আজ শুক্রবার , ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ণ | মে ১৮, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৮ বার

দৌলত হোসেন , নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে ৪৪ বোতল বিদেশী মদ সহ মাে. শাহজাহান মিয়া ওরফে সজীব (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪ এর একটি দল। গ্রেপ্তারকৃত যুবক শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার সমশ্চুড়া গ্রামের মো. আবেদ আলীর ছেলে। (১৭মে) মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯ ঘটিকার দিকে ঝিনাইগাতীর রাংটিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
র‍্যাব-১৪, জামালপুর সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিিত্তিতে জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‍্যাবের একটি আভিযানিক দল জেলার ঝিনাইগাতী উপজেলার রাংটিয়া বাজারের সোনার বাংলা স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৪৪ বোতল বিদেশী মদসহ সজীবকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে সীম সহ ১টি মােবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিদেশী মদের আনুমানিক মূল্য ২২ হাজার টাকা। গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানাগেছে, সে দীর্ঘদিন থেকে দেশের বিভিন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামী মাে. শাহজাহান মিয়া ওরফে সজীব এর বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় মামলা দায়ের করা হয়েছে। জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, মাদকের মতাে সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Shares