আজ শনিবার , ২০শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৫ই ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক শোকের মাসে বিএনপি নেতার বক্তব্যে তোলপাড় নালিতাবাড়ীতে স্ত্রী হত্যা! স্বামী আটক নালিতাবাড়ীতে ব্যবসায়ী সংগঠনের শোক দিবস উদযাপন বৃদ্ধা মা-মেয়েকে ঘর থেকে বের করে দেওয়ার চেষ্টার অভিযোগ হালুয়াঘাটে জাগ্রত তরুন সংঘের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত নালিতাবাড়ীর মাদক সম্রাট পিচ্চি খোকন আটক শেরপুরের নালিতাবাড়ীতে বিশ্ব হাতি দিবস পালিত নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর

বাউফলে নিন্ম আয়ের মানুষের মধ্যে খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরণ

প্রকাশিতঃ ৮:০৮ অপরাহ্ণ | মে ১৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮২ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের ছোট ডালিমা গ্রামের একশ দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে এবং একই গ্রামের আরও ৩০ পরিবারের মধ্যে এক হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১ টার দিকে ঢাকার সোহান ষ্টিল হাউজের মালিক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মো. ফারুক হোসেনের পক্ষে ওই নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, আল, মসুর ডাল, সয়াবিন তৈল, সাবান, চিনি, সেমাই ও গুড়া দুধ। এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. জাকির হোসেন নয়ন, নাজিরপুর ইউনিয়ন যুবলীগের সহসভাপতি মো. ফিরোজ খান উপস্থিত ছিলেন ।
এর আগে কর্মহীন ও নিম্ন আয়ের দুইশ ব্যক্তির মধ্যে খাদ্য সহায়তা ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। সকাল নয়টার দিকে উপজেলা সদর ইউনিয়নের গোসিংগা সমাজ কল্যান পরিষদের স্বেচ্ছাসেবী সদস্যদের উদ্যোগে ওই সহায়তা প্রদান করা হয়। এ সময় গোসিংগা গ্রামের একশ একশ দরিদ্র ব্যক্তির প্রত্যককে সাড়ে ৭’শ টাকা বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ব বিদ্যালয়ের সহকারী রেজিষ্ট্রার কৃষিবিদ মো. বিল্লাল হোসাইন, বাউফল কৃষি ও প্রযুক্তি ইনস্টিটিউটের অধ্যক্ষ মো. জহিরুল হক হক, সমাজ কল্যান পরিষদের সভাপতি মো. সাইফুল ইসলাম ও কোষাধ্যক্ষ মো. রুহুল আমিন উপস্থিত ছিলেন ।

Shares