আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

রাতে ত্রাণ পৌছে দিলেন এমপি জুয়েল আরেং

প্রকাশিতঃ ১:৪১ অপরাহ্ণ | মার্চ ৩১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৪১ বার

ওমর ফারুক সুমনঃ হালুয়াঘাট করোনা ভাইরাস মোকাবেলায় অসহায় ও হত দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন হালুয়াঘাট-ধোবাউড়া আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এমপি জুয়েল আরেং।
গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলা প্রশাসনের পক্ষথেকে উপজেলার ধারা বাজার বিভিন্ন ওয়ার্ডে কর্মহীন অসহায় এক শত পরিবারের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়।
পর্যায়ক্রমে অন্যান্য ইউনিয়নে দেওয়া হবে বলে জানা যায়। ত্রাণ বিতরণকালে জুয়েল আরেং বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা দেশের অস্বচ্ছল মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছি। এই দুর্যোগে কর্মহীন মানুষের বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিচ্ছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম বলেন, আপনারা ধৈর্য্যের সাথে থাকুন। আপনাদের বাড়ি বাড়ি ঘরে ঘরে খাবার পৌঁছে দেবে আমাদের দায়িত্বরত লোকজন। ইনশাআল্লাহ আমরাই পারব আল্লাহ যদি চান। প্রধানমন্ত্রীর নির্দেশ না পাওয়া পর্যন্ত আমরা যেন বাহিরে ঘুরাঘুরি না করি। প্রিয় হালুয়াঘাট বাসী ধৈর্য্য ধরুন। আমরা আছি আপনাদের পাশে এবং সবার জন্য দোয়া করুন। ত্রাণ বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহম্মেদ,পৌরসভার মেয়র খায়রুল আলম ভূঞা,ধারা ইউপি চেয়ারম্যান তোফায়েল আলম বিপ্লব,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ সহ আরো আনেকেই।

Shares