আজ শনিবার , ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

টাঙ্গাইলে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে মা ছেলের আত্মহত্যা

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ণ | জুন ০৮, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৭ বার

স্টাফ রিপোর্টারঃ টাঙ্গাইলে তিন বছরের শিশুপুত্রকে নিয়ে এক গৃহবধূ ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার(৭ জুন) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলার গড়াসিন এলাকায় ঢাকাগামী সিল্কসিটি এক্সপ্রেসের নিচে ঝাঁপ দিয়ে ট্রেনে কাটা পড়ে তাদের মৃত্যু হয়। নিহতরা হচ্ছেন, টাঙ্গাইল সদর উপজেলার নামদার কুমুল্লী গ্রামের সিঙ্গাপুর প্রবাসী শাহীনুল ইসলামের স্ত্রী বৃষ্টি আক্তার(২৩) ও তার তিন বছরের ছেলে।

স্থানীয়রা জানায়, বৃষ্টি আক্তারের সাথে তার স্বামীর বাড়ির লোকজনের কলহ চলছিল। সেই সূত্রধরে বৃহস্পতিবার সকালে বৃষ্টি আক্তার স্বামীর বাড়ির লোকজনের সাথে রাগ করে বাবার বাড়ি গড়াসিনে চলে যান। পরে ওই এলাকায় ছেলেকে নিয়ে তিনি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।

টাঙ্গাইল (ঘারিন্দা) রেল স্টেশন মাষ্টার জালাল উদ্দিন বলেন, বৃহস্পতিবার দুপুরে ঢাকাগামী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তাদের মৃত্যু হয়। নিহতদের মরদেহ তাদের পরিবার নিয়ে গেছে।

Shares