আজ বৃহস্পতিবার , ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম

গোপনে বিয়ে করেন যে সকল তারকারা!

প্রকাশিতঃ ৮:২৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৩ বার

অনলাইন ডেস্কঃ তারকাদের বিয়ে নিয়ে ভক্ত ও দর্শকদের আগ্রহের সীমা নেই কে কবে বিয়ে করছেন। কাকে বিয়ে করছেন এ নিয়ে অধীর হয়ে অপেক্ষা করেন তারা। আর বলিউডে সেটা আরও একধাপ এগিয়ে। কিন্তু বলিউডে এমন কয়েকটি বিয়ে হয়েছে যেখানে ঢাক-ঢোল পেটানো দূরে থাক বিয়ের খবরটিই অনেকে প্রকাশ করেন নি। বিয়ের কাজটা গোপনেই সেরে নিয়েছেন। চলুন এমন সব তারকা জুটিদের সম্পর্কে জেনে নিই।

সঞ্জয় দত্ত ও মান্যতা :
২০০৮ সালের ফেব্রুয়ারিতে বিয়ে করেন সঞ্জয় ও মান্যতা। গোয়ায়, স্পেশাল ম্যারেজ অ্যাক্ট ১৯৫৪ আইনে তারা বিয়ে করেন। তাদের বিয়েতে নিমন্ত্রিত ছিল শুধু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের লোকরা। রিয়া পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদের এক মাসের মধ্যেই মান্যতাকে বিয়ে করেন সঞ্জয়।

রানি মুখার্জি ও আদিত্য চোপড়া :
রানি মুখার্জি আর আদিত্য চোপড়ার সম্পর্কের কথা বলিউডে অনেক দিন ধরে শোনা যাচ্ছিল। কিন্তু বিয়েটা হঠাৎই সেরে ফেলেন রানি। তাও এ দেশে নয়। ইটালিতে। বিয়ে হয়ে যাওয়ার পর খবরটা জানাজানি হয়। আর এখন তো তাদের জীবনে ছোট্ট আদিরাও এসে গেছে।

প্রীতি জিনতা ও গেনে গুডএনাফ :

কবীর বেদি যখন প্রীতিকে শুভেচ্ছা জানিয়েছিলেন, প্রীতি স্বীকার করে নিয়েছিলেন যে বিয়ে তিনি করে ফেলেছেন। প্রীতির বিয়েতে অবশ্য বলিউডের তেমন কেউ নিমন্ত্রিত ছিলেন না। শুধু ছিলেন সুসান খান ও ফ্যাশন ডিজাইনার শ্রুতি গোয়েল।

মিনিষা লাম্বা ও রিয়ান থাম :
গত বছর ৬ জুলাই বিয়ে করেন মিনিষা লাম্বা ও রিয়াম থাম। সেই সময় শহিদ কাপুরের বিয়ে নিয়ে চর্চা চলছিল। মিনিষার বিয়ে হয়ে যায় মিডিয়ার আড়ালেই। তাদের বিয়ের খবর সামনে আসে পূজা বেদির টুইটের মাধ্যমে।

কবীর বেদি ও পরভিন দুসাঞ্জ :
৭০ বছরের জন্মদিনে বিয়ে করেন কবীর বেদি। পাত্রী পরভিন দুসাঞ্জের বয়স ৪২ বছর। কবীরের এটি চতুর্থ বিয়ে। পরভিনের প্রথম। শুধু ফ্যানদের নয়, এঁদের বিয়ে অবাক করেছিল কবীরের মেয়ে পূজা বেদিকেও। বিয়েতে তিনি নিমন্ত্রিত ছিলেন না। এরপর টুইটারে পূজা নরম গরম কথা শোনান পরভিনকে। এ নিয়ে বাবা-মেয়ের মধ্যে ছোট্ট ঝামেলাও হয়।

কুণাল কাপুর ও নয়না বচ্চন :
আমিতাভ বচ্চনের ভাইয়ের মেয়ে নয়না বচ্চনকে গত বছরই বিয়ে করেন কুণাল কাপুর। দিনটি ছিল ৯ ফেব্রুয়ারি। বিয়ের আগে দুই বছর ধরে ডেট করেছিলেন কুণাল ও নয়না। অমিতাভের মেয়ে শ্বেতা তাদের পরিচয় করিয়ে দিয়েছিলেন।

Shares