আজ শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ”

বাউফলে রাতের আধাঁরে হামলা চালিয়ে নির্মাণাধীন ঘর ভাঙচুর

প্রকাশিতঃ ৭:১৯ অপরাহ্ণ | জুন ২৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৩৫৫ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী বাউফলের কেশবপুর ইউনিয়নের বাজেমহল গ্রামে এক আওয়ামী লীগ কর্মীর নির্মাণাধীন ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, ওই গ্রামের আওয়ামী লীগ কর্মী রাজ্জাক সিকদারের সঙ্গে একই গ্রামের তাঁর আপন ভাগ্নে মাসুদুর রহমানের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল । কয়েক দিন আগে রাজ্জাক সিকদার তার জমিতে একটি পাকা টিন শেডঘর নির্মাণ শুরু করেন । ঘটনার দিন দিবাগত গভীর রাতে ওই ঘরটি ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা ।
রাজ্জাক সিকদারের দাবী, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তার ভাগ্নে মাসুদ লোকজন নিয়ে রাতের আঁধারে হামলা চালিয়ে তাঁর নিমানাধিন ঘর ভেঙ্গে ফেলতে পারেন।
মাসুদুর রহমান এ অভিযোগ অস্বীকার করে বলেন, বাড়ির প্রবেশ পথ আটকে তার মামা আবদুর রাজ্জাক সিকদার জোড়পূর্বক ঘর তুলছেন। আমরা নিষেধ করলেও তিনি তা কর্ণপাত করেননি। আমাদেরকে ফাঁসানোর জন্য নিজেদের ঘর নিজেরাই ভেঙ্গে ফেলেছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোস্তাফিজুর রহমান সাংবাদিককে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares