আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

বাবা-মেয়ের যৌনদৃশ্য ভিডিও করেছিলেন মা!

প্রকাশিতঃ ১১:২০ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১,৭৯২ বার

ডেস্ক রিপোর্টঃ এটা ভাবলেও দুঃখ লাগে। কি করে নিজের ১৩ বছর বয়সী মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে পারে বাবা, আর সেই দৃশ্যটি কেমনে মা ভিডিও ধারণ করে! যা কিনা ভাবলেই দুঃস্বপ্নের মতো মনে হয়।

তাহলে ঘটনাটি খুলে বলা যাক, মেয়ের বয়স যখন ১৩ বছর, ঠিক সেসময় একদিন স্বামীর সঙ্গে মেয়ের সেক্স ভিডিও ধারণ করেছিলেন মা নিজেই। যদিও এই ঘটনার জন্য ১৯৯৬ সালে শাস্তিও পান ওই দম্পতি।

কিন্তু, দীর্ঘ ২০ বছর পর আমেরিকার একটি জনপ্রিয় টেলিভিশন শো’তে মা ও মেয়ে মুখোমুখি হন। এরপর আর তার মেয়ের চোখে চোখ রাখতে পারেননি মা। এতদিন পর নিজের মেয়েকে দেখেই আত্মবিলাপে ভেঙে পড়লেন মা।

তিনি বলেন, ‘আমার নিজেকে ঘৃণা হয়।’

অপরদিকে, মেয়ে আমান্ডা বলেন, বাবার সঙ্গে যৌন দৃশ্য নিজে হাতে, দাঁড়িয়ে থেকে শুট করেছেন মা। এসময় মা জাস্টিন মাথা তুলে কোনো কথা বলতে পারেননি। চোখের পাতা যেন অনির্দিষ্ট কালের জন্য মৌনতায় জড়িয়েছে নিজেকে, শুধু পানি পড়ছে বৃষ্টির মতো। হাই-রে এ কেমন মা!

টিভি শো’তে মেয়ে আমান্ডা বলেন, আমার নির্মলতা আমার থেকে চুরি করা হয়েছে। আমি সেই পরিবারের সন্তান যার বাবা-মা তাদের সঙ্গেই যৌন কাজ করতে বাধ্য করে। আমার বয়স তখন মাত্র ১৩ বছর। সেই ঘটনার পর কেটে গেছে দীর্ঘ ২০ বছর, এখনো এটা ভাবলেই দুঃস্বপ্ন ফিরে আসে, বর্তমানে আমার বাবা-মা দু’জনই জেল থেকে ছাড়া পেয়েছেন, এখন তারা দু’জনই আমার চোখের সামনে দিয়ে ঘুরে বেড়াচ্ছেন।

মেয়ের কথার পর অনুতপ্ত হয়ে মা জাস্টিন বলেন, আমি এই পৃথিবীর সেই হতভাগ্য মা, যে নিজের স্বামীকে নিজের সন্তানের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে দেখেছি।

তিনি আরো বলেন, আমার যদি সে ক্ষমতা থাকত, আমি তাহলে সব ফিরিয়ে দিতাম।

প্রসঙ্গত, জিম ও জাস্টিনের এই জঘন্য অপরাধের শাস্তি হিসেবে ২০ বছরের কারাবাসের নির্দেশ দেন আমেরিকার আদালত। ১৯৯৬ সাল থেকে ২০১৬ পর্যন্ত জেলে থাকার পর এখন তারা দু’জনই মুক্ত।

Shares