আজ মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

শেখ হাসিনা দেশের চেহেরা পাল্টে দিয়েছে-মতিয়া চৌধুরী

প্রকাশিতঃ ১১:২১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৪, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩২ বার

মোঃ দৌলত হোসেন নালিতাবাড়ী; আওয়ামী লীগের আমলে দেশের চেহারা পাল্টে গেছে। করোনা পরবর্তী সময়ে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে যোগাযোগ ও শিক্ষা খাতে যে উন্নয়ন হয়েছে তা বলে বুঝানো যাবে না।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারী) নালিতাবাড়ীতে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংসদ উপনেতা ও শেরপুর-২ আসনের সাংসদ বেগম মতিয়া চৌধুরী।

এসময় তিনি আরো বলেন, সারা বাংলাদেশ যখন ঘুমিয়ে থাকে, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিন জেগে থাকেন। তিনি সব সময় ভাবেন কিভাবে দেশের মানুষের সেবা করা যায়। প্রধানমন্ত্রী শেখ হসিনা বাংলাদেশের চেহারা বদলে দিয়েছেন। আমাদের পদ্মা সেতু হয়েছে, মেট্রোরেল হয়েছে। কর্ণফুলি নদীর তলদেশে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান টানেল নির্মাণ করা হয়েছে। এছাড়া শিক্ষাখাতে যে উন্নয়ন হয়েছে তা অন্য কোন সরকারের আমলে সম্ভব হয়নি। এসব উন্নয়ন সম্ভব হয়েছে শুধুমাত্র শেখ হাসিনার কারনে। এজন্য তিনি উপস্থিত সকলের কাছে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহবান জানান।

এদিন বেগম মতিয়া চৌধুরী তাঁর নিজস্ব তহবিল থেকে নালিতাবাড়ী উপজেলার প্রাথমিক ও ইবতেদায়ী মাদ্রাসায় দ্বিতীয় শ্রেণীতে অধ্যয়নরত শীর্ষ ১০ জন ও প্রতি ইউনিয়নে ১০০ জন করে দু:স্থসহ সর্ব মোট ২ হাজার ৭৭০ জনের মাঝে শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী কমিশনার (ভুমি) ঈফফাত জাহান তুলি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ.এইচ.এম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মো: ওয়াজ কুরুনী, পৌর মেয়র আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল,যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল ওয়াহাব,সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক গোপাল চন্দ্র সরকার প্রমুখ

Shares