আজ সোমবার , ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে যথাযোগ্য মর্যাদায় ৭ই মার্চ উদযাপন হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান

‘আমি একটি সম্পর্কে বিশ্বাসী না’

প্রকাশিতঃ ৯:৪০ অপরাহ্ণ | আগস্ট ১৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৫ বার

বিনোদন ডেস্ক:  টেলিভিশন ধারাবাহিক দেবদাসী তে অভিনয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন স্বস্তিকা। ২০০৩ সালে তিনি উর্মী চক্রবর্তী পরিচালিত হেমন্তের পাখি চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। তার অভিনীত প্রথম প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পান রবি কিনাগী পরিচালিত মাস্তান চলচ্চিত্রে।

কিছুদিন আগে, সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে ব্রেকআপ হয়ে গেলেও এ নিয়ে অফিশিয়ালি কিছু বলেননি স্বস্তিকা। সুমনের সঙ্গে তার স্ত্রীর ডিভোর্স না হওয়া এবং সুমন-স্বস্তিকার পারস্পরিক বোঝাপড়াই নাকি দু’জনের সম্পর্ক ভাঙার কারণ।

স্বস্তিকা এখন সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে ‘শাহজাহান রিজেন্সি’র শুট করছেন। সৃজিত নাকি এখনও স্বস্তিকা সম্পর্কে আগ্রহী বলে শোনা যায়। এ বিষয়ে স্বস্তিকার ভাষ্য হলো, সম্পর্ক কখনও একটি জায়গায় সীমাবদ্ধ থাকে না। সম্পর্ক নিয়ে তার চেয়ে খোলামেলা বোধহয় টলিউডের আর কোনও নায়িকা নন।

এ বিষয়ে অভিনেত্রী বলেন, আমি কখনও একটি সম্পর্কে বিশ্বাসী না। জীবনের গতিপথের সঙ্গে তা বদলায়। আমি একাধিকবার ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়েছি। কারণ জীবন বড়, এখানে একটি সম্পর্কে কেউ আবদ্ধ থাকে না। যে বলবে না, ধরে নিতে হবে সে লুকোচ্ছে। অথচ লুকানোর কিছু নেই এখানে।

Shares