আজ শুক্রবার , ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

বাউফলে চলাচলের রাস্তা দখল করে পাকা স্থাপনা নির্মাণ

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | জুন ২১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৭৬ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে আদালতের নির্দেশনা উপেক্ষা করে চলাচলের রাস্তা দখল করে পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। কেশবপুর ইউনিয়নের বাজেমহল গ্রামের আঃ রাজ্জাক শিকদারের বিরুদ্ধে আজ রবিবার সকালে স্থানীয় সাংবাদিকদের কাছে ওই অভিযোগ করেন তাঁরই আপন ভাগ্নে মাও. মাসুদুর রহমান ।
অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের বাজেমহর গ্রামের আঃ হাকিম শিকদারের মৃত্যুর পর সম্পত্তির ভাগবন্ট না করেই মৃতের ছেলে আঃ রাজ্জাক শিকদার ওয়ারিশদের ঠকিয়ে তার আপন ভাই আবুল কালাম শিকদার এবং আপন দুই বোন আনিচা ও মোর্শেদা বেগমের চলাচলের রাস্তা দখল করে কয়েক মাস পূর্বে পাকা স্থাপনা নির্মাণের কাজ শুরু করেন। ওই নির্মাণ কাজে বাধা দিলে রাজ্জাক শিকদার ক্ষিপ্ত হয়। পরে স্থানীয় কিছু সন্ত্রাসী প্রকৃতির লোকজন সাথে নিয়ে পাকা ভবন নির্মানের কাজ আবার শুরু করেন। কোন উপায় না পেয়ে আঃ রাজ্জাকের ভাগ্নে ( রাজ্জাকের বোন আনিচা বেগমের ছেলে ) মাও. মাসুদুর রহমান বাদী হয়ে গত ২৩ মার্চ পটুয়াখালী আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে উক্ত জায়গায় ১৪৪ ধারা জারিসহ আসামীদের প্রতি সমন ও বাউফল থানা পুলিশকে তদন্ত সাপেক্ষে প্রতিবেদন দাখিল করতে আদেশ দেন। ওই আদেশের প্রেক্ষিতে পুলিশ এসে কাজ বন্ধ করে দিলেও কয়েক দিন পরে আবারও নিষেধাঞ্জা অমান্য করে আজ রবিবার থেকে আবার নির্মাণ কাজ শুরু করেছেন রাজ্জাক শিকদার।
এ ব্যাপারে বাউফল থানার উপপরিদর্শক আবু সাঈদ বলেন, আদালতের নির্দেশনা অনুযায়ী বিবাদীকে নোটিশ করা হয়েছে। এরপরেও যাদি কাজ বন্ধ না রাখেন তাহলে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares