আজ শুক্রবার , ১৮ই সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

বিমানের ভিতর বিয়ের প্রস্তাবে চাকরি গেল বিমানবালার

প্রকাশিতঃ ৮:৩৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৫২ বার

অনলাইন ডেস্কঃ আকাশে উড়ছে বিমান। তার ভিতর দায়িত্বরত বিমানবালা। তার ভিতরেই তাকে বিয়ের প্রস্তাব দিলেন তার প্রেমিক। আর সেই প্রস্তাব লুফে নিলেন ওই বিমানবালা। ফলে কর্তৃপক্ষ দায়িত্বে অবহেলার অভিযোগে তাকে চাকরি থেকে বরখাস্ত করেছে। চায়না ইস্টার্ন এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সম্প্রতি ঘটেছে এ ঘটনা। মে মাসে তাকে প্রেমিকের দেয়া ওই বিয়ের প্রস্তাব ভিডিও আকারে প্রকাশ পায়। সঙ্গে সঙ্গে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে সয়লাব হয়ে যায়।
ভাইরাল হয়ে যাওয়ায় তা নিয়ে টনক নড়ে কর্তৃপক্ষের। তারা ওই বিমানবালার বিরুদ্ধে যাত্রীদের প্রতি দায়িত্বে অবহেলার অভিযোগ আনে।

তাদের অভিযোগ ওই বিমানবালা কান্ডজ্ঞানহীনের মতো কাজ করেছেন। এতে শুধু ভ্রমণকারীদের বিরক্তির কারণই হয় নি, একই সঙ্গে তাদের নিরাপত্তা বিঘিœত হয়েছে। ১০ই সেপ্টেম্বর চ্যানেল ৮ এক রিপোর্টে বলে, ওই বিমানবালাকে মে মাসে বিয়ের প্রস্তাব দেয়ার কারণে তিনি একটি পত্র পেয়েছেন। না, সেটা কোনো প্রেমপত্র নয়। চাকরিচ্যুতির। ওই চ্যানেলের খবরে বলা হয়, মে মাসে ওই ফ্লাইটটি রানওয়ে থেকে উড্ডয়নের প্রায় ৩০ মিনিট পড়ে বিমানবালার প্রেমিক বিমানের ভিতর এক হাঁটু গেড়ে বসেন। তিনি তাকে বিয়ের প্রস্তাব দেন।

Shares