আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

বাউফলে চলাচলের রাস্তা দখল করে পাকা স্থাপনা নির্মাণ

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | জুন ২১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৮৯ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে আদালতের নির্দেশনা উপেক্ষা করে চলাচলের রাস্তা দখল করে পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। কেশবপুর ইউনিয়নের বাজেমহল গ্রামের আঃ রাজ্জাক শিকদারের বিরুদ্ধে আজ রবিবার সকালে স্থানীয় সাংবাদিকদের কাছে ওই অভিযোগ করেন তাঁরই আপন ভাগ্নে মাও. মাসুদুর রহমান ।
অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের বাজেমহর গ্রামের আঃ হাকিম শিকদারের মৃত্যুর পর সম্পত্তির ভাগবন্ট না করেই মৃতের ছেলে আঃ রাজ্জাক শিকদার ওয়ারিশদের ঠকিয়ে তার আপন ভাই আবুল কালাম শিকদার এবং আপন দুই বোন আনিচা ও মোর্শেদা বেগমের চলাচলের রাস্তা দখল করে কয়েক মাস পূর্বে পাকা স্থাপনা নির্মাণের কাজ শুরু করেন। ওই নির্মাণ কাজে বাধা দিলে রাজ্জাক শিকদার ক্ষিপ্ত হয়। পরে স্থানীয় কিছু সন্ত্রাসী প্রকৃতির লোকজন সাথে নিয়ে পাকা ভবন নির্মানের কাজ আবার শুরু করেন। কোন উপায় না পেয়ে আঃ রাজ্জাকের ভাগ্নে ( রাজ্জাকের বোন আনিচা বেগমের ছেলে ) মাও. মাসুদুর রহমান বাদী হয়ে গত ২৩ মার্চ পটুয়াখালী আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে উক্ত জায়গায় ১৪৪ ধারা জারিসহ আসামীদের প্রতি সমন ও বাউফল থানা পুলিশকে তদন্ত সাপেক্ষে প্রতিবেদন দাখিল করতে আদেশ দেন। ওই আদেশের প্রেক্ষিতে পুলিশ এসে কাজ বন্ধ করে দিলেও কয়েক দিন পরে আবারও নিষেধাঞ্জা অমান্য করে আজ রবিবার থেকে আবার নির্মাণ কাজ শুরু করেছেন রাজ্জাক শিকদার।
এ ব্যাপারে বাউফল থানার উপপরিদর্শক আবু সাঈদ বলেন, আদালতের নির্দেশনা অনুযায়ী বিবাদীকে নোটিশ করা হয়েছে। এরপরেও যাদি কাজ বন্ধ না রাখেন তাহলে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares