আজ মঙ্গলবার , ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক ত্রিশালে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহমান সড়ক উদ্বোধন

শেরপুরে ট্রাফিক সপ্তাহের প্রথম দিনে ১১০ মামলা

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ণ | আগস্ট ০৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৫ বার

শেরপুর সংবাদদাতাঃ সারাদেশের ন্যায় রবিবার থেকে শেরপুরেও শুরু হয়েছে ট্রাফিক সপ্তাহ। এতে প্রথম দিনেই জেলায় সকাল থেকে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে লাইসেন্স বিহীন ৬৫টি মোটর সাইকেল আটক ও চালকদের ড্রাইভিং লাইসেন্স, হেলমেট না থাকায় ও ট্রাফিক আইন মেনে না চলার দায়ে ২ লক্ষ টাকা জরিমানা এবং ১১০টি মামলা হয়েছে।

জানা যায়, ট্রাফিক সপ্তাহ পালন উপলক্ষে রবিবার সকালে ট্রাফিক ইন্সপেক্টর মেহেদী হাসান, মোঃ জাহাঙ্গীর আলম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জেলা শহরের থানার মোড়ে অভিযান পরিচালনা করেন। অভিযানে চালকদের হেলমেট, ইন্স্যুরেন্স না থাকার দায়ে এসব মোটরসাইকেলের বিরুদ্ধে ১১০টি মামলা ও ৬৫টি মোটরসাইকেল আটক এবং ২ লক্ষ টাকা জরিমানা করা হয়।

শেরপুর ট্রাফিক সার্জেন্ট রুবেল মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মোটর সাইকেলের লাইসেন্স, ইন্স্যুরেন্স ও কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষা করে বৈধ কাগজপত্র পাওয়া মোটর সাইকেল ও চালকদের ছেড়ে হয়েছে। প্রথমদিনে ১১০টি মামলা ৬৫টি বাইক আটক করা হয়েছে।

Shares