আজ রবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এম্বুলেন্সে করে মাদক পাচারকালে ২৪০ বোতল ভারতীয় মদসহ একজন আটক এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ

নেতা হতে গেলে সঠিক দায়িত্ব পালন করতে হয়-মোশারফ

প্রকাশিতঃ ১:৫২ অপরাহ্ণ | জুন ১৮, ২০২৩ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৭৫ বার

মোঃ দৌলত হোসেন: শনিবার (১৭ জুন) বিকেলে বালুয়াকান্দা বাজারে আওয়ামী লীগ আয়োজিত যোগানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমন্বয় সভায় বক্তব্যকালে এ কথা বলেন নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হাজি মোশারফ হোসেন।
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়ন পর্যায়ে কর্মী সমন্বয় ও সাংগঠনিক কার্যক্রম ত্বরান্বিত করতে গঠিত যোগানিয়া ইউনিয়ন টিমের প্রধান হাজি মোশারফ এসময় বলেন, আজ যারা মতিয়া আপার বাইরে আওয়ামী লীগের এমপি প্রার্থী হয়েছেন তাদের স্বাক্ষরে আপনারা কেউ নেতা হতে পারবেন না। নেতা হতে হলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর লাগবে। আজ থেকে যদি কোন নেতা তার দায়িত্বে অবহেলা করেন, আমরা জাতীয় সংসদ নির্বাচনে পরে প্রত্যেকের কার্যকলাপ দেখে, বিচার-বিশ্লেষণ করে, পরবর্তীতে দায়িত্ব বণ্টন করব।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াজ কুরুণী।
অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি দলিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান হবিসহ ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Shares