আজ শনিবার , ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া

চট্টগ্রামে র‍্যাবের হাতে কোটি টাকার ইয়াবাসহ শ্যামলী পরিবহনের বাস আটক

প্রকাশিতঃ ৯:০২ অপরাহ্ণ | জুন ২৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৮ বার

চট্টগ্রাম সংবাদদাতাঃ চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানার সৈকত হোটেলের সামনে থেকে শ্যামলী পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে প্রায় এক কোটি টাকা মূল্যের ১৯ হাজার ইয়াবাসহ যাত্রীবেশী তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
কক্সবাজার ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের বাসটি শুক্রবার ভোররাত সোয়া তিনটায় চেকপোস্টে আটক করে র‌্যাব।
র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চেকপোস্ট বসিয়ে সন্দেহভাজন গতিবিধির গাড়ি তল্লাশি করার সময় শ্যামলী পরিবহনের বাসটি (ঢাকামেট্রো-ব ১৪-৯৮৬৪) থামার নির্দেশ দেওয়া হয়।
বাসটি থামলে যাত্রী ও গাড়ি তল্লাশির সময় তিনজন কৌশলে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া করে মো. সবুজ (৩২), পলাশ মন্ডল (২৮) ও মো. নাসির হাওলাদারকে (৩০) আটক করা হয়। এরপর তাদের পরা প্যান্টের পকেট ও তাদের দেওয়া তথ্যমতে চালকের আসনের পাশে সুকৌশলে লুকানো ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। একই সঙ্গে বাসটি জব্দ করা হয়।
আটককৃতরা জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানায়, তারা ইয়াবাগুলো একে অপরের সহযোগিতায় যাত্রীবাহী বাসের মাধ্যমে পরিবহন করে কক্সবাজার থেকে ঢাকায় বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে। উদ্ধার করা ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৯ লাখ টাকা।

চট্টগ্রাম মহানগর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসিন জানান, ইয়াবা আটকের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে আটক মাদক ব্যবসায়ীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Shares