আজ শুক্রবার , ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে সাবেক এমপি শহীদুল আলম তালুকদারের মতবিনিময় সভা হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক

‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

প্রকাশিতঃ ২:১১ অপরাহ্ণ | আগস্ট ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৩ বার

মাগুরা সংবাদদাতাঃ মাগুরার সদর উপজেলার রাউতড়া গ্রামের ইটভাটা এলাকায় শুক্রবার মধ্যরাতে বন্দুকযুদ্ধে শিবাদুল ইসলাম শিবা (৪৫) ও কামাল হোসেন (৩৫) নামে ২ ডাকাত নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে বন্দুকের গুলি ও রামদা।
লুটের টাকা ভাগাভাগি নিয়ে দুই দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে প্রতিপক্ষের গুলিতে তারা নিহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে।
নিহত শিবাদুল ইসলাম শিবা মাগুরা সদর উপজেলার ভাবনহাটি গ্রামের শাহাদত হোসেনের পুত্র। তার নামে বিভিন্ন থানায় ডাকাতি ও সহিংসতার ৮ টি মামলা রয়েছে।
অন্যদিকে কামাল যশোরের নরসিংহপুর গ্রামের নুরুন নবী মোল্যার ছেলে। তার নামে ডাকাতির মামলা রয়েছে ৫টি।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, রাত তিনটার দিকে লুটের টাকার ভাগাভাগি নিয়ে মাগুরা সদরের রাউতড়া ইটভাটা এলাকায় দুই দল ডাকাতের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের গুলিতে শিবাদুল ইসলাম শিবা ও কামাল হোসেন নামে ২ ডাকাত গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। মাগুরা সদর থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে গুলিবিদ্ধ ওই ২ জনকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ ঘটনাস্থল থেকে ৫ রাউন্ড বন্দুকের গুলির খোসা ও ৪ টি রামদা উদ্ধার করেছে। শিবার নামে মহম্মদপুরসহ বিভিন্ন থানায় ডাকাতি ও সহিংসতার ৮ টি মামলা ও কামালের নামে ৫ টি মামলা রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম।

Shares