আজ শনিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

চট্টগ্রামে র‍্যাবের হাতে কোটি টাকার ইয়াবাসহ শ্যামলী পরিবহনের বাস আটক

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ণ | জুন ২৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭৪ বার

চট্টগ্রাম সংবাদদাতাঃ চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানার সৈকত হোটেলের সামনে থেকে শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে প্রায় এক কোটি টাকা মূল্যের ১৯ হাজার ইয়াবাসহ যাত্রীবেশী তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
কক্সবাজার ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাসটি শুক্রবার ভোররাত সোয়া তিনটায় চেকপোস্টে আটক করে র‌্যাব।
র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন গতিবিধির গাড়ি তল্লাশি করার সময় শ্যামলী পরিবহনের বাসটি (ঢাকামেট্রো-ব ১৪-৯৮৬৪) থামার নির্দেশ দেওয়া হয়।
বাসটি থামলে যাত্রী ও গাড়ি তল্লাশির সময় তিনজন কৌশলে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া করে মো. সবুজ (৩২), পলাশ মন্ডল (২৮) ও মো. নাসির হাওলাদারকে (৩০) আটক করা হয়। এরপর তাদের পরা প্যান্টের পকেট ও তাদের দেওয়া তথ্যমতে চালকের আসনের পাশে সুকৌশলে লুকানো ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই সঙ্গে বাসটি জব্দ করা হয়।
আটককৃতরা জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা ইয়াবাগুলো একে অপরের সহযোগিতায় যাত্রীবাহী বাসের মাধ্যমে পরিবহন করে কক্সবাজার থেকে ঢাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে। উদ্ধার করা ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৯ লাখ টাকা।

চট্টগ্রাম মহানগর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন জানান, ইয়াবা আটকের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে আটক মাদক ব্যবসায়ীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Shares