আজ মঙ্গলবার , ২৩শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে-পটুয়াখালীতে বিএমজিটিএ এর আলোচনা সভা বাউফলে শীতবস্ত্র পেল শীতার্তরা ফুলপুরে পালকি কমিউনিটি সেন্টার ও রেস্টুরেন্টের উদ্ভোদন করোনা ভ্যাকসিন বিতরণে হালুয়াঘাট উপজেলা প্রশাসনের আলোচনা সভা

তার সমস্যা কোথায়?

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ণ | আগস্ট ১৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৮ বার

নিউজ ডেস্ক: ফেসবুক লাইভে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্যের মাধ্যমে অল্প সময়েই আলোচনায় উঠে এসেছেন সেফাত উল্লাহ ওরফে সেফুদা। তার নোংরা আক্রমণ থেকে রেহাই পাননি ক্রিকেটার থেকে শুরু করে রাজনীতিবিদরাও। তার আলোচিত বক্তব্য নিয়ে সামাচিক যোগাযোগ মাধ্যমে ট্রল হচ্ছে প্রতিনিয়ত। এতে সামাজিক মাধ্যমে এক ধরনের অস্থিরতা তৈরি হয়েছে বলে মনে করছেন বিশ্লেষকরা।

সেফাত উল্লাহ সেফুদার আসলে সমস্যাটা কি? কেন এমন করেন? জানা যায়, ঝামেলায় জড়িয়ে দীর্ঘ সময় জেল খেটেছেন সেফাত উল্লাহ। পরিবারের সদস্যদের থেকেও তিনি বিচ্ছিন্ন। অস্ট্রিয়ার রাজধানী ভিয়েনায় একাকী জীবনযাপন করছেন তিনি। সেখান থেকেই তার করা লাইভগুলো একের পর এক বিতর্কের জন্ম দিয়েছে।

তার স্ত্রী দাবি করেছেন, সেফাত উল্লাহ আসলে সিজোফ্রেনিয়ায় আক্রান্ত।

তিনি যে মাদকাসক্ত তা স্পষ্ট। তিনি প্রায়ই লাইভে এসে মদের গুণাগুণ বর্ণনা করেন এবং মদ পান করেন। তার ‘মদ খাবি মানুষ হবি’ সংলাপটাও এখন ইন্টারনেটে ভাইরাল।

ভিয়েনা বাঙালি কমিউনিটির পরিচিত মুখ ও প্রবাসী সাংবাদিক ফিরোজ আহমেদ জানান, ভিয়েনা বাংলাদেশ কমিউনিটির এক পারিবারিক ঝগড়ার কারণে কোর্টের রায়ে দীর্ঘদিন ভিয়েনায় জেল খাটেন সিফাত উল্লাহ। মুক্ত হবার পর অস্ট্রিয়ার আইন অনুযায়ী তার লিগ্যাল হবার সব রাস্তা বন্ধ হয়ে যায়। স্ত্রী সন্তানদের থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েন তিনি। মানসিকভাবে ভেঙে পড়ে মাদকাসক্ত হয়ে পড়েন। পরবর্তীতে মানসিক বিকারগ্রস্ত হয়ে পড়েন সিফাত উল্লাহ।

বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক জাবেদ পাটোয়ারি জানান, যারা বাইরে থেকে দেশের সম্পর্কে বিরূপ মন্তব্য করে নিজ দেশের সম্মান নষ্ট করছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Shares