আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

চট্টগ্রামে র‍্যাবের হাতে কোটি টাকার ইয়াবাসহ শ্যামলী পরিবহনের বাস আটক

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ণ | জুন ২৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৭ বার

চট্টগ্রাম সংবাদদাতাঃ চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানার সৈকত হোটেলের সামনে থেকে শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে প্রায় এক কোটি টাকা মূল্যের ১৯ হাজার ইয়াবাসহ যাত্রীবেশী তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
কক্সবাজার ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাসটি শুক্রবার ভোররাত সোয়া তিনটায় চেকপোস্টে আটক করে র‌্যাব।
র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন গতিবিধির গাড়ি তল্লাশি করার সময় শ্যামলী পরিবহনের বাসটি (ঢাকামেট্রো-ব ১৪-৯৮৬৪) থামার নির্দেশ দেওয়া হয়।
বাসটি থামলে যাত্রী ও গাড়ি তল্লাশির সময় তিনজন কৌশলে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া করে মো. সবুজ (৩২), পলাশ মন্ডল (২৮) ও মো. নাসির হাওলাদারকে (৩০) আটক করা হয়। এরপর তাদের পরা প্যান্টের পকেট ও তাদের দেওয়া তথ্যমতে চালকের আসনের পাশে সুকৌশলে লুকানো ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই সঙ্গে বাসটি জব্দ করা হয়।
আটককৃতরা জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা ইয়াবাগুলো একে অপরের সহযোগিতায় যাত্রীবাহী বাসের মাধ্যমে পরিবহন করে কক্সবাজার থেকে ঢাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে। উদ্ধার করা ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৯ লাখ টাকা।

চট্টগ্রাম মহানগর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন জানান, ইয়াবা আটকের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে আটক মাদক ব্যবসায়ীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Shares