আজ মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান

রাতে ত্রাণ পৌছে দিলেন এমপি জুয়েল আরেং

প্রকাশিতঃ ১:৪১ অপরাহ্ণ | মার্চ ৩১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩০৬ বার

ওমর ফারুক সুমনঃ হালুয়াঘাট করোনা ভাইরাস মোকাবেলায় অসহায় ও হত দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন হালুয়াঘাট-ধোবাউড়া আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এমপি জুয়েল আরেং।
গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলা প্রশাসনের পক্ষথেকে উপজেলার ধারা বাজার বিভিন্ন ওয়ার্ডে কর্মহীন অসহায় এক শত পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।
পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নে দেওয়া হবে বলে জানা যায়। ত্রাণ বিতরণকালে জুয়েল আরেং বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা দেশের অস্বচ্ছল মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছি। এই দুর্যোগে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিচ্ছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম বলেন, আপনারা ধৈর্য্যের সাথে থাকুন। আপনাদের বাড়ি বাড়ি ঘরে ঘরে খাবার পৌঁছে দেবে আমাদের দায়িত্বরত লোকজন। ইনশাআল্লাহ আমরাই পারব আল্লাহ যদি চান। প্রধানমন্ত্রীর নির্দেশ না পাওয়া পর্যন্ত আমরা যেন বাহিরে ঘুরাঘুরি না করি। প্রিয় হালুয়াঘাট বাসী ধৈর্য্য ধরুন। আমরা আছি আপনাদের পাশে এবং সবার জন্য দোয়া করুন। ত্রাণ বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহম্মেদ,পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা,ধারা ইউপি চেয়ারম্যান তোফায়েল আলম বিপ্লব,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ সহ আরো আনেকেই।

Shares