আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

বিমানের ভিতর বিয়ের প্রস্তাবে চাকরি গেল বিমানবালার

প্রকাশিতঃ ৮:৩৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬৫ বার

অনলাইন ডেস্কঃ আকাশে উড়ছে বিমান। তার ভিতর দায়িত্বরত বিমানবালা। তার ভিতরেই তাকে বিয়ের প্রস্তাব দিলেন তার প্রেমিক। আর সেই প্রস্তাব লুফে নিলেন ওই বিমানবালা। ফলে কর্তৃপক্ষ দায়িত্বে অবহেলার অভিযোগে তাকে চাকরি থেকে বরখাস্ত করেছে। চায়না ইস্টার্ন এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সম্প্রতি ঘটেছে এ ঘটনা। মে মাসে তাকে প্রেমিকের দেয়া ওই বিয়ের প্রস্তাব ভিডিও আকারে প্রকাশ পায়। সঙ্গে সঙ্গে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে সয়লাব হয়ে যায়।
ভাইরাল হয়ে যাওয়ায় তা নিয়ে টনক নড়ে কর্তৃপক্ষের। তারা ওই বিমানবালার বিরুদ্ধে যাত্রীদের প্রতি দায়িত্বে অবহেলার অভিযোগ আনে।

তাদের অভিযোগ ওই বিমানবালা কান্ডজ্ঞানহীনের মতো কাজ করেছেন। এতে শুধু ভ্রমণকারীদের বিরক্তির কারণই হয় নি, একই সঙ্গে তাদের নিরাপত্তা বিঘিœত হয়েছে। ১০ই সেপ্টেম্বর চ্যানেল ৮ এক রিপোর্টে বলে, ওই বিমানবালাকে মে মাসে বিয়ের প্রস্তাব দেয়ার কারণে তিনি একটি পত্র পেয়েছেন। না, সেটা কোনো প্রেমপত্র নয়। চাকরিচ্যুতির। ওই চ্যানেলের খবরে বলা হয়, মে মাসে ওই ফ্লাইটটি রানওয়ে থেকে উড্ডয়নের প্রায় ৩০ মিনিট পড়ে বিমানবালার প্রেমিক বিমানের ভিতর এক হাঁটু গেড়ে বসেন। তিনি তাকে বিয়ের প্রস্তাব দেন।

Shares