আজ রবিবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন

বাউফলে চলাচলের রাস্তা দখল করে পাকা স্থাপনা নির্মাণ

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | জুন ২১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১২২ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে আদালতের নির্দেশনা উপেক্ষা করে চলাচলের রাস্তা দখল করে পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। কেশবপুর ইউনিয়নের বাজেমহল গ্রামের আঃ রাজ্জাক শিকদারের বিরুদ্ধে আজ রবিবার সকালে স্থানীয় সাংবাদিকদের কাছে ওই অভিযোগ করেন তাঁরই আপন ভাগ্নে মাও. মাসুদুর রহমান ।
অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের বাজেমহর গ্রামের আঃ হাকিম শিকদারের মৃত্যুর পর সম্পত্তির ভাগবন্ট না করেই মৃতের ছেলে আঃ রাজ্জাক শিকদার ওয়ারিশদের ঠকিয়ে তার আপন ভাই আবুল কালাম শিকদার এবং আপন দুই বোন আনিচা ও মোর্শেদা বেগমের চলাচলের রাস্তা দখল করে কয়েক মাস পূর্বে পাকা স্থাপনা নির্মাণের কাজ শুরু করেন। ওই নির্মাণ কাজে বাধা দিলে রাজ্জাক শিকদার ক্ষিপ্ত হয়। পরে স্থানীয় কিছু সন্ত্রাসী প্রকৃতির লোকজন সাথে নিয়ে পাকা ভবন নির্মানের কাজ আবার শুরু করেন। কোন উপায় না পেয়ে আঃ রাজ্জাকের ভাগ্নে ( রাজ্জাকের বোন আনিচা বেগমের ছেলে ) মাও. মাসুদুর রহমান বাদী হয়ে গত ২৩ মার্চ পটুয়াখালী আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে উক্ত জায়গায় ১৪৪ ধারা জারিসহ আসামীদের প্রতি সমন ও বাউফল থানা পুলিশকে তদন্ত সাপেক্ষে প্রতিবেদন দাখিল করতে আদেশ দেন। ওই আদেশের প্রেক্ষিতে পুলিশ এসে কাজ বন্ধ করে দিলেও কয়েক দিন পরে আবারও নিষেধাঞ্জা অমান্য করে আজ রবিবার থেকে আবার নির্মাণ কাজ শুরু করেছেন রাজ্জাক শিকদার।
এ ব্যাপারে বাউফল থানার উপপরিদর্শক আবু সাঈদ বলেন, আদালতের নির্দেশনা অনুযায়ী বিবাদীকে নোটিশ করা হয়েছে। এরপরেও যাদি কাজ বন্ধ না রাখেন তাহলে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares