আজ বুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

নালিতাবাড়ীতে ধর্ষণ চেষ্টার মিথ্যা মামলা দায়ের করে হয়রানীর অভিযোগ

প্রকাশিতঃ ৬:৫২ অপরাহ্ণ | ডিসেম্বর ২৫, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৮ বার

মোঃ দৌলত হোসেন,নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নালিতাবাড়ীতে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশীকে মিথ্যা ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করে আবুবক্কর সিদ্দিক ওরফে সোহাগ নামের এক ব্যক্তিকে হয়রানী করার অভিযোগ উঠেছে। ভুক্তভোগী সোহাগ উপজেলার যোগানিয়া ইউনিয়নের পশ্চিম কাপাশিয়া গ্রামের বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা গেছে, একই গ্রামের বাসিন্দা সামেদুল হক ও তার সহযোগীরা সোহাগের পরিবারের লোকজনের সাথে দীর্ঘদিন যাবত জমিসহ নানা বিষয় নিয়ে ঝগড়া বিবাদ করে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে। গত ১৫ ডিসেম্বর সকালে সামেদুল তার সহযোগী সোলেমান, জাহানারা, সায়েদুল, আল আমিন, সোহান ও মামুন মিয়াকে সাথে নিয়ে সোহাগের বাড়িতে প্রবেশ করে দেশীয় অস্ত্র প্রদর্শন করে তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করতে বলে। মামলা প্রত্যাহার না করলে প্রাণে মেরে ফেলার হুমকীও দেয় তারা বলে জানান ভুক্তভোগী সোহাগ। এদিকে হুমকী দিয়ে চলে গেলে সোহাগ চা পান করতে পাশ^বর্তী পল্টনের দোকানে যান। কিছু বুঝে উঠার আগেই সোহান এবং মামুন নামক দুই ব্যক্তি সোহাগকে পিছন থেকে অর্তকিত হামলা করে আহত করে। আহত সোহাগকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্থানীয়রা। এ ব্যাপারে নালিতাবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন সোহাগের স্ত্রী শিল্পী বেগম।

এসব ঝগড়া বিবাদের জের ধরে সোহাগকে ঘায়েল করতে সম্প্রতি সোলেমানের স্ত্রী জাহানারা বেগম সোহাগের বিরুদ্ধে শেরপুর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করে। ধর্ষণ চেষ্টা মামলাটি মিথ্যা এবং সাজানো বলে দাবি করেন সোহাগ।

ওই মামলার স্বাক্ষী অটোচালক রিপন মিয়া, খাজা মিয়া ও কালু মিয়া জানান, জাহানারা বেগম তার প্রতিবেশী সোহাগের বিরুদ্ধে যে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেছে আমরা এর কিছুই জানি না। অথচ আমাদেরকে সাক্ষী দাবি করে আদালতে মামলা দায়ের করেছে জাহানারা।

এ বিষয়ে জানতে চেয়ে জাহানারা বেগমের মুঠোফোনে বার বার কল দিলেও ওই ফোনটি বন্ধ পাওয়া যায়।

Shares