আজ শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

রাতে ত্রাণ পৌছে দিলেন এমপি জুয়েল আরেং

প্রকাশিতঃ ১:৪১ অপরাহ্ণ | মার্চ ৩১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৫৫ বার

ওমর ফারুক সুমনঃ হালুয়াঘাট করোনা ভাইরাস মোকাবেলায় অসহায় ও হত দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন হালুয়াঘাট-ধোবাউড়া আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এমপি জুয়েল আরেং।
গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলা প্রশাসনের পক্ষথেকে উপজেলার ধারা বাজার বিভিন্ন ওয়ার্ডে কর্মহীন অসহায় এক শত পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।
পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নে দেওয়া হবে বলে জানা যায়। ত্রাণ বিতরণকালে জুয়েল আরেং বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা দেশের অস্বচ্ছল মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছি। এই দুর্যোগে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিচ্ছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম বলেন, আপনারা ধৈর্য্যের সাথে থাকুন। আপনাদের বাড়ি বাড়ি ঘরে ঘরে খাবার পৌঁছে দেবে আমাদের দায়িত্বরত লোকজন। ইনশাআল্লাহ আমরাই পারব আল্লাহ যদি চান। প্রধানমন্ত্রীর নির্দেশ না পাওয়া পর্যন্ত আমরা যেন বাহিরে ঘুরাঘুরি না করি। প্রিয় হালুয়াঘাট বাসী ধৈর্য্য ধরুন। আমরা আছি আপনাদের পাশে এবং সবার জন্য দোয়া করুন। ত্রাণ বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহম্মেদ,পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা,ধারা ইউপি চেয়ারম্যান তোফায়েল আলম বিপ্লব,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ সহ আরো আনেকেই।

Shares