আজ শনিবার , ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

ময়মননসিংহ হকার্স মার্কেটে আগুন জ্বলছেই

প্রকাশিতঃ ৪:০৪ অপরাহ্ণ | জুন ০৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৩৫ বার

ডেস্ক রিপোর্টঃ এখনও নিয়ন্ত্রণে আসেনি ময়মনসিংহ নগরীর ষ্টেশন রোড এলাকায় অবস্থিত গাঙ্গিনাপাড় হকার্স সুপার মার্কেটে ভয়াবহ আগুন। নিয়ন্ত্রণে ময়মনসিংহ দমকল বিভাগের ৪টি উপজেলার ১০টি ইউনিট কাজ করছে। আগুন ছড়িয়ে পড়েছে পাশের কয়েকটি বিল্ডিং এ। ওই মার্কেটে ছোট বড় প্রায় ২০০টি কাপড় ও জুতোর দোকান রয়েছে। তবে এ অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (৭ জুন) ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা পৌনে ১২টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। দোকান মালিকদের আহাজারিতে মার্কেট এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ময়মনসিংহ বিভাগীয় দমকল বিভাগের সহকারী উপ-পরিচালক সাহিদুল ইসলাম জানান, ১০টি ইউনিট নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। মার্কেটের চারপাশে উচু ভবন থাকায় আগুন নিয়ন্ত্রণে সমস্যা হচ্ছে। পাশাপাশি মার্কেটটির রাস্তা ছোট ও চিপা থাকায় পানির গাড়ি ঢুকতে পাচ্ছে না।

তিনি আরও জানান, এ ছাড়া আশেপাশে জলাধার না থাকায় পানি সমস্যার কারণেও আগুন নিয়ন্ত্রণ কাজ বিঘ্নিত হচ্ছে। নদী ও দূরবর্তী স্থান থেকে পানি সংগ্রহ করতে হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুনের সূত্রপাত নিয়ে নিশ্চিত করে এখনই কিছু বলা সম্ভব নয়।

স্থানীয় দোকান ব্যবসায়ীরা জানান, সকাল থেকে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা গাঙ্গিনাপাড় হকার্স সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণ না আনায় অগ্নিকাণ্ডে মার্কেটের অধিকাংশ দোকানপাট ও মালামাল ভস্মিভূত হয়েছে।

অন্যদিকে আগুনে ক্ষতি হওয়া ওই মার্কেটের একাধিক ব্যবসায়ী দমকল বিভাগের গাফিলতিকেই দায় করে বলেছেন, খবর পাওয়ার পর ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আসলেও পানি বড় কোনো গাড়ি ছিল না। আগুন লাগার ২ ঘণ্টা পর ফায়ার সার্ভিসের পানির গাড়ি আসছে। সঙ্গে সঙ্গে পানির গাড়ি আসলে এতো বড় ধরনের কোনো ক্ষতি হতো না বলেও অভিযোগ করেছেন।

Shares