আজ বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

বাউফলে চলাচলের রাস্তা দখল করে পাকা স্থাপনা নির্মাণ

প্রকাশিতঃ ৭:১৪ অপরাহ্ণ | জুন ২১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৬৯ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালীর বাউফলে আদালতের নির্দেশনা উপেক্ষা করে চলাচলের রাস্তা দখল করে পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। কেশবপুর ইউনিয়নের বাজেমহল গ্রামের আঃ রাজ্জাক শিকদারের বিরুদ্ধে আজ রবিবার সকালে স্থানীয় সাংবাদিকদের কাছে ওই অভিযোগ করেন তাঁরই আপন ভাগ্নে মাও. মাসুদুর রহমান ।
অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের বাজেমহর গ্রামের আঃ হাকিম শিকদারের মৃত্যুর পর সম্পত্তির ভাগবন্ট না করেই মৃতের ছেলে আঃ রাজ্জাক শিকদার ওয়ারিশদের ঠকিয়ে তার আপন ভাই আবুল কালাম শিকদার এবং আপন দুই বোন আনিচা ও মোর্শেদা বেগমের চলাচলের রাস্তা দখল করে কয়েক মাস পূর্বে পাকা স্থাপনা নির্মাণের কাজ শুরু করেন। ওই নির্মাণ কাজে বাধা দিলে রাজ্জাক শিকদার ক্ষিপ্ত হয়। পরে স্থানীয় কিছু সন্ত্রাসী প্রকৃতির লোকজন সাথে নিয়ে পাকা ভবন নির্মানের কাজ আবার শুরু করেন। কোন উপায় না পেয়ে আঃ রাজ্জাকের ভাগ্নে ( রাজ্জাকের বোন আনিচা বেগমের ছেলে ) মাও. মাসুদুর রহমান বাদী হয়ে গত ২৩ মার্চ পটুয়াখালী আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে উক্ত জায়গায় ১৪৪ ধারা জারিসহ আসামীদের প্রতি সমন ও বাউফল থানা পুলিশকে তদন্ত সাপেক্ষে প্রতিবেদন দাখিল করতে আদেশ দেন। ওই আদেশের প্রেক্ষিতে পুলিশ এসে কাজ বন্ধ করে দিলেও কয়েক দিন পরে আবারও নিষেধাঞ্জা অমান্য করে আজ রবিবার থেকে আবার নির্মাণ কাজ শুরু করেছেন রাজ্জাক শিকদার।
এ ব্যাপারে বাউফল থানার উপপরিদর্শক আবু সাঈদ বলেন, আদালতের নির্দেশনা অনুযায়ী বিবাদীকে নোটিশ করা হয়েছে। এরপরেও যাদি কাজ বন্ধ না রাখেন তাহলে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares