আজ শুক্রবার , ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা!

হালুয়াঘাটে ক্যান্সার আক্রান্ত সন্তানকে বাঁচাতে শিক্ষিকার ফেইসবুক স্ট্যাটাস

প্রকাশিতঃ ১০:৪৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২২, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৬৬৯ বার

নিজ সন্তানকে ক্যান্সারের হাত থেকে বাঁচাতে ফেইসবুক স্ট্যাটাসের মাধ্যমে সাহায্যের আবেদন জানিয়েছেন ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার সেন্ট এন্ডুজ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ঝুমা নাগ। ২২ ফেব্রুয়ারী দিবাগত রাতে তিনি দেশ বিদেশের হৃদয়বান স্বচ্ছল মানুষের কাছে তার পুত্রকে বাঁচাতে সাহায্যের আবেদন জানান।
নিন্মে শিক্ষিকার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো—–
আমি ঝুমা রানী নাগ। সেন্ট এন্ডুজ উচ্চ বিদ্যালয়ের একজন শিক্ষক। আমার একমাত্র ছেলে দীপ্ত সরকার দিব্য দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। গত ছয়মাস যাবত বাংলাদেশ ও ভারত চিকিৎসা করে আমি এখন নিঃস্ব। দীপ্ত বাঁচতে চায়। তার চিকিৎসার জন্য ৩০ লাখ টাকার প্রয়োজন। তাই বাংলাদেশ ও বিশ্বের হৃদয় বান মানুষের কাছে আমার আকুল আবেদন দীপ্ত র চিকিৎসার সাহায্যের জন্য এগিয়ে আসতে। সাহায্য পাঠানোর ঠিকানা –
ঝুমা রানী নাগ
সঞ্চয়ী হিসাব নং ০২০০০০৭৮৭১২৫২
অগ্রণী ব্যাংক ধারা বাজার শাখা, হালুয়াঘাট, ময়মনসিংহ।
বিকাশ নং ০১৭১২৩০৪৭৪৬
দেবাশীষ চন্দ্র সরকার
সঞ্চয়ী হিসাব নং ০২০০০০১০২৩৯৫৮
অগ্রণী ব্যাংক ছোট বাজার প্রধান শাখা ময়মনসিংহ।

Shares