আজ শুক্রবার , ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার

প্রকাশিতঃ ৩:৪৪ অপরাহ্ণ | মে ১৩, ২০২২ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭ বার

নালিতাবাড়ী সংবাদদাতাঃ শেরপুরের নালিতাড়ীতে ৯১ বোতল বিদেশী মদসহ হাবিবুর রহমান (৩৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-১৪ এর একটি আভিযানিক দল। গ্রেফতারকৃত যুবক শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের বুরুঙ্গা কালাপানি গ্রামের মৃত ওসমান আলীর ছেলে। বুধবার (১১ মে) দিবাগত রাতে উপজেলার নন্নী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।
র‍্যাব-১৪ জামালপুর সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‍্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার নন্নী দক্ষিণ বাজারস্থ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৯১ বোতল বিদেশী মদসহ হাবিবুর রহমানকে গ্রেফতার করেন। এসময় তার কাছ থেকে সীমসহ ১টি মােবাইল ফোন উদ্ধার করা হয়। উদ্ধারকত বিদেশী মদের আনুমানিক মূল্য ৪৫ হাজার ৫ শত টাকা।
গ্রফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা গেছে সে দীর্ঘদিন থেকে দেশের বিভিনস্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। আসামী হাবিবুর রহমানের বিরুদ্ধ নালিতাবাড়ী থানায় একটি মামলা দায়র করা হয়েছে।
এ বিষয়ে র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কােম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, মাদকের মতাে ভয়াবহ সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের এধরনের অভিযান অব্যাহত থাকবে।

Shares