আজ মঙ্গলবার , ২৩শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮ ময়মনসিংহের ত্রিশালে করোনা টিকাদান কর্মসূচির উদ্বোধন করোনাঃ হালুয়াঘাটে ভ্যাকসিন প্রদান শুরু, ১৩৬ জনের রেজিষ্ট্রেশন সম্পন্ন হালুয়াঘাটে করোনার প্রথম টিকা নিলেন ইউ.এন.ও রেজাউল করিম বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে-পটুয়াখালীতে বিএমজিটিএ এর আলোচনা সভা বাউফলে শীতবস্ত্র পেল শীতার্তরা ফুলপুরে পালকি কমিউনিটি সেন্টার ও রেস্টুরেন্টের উদ্ভোদন করোনা ভ্যাকসিন বিতরণে হালুয়াঘাট উপজেলা প্রশাসনের আলোচনা সভা

এবার হিরোইন সহ হিরোইন কন্যার মা গ্রেফতার

প্রকাশিতঃ ৩:২২ অপরাহ্ণ | আগস্ট ১৯, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩১৫ বার

নিখিল বর্মন,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর সাপাহারে হিরোইন সহ কুক্ষাত মাদক ব্যবসায়ী রাণী (৫০) কে গ্রফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রানী কুক্ষাত মাদক ব্যবসায়ী ফরিদার মা বলে জানা গেছে। উপজেলা সদরের জয়পুর তাদের বাড়ি।
থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্ জানান, রবিবার সকাল আনুমানিক সাড়ে ৯টায় নিজ বাড়ি থেকে ২ গ্রাম হিরোইন সহ রাণী কে গ্রেফতার করে থানা পুলিশ। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।
ওসি আরো জানান, শনিবার সকাল আনুমানিক ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে সদরের জয়পুর নিজ বাড়ি থেকে ৫ গ্রাম হিরোইন সহ ফরিদা বেগম কে গ্রেফতার করে সাপাহার থানার পুলিশের একটি দল। দুপুরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।

Shares