আজ বৃহস্পতিবার , ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে মোশারফ, ফরিদ, আশুরা বিজয়ী গরীবের আশার বাতিঘর হাজী মোশারফ হালুয়াঘাটে পল্লী বিদ্যুতের খুঁটি পুঁততে গিয়ে মৃত্যু-১, আহত-১ জাতীয় ভাবে”স্বপ্নজয়ী মা” নির্বাচিত হলেন জামালপুর জেলার দেওয়ানগঞ্জের অবিরণ নেছা ৬১০৮ ভোটের ব্যবধানে হামিদ বিজয়ী। শেখ রাসেল ও মনোয়ারা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার

ময়মননসিংহ হকার্স মার্কেটে আগুন জ্বলছেই

প্রকাশিতঃ ৪:০৪ অপরাহ্ণ | জুন ০৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫২৪ বার

ডেস্ক রিপোর্টঃ এখনও নিয়ন্ত্রণে আসেনি ময়মনসিংহ নগরীর ষ্টেশন রোড এলাকায় অবস্থিত গাঙ্গিনাপাড় হকার্স সুপার মার্কেটে ভয়াবহ আগুন। নিয়ন্ত্রণে ময়মনসিংহ দমকল বিভাগের ৪টি উপজেলার ১০টি ইউনিট কাজ করছে। আগুন ছড়িয়ে পড়েছে পাশের কয়েকটি বিল্ডিং এ। ওই মার্কেটে ছোট বড় প্রায় ২০০টি কাপড় ও জুতোর দোকান রয়েছে। তবে এ অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার (৭ জুন) ভোর ৬টার দিকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা পৌনে ১২টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আনতে পারেনি। দোকান মালিকদের আহাজারিতে মার্কেট এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ময়মনসিংহ বিভাগীয় দমকল বিভাগের সহকারী উপ-পরিচালক সাহিদুল ইসলাম জানান, ১০টি ইউনিট নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। মার্কেটের চারপাশে উচু ভবন থাকায় আগুন নিয়ন্ত্রণে সমস্যা হচ্ছে। পাশাপাশি মার্কেটটির রাস্তা ছোট ও চিপা থাকায় পানির গাড়ি ঢুকতে পাচ্ছে না।

তিনি আরও জানান, এ ছাড়া আশেপাশে জলাধার না থাকায় পানি সমস্যার কারণেও আগুন নিয়ন্ত্রণ কাজ বিঘ্নিত হচ্ছে। নদী ও দূরবর্তী স্থান থেকে পানি সংগ্রহ করতে হচ্ছে। ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুনের সূত্রপাত নিয়ে নিশ্চিত করে এখনই কিছু বলা সম্ভব নয়।

স্থানীয় দোকান ব্যবসায়ীরা জানান, সকাল থেকে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা গাঙ্গিনাপাড় হকার্স সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণ না আনায় অগ্নিকাণ্ডে মার্কেটের অধিকাংশ দোকানপাট ও মালামাল ভস্মিভূত হয়েছে।

অন্যদিকে আগুনে ক্ষতি হওয়া ওই মার্কেটের একাধিক ব্যবসায়ী দমকল বিভাগের গাফিলতিকেই দায় করে বলেছেন, খবর পাওয়ার পর ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আসলেও পানি বড় কোনো গাড়ি ছিল না। আগুন লাগার ২ ঘণ্টা পর ফায়ার সার্ভিসের পানির গাড়ি আসছে। সঙ্গে সঙ্গে পানির গাড়ি আসলে এতো বড় ধরনের কোনো ক্ষতি হতো না বলেও অভিযোগ করেছেন।

Shares