আজ শনিবার , ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রবীণে প্রবীণে লড়াই এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স

নালিতাবাড়ীতে সকল ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদানের চেক বিতরন করেন মতিয়া চৌধুরী,

প্রকাশিতঃ ৭:৩৪ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৭, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫২ বার

মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ী:
শেরপুরের নালিতাবাড়ীতে সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও সংষ্কারের লক্ষ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এমপি। বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের মুজিব শতবর্ষ মঞ্চে এসব অনুদানের চেক বিতরণ করেন।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিলের সভাপতিত্বে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব অনুদানের চেক বিতরণ করেন।
এতে উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার সকল মসজিদ, মন্দির, গীর্জা, এতিমখানা, কবরস্থান, শ্মশান ও ঈদগা মাঠের উন্নয়ন এবং সংষ্কারের লক্ষ্যে ৮৫৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা করে মোট ৮৬ লাখ ৮৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করেন। পরে তিনি নকলা উপজেলার সকল ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: দিদারুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আমিনুল ইসলাম, পৌর সভার মেয়র আবুবকর সিদ্দিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ করুনী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, হাজী মোশাররফ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Shares