আজ মঙ্গলবার , ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

১৮০ বোতল ভারতীয় মদ আটক করল হালুয়াঘাট থানা পুলিশ

প্রকাশিতঃ ৯:০৯ অপরাহ্ণ | অক্টোবর ৩১, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৭ বার

ওমর ফারুক সুমন/সাইদুর রহমান রাজু: মাত্র কয়েকদিনের ব্যবধানে ফের আমদানি নিষিদ্ধ ভারতীয় মদের বড় চালান আটক করেছে হালুয়াঘাট থানা পুলিশ। গতকাল রাতে মাদকবিরোধী পুলিশের অভিযানে ভারতীয় বিভিন্ন ব্র্যান্ডের ১৮০ বোতল মদ উদ্ধার করেছে পুলিশ। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানানো থানা পুলিশের পক্ষ থেকে।
পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব গোবরাকুড়া এলাকার আমিনুল ইসলাম (৩২), নজরুল ইসলাম (৩৮) ও কামাল হোসেন (৩৫) নামে কুখ্যাত এই তিনজন কারবারি মাদক বিক্রির উদ্দেশ্যে মাদকসহ অবস্থান করছে। এমন সংবাদের প্রেক্ষিতে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায়ের দিকনির্দেশনায় উপজেলার পূর্ব গোবরাকুড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে পুলিশের একটি টহলদল। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা দ্রুত পালিয়ে যায়।

এরপর ঘটনাস্থল থেকে ৪টি চটের বস্তায় ভরে রাখা মদের বোতলগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। উদ্বার হওয়া ১৮০ বোতল মদের মধ্যে ৪০ বোতল ম্যাক ডুয়েল, ৪৫ বোতল এসি ব্ল্যাক ও ম্যাজিক মোমেন্টস নামীয় ৪৫ বোতল ছিল বলে জব্দ তালিকা থেকে জানানো হয়। সোমবার (৩০ অক্টোবর) সকালে পালিয়ে যাওয়া ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন বলে বিষয়টি নিশ্চিত করেন এসআই শরীফুল ইসলাম।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন চন্দ্র রায় বলেন, উপজেলায় মাদক চোরাচালান বিরোধী অভিযানের অংশ হিসেবে নিয়মিত অভিযান চালাচ্ছে পুলিশ। এরই ধারাবাহিকতায় রাতের অভিযানে ১৮০ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। সেই সাথে মাদক কারবারে জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

Shares