আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

হালুয়াঘাটে বিএনপির সমাবেশে যোগ দিতে এসে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত আহত -৫

প্রকাশিতঃ ৭:১০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৫৪ বার

ওমর ফারুক সুমনঃ শুক্রবার বিকেলে হালুয়াঘাট উপজেলার রঘুনাথপুর এলাকায় ঢাকাগামী ইমাম ট্রেইলওয়েজ এবং ব্যাটারীচালিত অটোরিক্সার সংঘর্ষে ৪ জন নিহত এবং ৫ জন গুরুতর আহত হয়েছে । নিহতরা হল সজীব (২০) পিতাঃ অজ্ঞাত গ্রাম ঃ রহেলা এবং আরিফুল (১৮) পিতা ঃ নুর ইসলাম গ্রাম ঃ বাঘমার। হাসপাতাল নেয়ার পথে আরও দুইজন নিশ্চিন্তপুর গ্রামের সোহাগের পুত্র মিজানুর (২০) ও রহেলা গ্রামের নজরুল ইসলামের পুত্র সাকিব (১৮) মারা যান।
গুরুতর আহতরা হল নিশ্চিন্তপুর গ্রামের আলমগীরের পুত্র লিমন, আতুয়াজঙ্গল গ্রামের আঃ হামিদের পুত্র জাহাঙ্গীর, আঃ শহীদের পুত্র হৃদয়, নিশিন্তপুর গ্রামের আবুল কাশেমের পুত্র শামীম, এবং নিশ্চিন্তপুর গ্রামের আলমগীর হোসেনের পুত্র ইমন । নিহত এবং আহত সবাই স্কুল কলেজে পড়–য়া শিক্ষার্থ বলে জানা যায় । উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক আলী আজগর জানান নিহত ও আহতরা সবাই বিএনপির কর্মী সমর্থক । ২১ শে ফেব্রুয়ারী উদযাপন উপলক্ষে উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে শোক র্যালীতে অংশগ্রহনের উদ্দেশ্যে আসার পথে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে । আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । তিনি নিহত এবং আহতদের পরিবারে প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করবেন বলে জানান । ###

Shares