আজ বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

প্রকাশিতঃ ২:১১ অপরাহ্ণ | আগস্ট ২৫, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬৮ বার

মাগুরা সংবাদদাতাঃ মাগুরার সদর উপজেলার রাউতড়া গ্রামের ইটভাটা এলাকায় শুক্রবার মধ্যরাতে বন্দুকযুদ্ধে শিবাদুল ইসলাম শিবা (৪৫) ও কামাল হোসেন (৩৫) নামে ২ ডাকাত নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে বন্দুকের গুলি ও রামদা।
লুটের টাকা ভাগাভাগি নিয়ে দুই দল ডাকাতের মধ্যে বন্দুকযুদ্ধে প্রতিপক্ষের গুলিতে তারা নিহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে।
নিহত শিবাদুল ইসলাম শিবা মাগুরা সদর উপজেলার ভাবনহাটি গ্রামের শাহাদত হোসেনের পুত্র। তার নামে বিভিন্ন থানায় ডাকাতি ও সহিংসতার ৮ টি মামলা রয়েছে।
অন্যদিকে কামাল যশোরের নরসিংহপুর গ্রামের নুরুন নবী মোল্যার ছেলে। তার নামে ডাকাতির মামলা রয়েছে ৫টি।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, রাত তিনটার দিকে লুটের টাকার ভাগাভাগি নিয়ে মাগুরা সদরের রাউতড়া ইটভাটা এলাকায় দুই দল ডাকাতের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের গুলিতে শিবাদুল ইসলাম শিবা ও কামাল হোসেন নামে ২ ডাকাত গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। মাগুরা সদর থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে গুলিবিদ্ধ ওই ২ জনকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ ঘটনাস্থল থেকে ৫ রাউন্ড বন্দুকের গুলির খোসা ও ৪ টি রামদা উদ্ধার করেছে। শিবার নামে মহম্মদপুরসহ বিভিন্ন থানায় ডাকাতি ও সহিংসতার ৮ টি মামলা ও কামালের নামে ৫ টি মামলা রয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম।

Shares