আজ রবিবার , ১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

ফেসবুকে আপত্তিকর পোস্ট দেয়ায় কলেজ শিক্ষিকা গ্রেপ্তার

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ণ | এপ্রিল ০৮, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৩১ বার

ফেসবুকে আপত্তিকর পোস্ট দেয়ায় কলেজ শিক্ষিকা গ্রেপ্তার

ডেস্ক রিপোর্টঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী, আইইডিসিআর’র পরিচালক ও বিজেএমই এর সভাপতিকে নিয়ে করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ সম্পর্কিত আপত্তিকর পোস্ট দেয়ার অভিযোগে ফেরদৌসী বেগম মিলি নামে এক কলেজ শিক্ষিকাকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে পটুয়াখালী পৌর শহরের কালিকাপুর এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক মিলি কলাগাছিয়া সেকান্দার আলী চৌধুরী ডিগ্রি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক।
পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান জানান, মঙ্গলবার রাত ১২টায় দেশের প্রধান ও ভিআইপ ব্যাক্তিদের নামে আপত্তিকর পোস্ট দেখে রাত ১ টার মধ্যে আপত্তিকর পোস্টদাতা ফেরদৌসীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। আপত্তিকর পোস্ট দেয়ার অভিযোগে তার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে পটুয়াখালী থানায় মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Shares