আজ মঙ্গলবার , ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীর সনাতন ধর্মাবলম্বীদের মাঝে শারদীয় উপহার বিতরণ হালুয়াঘাটে বোনের বিরুদ্ধে ছোট বোনের ছয় মামলা। প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটে ভারতীয় মদসহ দুই মাদক কারবারী আটক মানবিক সাহায্যই বাঁচাতে পারে ক্যন্সারে আক্রান্ত আমেনাকে তারাই নদীতে ব্রীজ হলে ঘুচবে ১০ গ্রামের মানুষের দুঃখ নালিতাবাড়ীতে মাদ্রাসা অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম দূর্ণীতির অভিযোগ দলীয় পদ হারালেন শেরপুর জেলা পরিষদের প্রশাসক রুমান। হালুয়াঘাটে বিদেশী মদসহ আটক-২ ভেজাল কীটনাশক সরবরাহ! জরিমানা হালুয়াঘাট সীমান্তে হাতি তাড়াতে মশাল হাতে বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ গ্রাম্য শালিশ করতে গিয়ে প্রতিহিংসার বলি ইউপি চেয়ারম্যান: সংবাদ সম্মেলন। গারো পাহাড়ে পর্যটন মোটেল তৈরি করা হবে সীমান্তে হাতির আক্রমণ থামছেইনা সংরক্ষিত নারী আসন-২ এর একক প্রার্থী রুমানুল ফেরদৌসী রুমা

বাবা-মেয়ের যৌনদৃশ্য ভিডিও করেছিলেন মা!

প্রকাশিতঃ ১১:২০ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১,০৮৮ বার

ডেস্ক রিপোর্টঃ এটা ভাবলেও দুঃখ লাগে। কি করে নিজের ১৩ বছর বয়সী মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে পারে বাবা, আর সেই দৃশ্যটি কেমনে মা ভিডিও ধারণ করে! যা কিনা ভাবলেই দুঃস্বপ্নের মতো মনে হয়।

তাহলে ঘটনাটি খুলে বলা যাক, মেয়ের বয়স যখন ১৩ বছর, ঠিক সেসময় একদিন স্বামীর সঙ্গে মেয়ের সেক্স ভিডিও ধারণ করেছিলেন মা নিজেই। যদিও এই ঘটনার জন্য ১৯৯৬ সালে শাস্তিও পান ওই দম্পতি।

কিন্তু, দীর্ঘ ২০ বছর পর আমেরিকার একটি জনপ্রিয় টেলিভিশন শো’তে মা ও মেয়ে মুখোমুখি হন। এরপর আর তার মেয়ের চোখে চোখ রাখতে পারেননি মা। এতদিন পর নিজের মেয়েকে দেখেই আত্মবিলাপে ভেঙে পড়লেন মা।

তিনি বলেন, ‘আমার নিজেকে ঘৃণা হয়।’

অপরদিকে, মেয়ে আমান্ডা বলেন, বাবার সঙ্গে যৌন দৃশ্য নিজে হাতে, দাঁড়িয়ে থেকে শুট করেছেন মা। এসময় মা জাস্টিন মাথা তুলে কোনো কথা বলতে পারেননি। চোখের পাতা যেন অনির্দিষ্ট কালের জন্য মৌনতায় জড়িয়েছে নিজেকে, শুধু পানি পড়ছে বৃষ্টির মতো। হাই-রে এ কেমন মা!

টিভি শো’তে মেয়ে আমান্ডা বলেন, আমার নির্মলতা আমার থেকে চুরি করা হয়েছে। আমি সেই পরিবারের সন্তান যার বাবা-মা তাদের সঙ্গেই যৌন কাজ করতে বাধ্য করে। আমার বয়স তখন মাত্র ১৩ বছর। সেই ঘটনার পর কেটে গেছে দীর্ঘ ২০ বছর, এখনো এটা ভাবলেই দুঃস্বপ্ন ফিরে আসে, বর্তমানে আমার বাবা-মা দু’জনই জেল থেকে ছাড়া পেয়েছেন, এখন তারা দু’জনই আমার চোখের সামনে দিয়ে ঘুরে বেড়াচ্ছেন।

মেয়ের কথার পর অনুতপ্ত হয়ে মা জাস্টিন বলেন, আমি এই পৃথিবীর সেই হতভাগ্য মা, যে নিজের স্বামীকে নিজের সন্তানের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে দেখেছি।

তিনি আরো বলেন, আমার যদি সে ক্ষমতা থাকত, আমি তাহলে সব ফিরিয়ে দিতাম।

প্রসঙ্গত, জিম ও জাস্টিনের এই জঘন্য অপরাধের শাস্তি হিসেবে ২০ বছরের কারাবাসের নির্দেশ দেন আমেরিকার আদালত। ১৯৯৬ সাল থেকে ২০১৬ পর্যন্ত জেলে থাকার পর এখন তারা দু’জনই মুক্ত।

Shares