশ্চুড়া গ্রামের মো. আবেদ আলীর ছেলে। (১৭মে) মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯ ঘটিকার দিকে ঝিনাইগাতীর রাংটিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
র‍্যাব-১৪, জামালপুর সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিিত্তিতে জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‍্যাবের একটি আভিযানিক দল জেলার ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া বাজারের সোনার বাংলা স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪৪ বোতল বিদেশী মদসহ সজীবকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে সীম সহ ১টি মােবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ২২ হাজার টাকা। গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানাগেছে, সে দীর্ঘদিন থেকে দেশের বিভিন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামী মাে. শাহজাহান মিয়া ওরফে সজীব এর বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করা হয়েছে। জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, মাদকের মতাে সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Shares