আজ শুক্রবার , ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক

বাউফলে রাতের আধাঁরে হামলা চালিয়ে নির্মাণাধীন ঘর ভাঙচুর

প্রকাশিতঃ ৭:১৯ অপরাহ্ণ | জুন ২৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৫ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী বাউফলের কেশবপুর ইউনিয়নের বাজেমহল গ্রামে এক আওয়ামী লীগ কর্মীর নির্মাণাধীন ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, ওই গ্রামের আওয়ামী লীগ কর্মী রাজ্জাক সিকদারের সঙ্গে একই গ্রামের তাঁর আপন ভাগ্নে মাসুদুর রহমানের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল । কয়েক দিন আগে রাজ্জাক সিকদার তার জমিতে একটি পাকা টিন শেডঘর নির্মাণ শুরু করেন । ঘটনার দিন দিবাগত গভীর রাতে ওই ঘরটি ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা ।
রাজ্জাক সিকদারের দাবী, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তার ভাগ্নে মাসুদ লোকজন নিয়ে রাতের আঁধারে হামলা চালিয়ে তাঁর নিমানাধিন ঘর ভেঙ্গে ফেলতে পারেন।
মাসুদুর রহমান এ অভিযোগ অস্বীকার করে বলেন, বাড়ির প্রবেশ পথ আটকে তার মামা আবদুর রাজ্জাক সিকদার জোড়পূর্বক ঘর তুলছেন। আমরা নিষেধ করলেও তিনি তা কর্ণপাত করেননি। আমাদেরকে ফাঁসানোর জন্য নিজেদের ঘর নিজেরাই ভেঙ্গে ফেলেছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোস্তাফিজুর রহমান সাংবাদিককে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares