আজ বুধবার , ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ত্রিশালে দুই মাদক কারবারী আটক- বাউফলে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফ্রান্সে মহানবী(সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাউফলে মানববন্ধন ব্যারিস্টার রফিক উল হকের মৃত্যুতে ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের শোক প্রকাশ হালুয়াঘাট ও ধোবাউড়ায় পুজা পরিদর্শনে এমরান সালেহ প্রিন্স বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ

প্রবেশ পত্র ভুল আসায় পরীক্ষার্থী তৃষ্ণা রানীর আত্মহত্যা

প্রকাশিতঃ ৩:০০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৩, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১০৫ বার

অনলাইন ডেস্কঃ প্রবেশপত্রে শাখা বানিজ্য বিভাগের জায়গায় ভুল করে মানবিক বিভাগ হওয়ায় অভিমানে তৃষ্ণা রানী নামে এক শিক্ষার্থী রবিবার দুপুরে সে তার নিজ বাড়ীর শয়ন ঘরে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। তৃষ্ণা রানীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের বাড়ীতে চলছে শোকের মাতম। জেলার ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের বাকডোকরা গ্রামের দধীপাড়ায় ঘটনাটি ঘটে। নিহত তৃষ্ণা রানী বাকডোকরা এলাকার দুলাল রায়ের মেয়ে। তৃষ্ণা রানী মাহিগ উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল।
তৃষ্ণা রানীর কাকী অলিনদিতা রানী জানান, ৩ ফেব্রুয়ারী থেকে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় সে বাণিজ্য বিভাগ থেকে মাহিগ উচ্চ বিদ্যালয় থেকে পরীক্ষা দেওয়ার কথা ছিল। তবে প্রবেশপত্রে বাণিজ্য বিভাগের জায়গায় মানবিক বিভাগ হওয়ায় সে স্কুলের বিদায় অনুষ্ঠান থেকে এসে সকলের অগোচড়ে তার নিজ শয়নঘরে গলায় ওড়না পেচিয়ে স্বরের সাথে ঝুলে আত্মহত্যা করে।
মাহিগ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম বলেন, গত ২৮ তারিখ বিকাল বেলা প্রবেশপত্র বিদ্যালয়ে আসে। সকল পরীক্ষার্থী প্রবেশপত্র নিয়ে গেলেও তৃষ্ণা রানী প্রবেশপত্র নিতে আসেনি। রবিবার বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। সে অনুষ্ঠান শেষে প্রবেশপত্র গ্রহন করে জানায় তার বিভাগ ভুল এসেছে। আমি তাকে শাস্তনা দিয়ে বলি তুমি পরীক্ষায় অংশগ্রহন করো আমরা বিভাগ পরিবর্তনের চেষ্টা করবো। কিন্তু বাড়ীতে যাওয়ার পরেই সে আত্মহত্যা করে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাকেরিনা বেগম পরীক্ষার্থীর মৃত্যুর বিষয়টি শুনেছেন বলে জানান, পরীক্ষা শুরুর একদিন আগে স্কুলে কিভাবে বিদায় অনুষ্ঠান হয়। প্রবেশপত্রটি আগে দিলে অনাকাক্ষিত ঘটনাটি ঘটতো না। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানিয়েছেন।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যার খবর পেয়েছি। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে।

Shares