আজ শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

তারাকান্দার কাকনী ইউনিয়নে উপকারভোগীদের মাঝে ভিজিএফের চাউলের স্লীপ বিতরণ

প্রকাশিতঃ ৭:৩০ অপরাহ্ণ | আগস্ট ০৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৭৬ বার

রফিক বিশ্বাস, তারাকান্দাঃ ।। ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাকনী ইউনিয়নে পবিত্র ঈদ-উল- আযহা উপলক্ষে অসহায় দুঃস্থ , দরিদ্র,হতদরিদ্র উপকারভোগী নর-নারীদের  ২০ কেজি চাউলের স্লীপ  ৬ আগষ্ট সোমবার থেকে  বিতরণ করা শুরু হয়েছে।
জানা গেছে, উপজেলার কাকনী ইউনিয়নে ঈদ -উল আযহা উপলক্ষে বিশেষ ভিজিএফের ৬ হাজার ৩শ ৭৮জন অসহায় দুঃস্থ দরিদ্র ,হতদরিদ্র নর-নারী  উপকারভোগী ২০কেজি করে মাথা পিছু চাউল পাবে। এরই অংশ হিসাবে উপকারভোগীদের হাতে সরকারে বরাদ্দকৃত চাউল সঠিক ও সুস্ঠ ভাবে পৌচ্ছে  দেয়ার লক্ষে কাকনী ইউপি চেয়ারম্যান মোঃ মশিউর রহমান রিপন  মাইকিং করে উপকারভোগীদের উপস্থিতিতে সোমবার ১,,২,ও ৩নং ওয়ার্ডের আউটধার, তিয়ারকান্দি ও পানিহরি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে উপকারভোগীদের হাতে ভিজিএফ বিতরণের স্লীপ তুলে দেন।
এ সময় তারাকান্দা উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ রেজাউল কবির,যুবলীগ নেতা মোঃ আব্দুল মান্নান,ইউপি সচিব মোঃ আসাদুজ্জামান মন্ডল ও ইউপি সদস্যা হাসনা বেগম বেবী, ছায়েদুর রহমান উপস্থিত ছিলেন। আজ ৮ আগষ্ট মঙ্গলবার দুপুরে সরজমিন গোয়াতলা  চেয়ারম্যান বাড়ির আঙ্গিনা গিয়ে দেখা যায়, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের হাটপাড়া, দাদরা, বগিরপাড়া, পশ্চিম তালদিঘী, দুগাছি, কুরকুচিকান্দা ও গোয়াতলা গ্রামের অসহায় দুঃস্থ দরিদ্র নারীপুরুষের মাঝে ভিজিএফ স্লীপ বিতরণ করা হচ্ছে। ইউপি চেয়ারম্যান মশিউর রহমান রিপন জানান, আগামীকাল বৃহস্পতিবার থেকে ভিজিএফ চাউল বিতরণ করা হবে।
Shares