আজ বুধবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

ভালুকায় সাংবাদিক নিগ্রহের বিচার দাবিতে মানববন্ধন রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু

বাউফলে রাতের আধাঁরে হামলা চালিয়ে নির্মাণাধীন ঘর ভাঙচুর

প্রকাশিতঃ ৭:১৯ অপরাহ্ণ | জুন ২৫, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৫৬ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পটুয়াখালী বাউফলের কেশবপুর ইউনিয়নের বাজেমহল গ্রামে এক আওয়ামী লীগ কর্মীর নির্মাণাধীন ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটেছে।
জানা গেছে, ওই গ্রামের আওয়ামী লীগ কর্মী রাজ্জাক সিকদারের সঙ্গে একই গ্রামের তাঁর আপন ভাগ্নে মাসুদুর রহমানের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল । কয়েক দিন আগে রাজ্জাক সিকদার তার জমিতে একটি পাকা টিন শেডঘর নির্মাণ শুরু করেন । ঘটনার দিন দিবাগত গভীর রাতে ওই ঘরটি ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা ।
রাজ্জাক সিকদারের দাবী, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তার ভাগ্নে মাসুদ লোকজন নিয়ে রাতের আঁধারে হামলা চালিয়ে তাঁর নিমানাধিন ঘর ভেঙ্গে ফেলতে পারেন।
মাসুদুর রহমান এ অভিযোগ অস্বীকার করে বলেন, বাড়ির প্রবেশ পথ আটকে তার মামা আবদুর রাজ্জাক সিকদার জোড়পূর্বক ঘর তুলছেন। আমরা নিষেধ করলেও তিনি তা কর্ণপাত করেননি। আমাদেরকে ফাঁসানোর জন্য নিজেদের ঘর নিজেরাই ভেঙ্গে ফেলেছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মোস্তাফিজুর রহমান সাংবাদিককে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা গ্রহন করা হবে।

Shares