আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

এবার হিরোইন সহ হিরোইন কন্যার মা গ্রেফতার

প্রকাশিতঃ ৩:২২ অপরাহ্ণ | আগস্ট ১৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৯৬ বার

নিখিল বর্মন,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে হিরোইন সহ কুক্ষাত মাদক ব্যবসায়ী রাণী (৫০) কে গ্রফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রানী কুক্ষাত মাদক ব্যবসায়ী ফরিদার মা বলে জানা গেছে। উপজেলা সদরের জয়পুর তাদের বাড়ি।
থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্ জানান, রবিবার সকাল আনুমানিক সাড়ে ৯টায় নিজ বাড়ি থেকে ২ গ্রাম হিরোইন সহ রাণী কে গ্রেফতার করে থানা পুলিশ। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।
ওসি আরো জানান, শনিবার সকাল আনুমানিক ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে সদরের জয়পুর নিজ বাড়ি থেকে ৫ গ্রাম হিরোইন সহ ফরিদা বেগম কে গ্রেফতার করে সাপাহার থানার পুলিশের একটি দল। দুপুরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।

Shares