আজ বুধবার , ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭

তামিম ইকবালের অধিনায়ক আফ্রিদি

প্রকাশিতঃ ২:৪৬ অপরাহ্ণ | মে ৩১, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৯ বার

আগামীকাল ৩১ মে ক্রিকেটের মক্কাখ্যাত লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিশ্ব একাদশ।

গত বছর হ্যারিকেনের আঘাতে লণ্ডভণ্ড হয়ে যাওয়া কয়েকটি ক্যারিবীয় স্টেডিয়ামের সংস্কারকাজে তহবিল সংগ্রহের জন্য এই প্রীতি ম্যাচ আয়োজন করা হচ্ছে।

আইসিসির এই প্রীতি ম্যাচে খেলবেন বাংলাদেশ সেরা ওপেনার তামিম ইকবাল। খেলার কথা ছিল বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানেরও। কিন্তু ব্যক্তিতগত কারণে তিনি খেলছেন না।

বিশ্ব একাদশের হয়ে খেলছেন পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদি। যদিও তিনি বিশ্ব একাদশ ঘোষণার পর ইনজুরির কারণে না খেলার কথা বলে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।

তবে মানবিক দিক বিবেচনা করে ইনজুরি নিয়েই খেলছেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক।

আইসিসির এই প্রীতি ম্যাচে বিশ্ব একাদশের নেতৃত্ব দেবেন শহীদ আফ্রিদি।

বিশ্ব একাদশ দল: শহীদ আফ্রিদি (অধিনায়ক,) তামিম ইকবাল, দিনেশ কার্তিক, মিচেল ম্যাকক্লেনগান, থিসেরা প্যারেরা, রশিদ খান, লুক রনকি, শোয়েব মালিক, সন্দীপ লামচিনি, আদিল রশিদ, মোহাম্মদ সামি, সেম বিলিংস, সেম কার্ন ও টাইমল মিলস।

ওয়েস্ট ইন্ডিজ দল: ক্রিস গেইল, কার্লোস ব্রাথওয়েট (অধিনায়ক), দিনেশ রামদিন, আন্দ্রে রাসেল, স্যামুয়েল বাদ্রি, মারলন স্যামুয়েলস, কেসরিক উইলিয়াস, রায়াদ অম্রিত, আন্দ্রে ফেলেচার, ইভিন লুইস, অ্যাসলে নার্স, কিমো পাউল ও রোভন পাওয়েল।

Shares