আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

বাবা-মেয়ের যৌনদৃশ্য ভিডিও করেছিলেন মা!

প্রকাশিতঃ ১১:২০ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭১ বার

ডেস্ক রিপোর্টঃ এটা ভাবলেও দুঃখ লাগে। কি করে নিজের ১৩ বছর বয়সী মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে পারে বাবা, আর সেই দৃশ্যটি কেমনে মা ভিডিও ধারণ করে! যা কিনা ভাবলেই দুঃস্বপ্নের মতো মনে হয়।

তাহলে ঘটনাটি খুলে বলা যাক, মেয়ের বয়স যখন ১৩ বছর, ঠিক সেসময় একদিন স্বামীর সঙ্গে মেয়ের সেক্স ভিডিও ধারণ করেছিলেন মা নিজেই। যদিও এই ঘটনার জন্য ১৯৯৬ সালে শাস্তিও পান ওই দম্পতি।

কিন্তু, দীর্ঘ ২০ বছর পর আমেরিকার একটি জনপ্রিয় টেলিভিশন শো’তে মা ও মেয়ে মুখোমুখি হন। এরপর আর তার মেয়ের চোখে চোখ রাখতে পারেননি মা। এতদিন পর নিজের মেয়েকে দেখেই আত্মবিলাপে ভেঙে পড়লেন মা।

তিনি বলেন, ‘আমার নিজেকে ঘৃণা হয়।’

অপরদিকে, মেয়ে আমান্ডা বলেন, বাবার সঙ্গে যৌন দৃশ্য নিজে হাতে, দাঁড়িয়ে থেকে শুট করেছেন মা। এসময় মা জাস্টিন মাথা তুলে কোনো কথা বলতে পারেননি। চোখের পাতা যেন অনির্দিষ্ট কালের জন্য মৌনতায় জড়িয়েছে নিজেকে, শুধু পানি পড়ছে বৃষ্টির মতো। হাই-রে এ কেমন মা!

টিভি শো’তে মেয়ে আমান্ডা বলেন, আমার নির্মলতা আমার থেকে চুরি করা হয়েছে। আমি সেই পরিবারের সন্তান যার বাবা-মা তাদের সঙ্গেই যৌন কাজ করতে বাধ্য করে। আমার বয়স তখন মাত্র ১৩ বছর। সেই ঘটনার পর কেটে গেছে দীর্ঘ ২০ বছর, এখনো এটা ভাবলেই দুঃস্বপ্ন ফিরে আসে, বর্তমানে আমার বাবা-মা দু’জনই জেল থেকে ছাড়া পেয়েছেন, এখন তারা দু’জনই আমার চোখের সামনে দিয়ে ঘুরে বেড়াচ্ছেন।

মেয়ের কথার পর অনুতপ্ত হয়ে মা জাস্টিন বলেন, আমি এই পৃথিবীর সেই হতভাগ্য মা, যে নিজের স্বামীকে নিজের সন্তানের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে দেখেছি।

তিনি আরো বলেন, আমার যদি সে ক্ষমতা থাকত, আমি তাহলে সব ফিরিয়ে দিতাম।

প্রসঙ্গত, জিম ও জাস্টিনের এই জঘন্য অপরাধের শাস্তি হিসেবে ২০ বছরের কারাবাসের নির্দেশ দেন আমেরিকার আদালত। ১৯৯৬ সাল থেকে ২০১৬ পর্যন্ত জেলে থাকার পর এখন তারা দু’জনই মুক্ত।

Shares