আজ শুক্রবার , ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া করোনা ভাইরাস: দিল্লির হাসপাতালে অক্সিজেন বিপর্যয়ে বহু রোগীর মৃত্যু হালুয়াঘাটে ঝুঁকিপূর্ণ সেতু! বিচ্ছিন্ন মালবাহী পণ্যের গাড়ী

বাউফলে চলাচলের রাস্তা দখল করে পাকা স্থাপনা নির্মাণ

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | জুন ২১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪২ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে আদালতের নির্দেশনা উপেক্ষা করে চলাচলের রাস্তা দখল করে পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। কেশবপুর ইউনিয়নের বাজেমহল গ্রামের আঃ রাজ্জাক শিকদারের বিরুদ্ধে আজ রবিবার সকালে স্থানীয় সাংবাদিকদের কাছে ওই অভিযোগ করেন তাঁরই আপন ভাগ্নে মাও. মাসুদুর রহমান ।
অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের বাজেমহর গ্রামের আঃ হাকিম শিকদারের মৃত্যুর পর সম্পত্তির ভাগবন্ট না করেই মৃতের ছেলে আঃ রাজ্জাক শিকদার ওয়ারিশদের ঠকিয়ে তার আপন ভাই আবুল কালাম শিকদার এবং আপন দুই বোন আনিচা ও মোর্শেদা বেগমের চলাচলের রাস্তা দখল করে কয়েক মাস পূর্বে পাকা স্থাপনা নির্মাণের কাজ শুরু করেন। ওই নির্মাণ কাজে বাধা দিলে রাজ্জাক শিকদার ক্ষিপ্ত হয়। পরে স্থানীয় কিছু সন্ত্রাসী প্রকৃতির লোকজন সাথে নিয়ে পাকা ভবন নির্মানের কাজ আবার শুরু করেন। কোন উপায় না পেয়ে আঃ রাজ্জাকের ভাগ্নে ( রাজ্জাকের বোন আনিচা বেগমের ছেলে ) মাও. মাসুদুর রহমান বাদী হয়ে গত ২৩ মার্চ পটুয়াখালী আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে উক্ত জায়গায় ১৪৪ ধারা জারিসহ আসামীদের প্রতি সমন ও বাউফল থানা পুলিশকে তদন্ত সাপেক্ষে প্রতিবেদন দাখিল করতে আদেশ দেন। ওই আদেশের প্রেক্ষিতে পুলিশ এসে কাজ বন্ধ করে দিলেও কয়েক দিন পরে আবারও নিষেধাঞ্জা অমান্য করে আজ রবিবার থেকে আবার নির্মাণ কাজ শুরু করেছেন রাজ্জাক শিকদার।
এ ব্যাপারে বাউফল থানার উপপরিদর্শক আবু সাঈদ বলেন, আদালতের নির্দেশনা অনুযায়ী বিবাদীকে নোটিশ করা হয়েছে। এরপরেও যাদি কাজ বন্ধ না রাখেন তাহলে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares