আজ রবিবার , ১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন বাউফলে জাতীয় মৎস সপ্তাহ শুরু হালুয়াঘাটে বজ্রপাতে মৃত্যু! বাবার লাশের পাশে দেড় বছরের শিশু ‘নুসাইবা’ হালুয়াঘাটে নির্মাণের বছরেই বক্স কালভার্ট ধ্বস! বাউফলে বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার জন্ম বার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত ভিক্ষের টাকা গণনা করছিলো ভিক্ষুক। ইমাম বাসের চাপায় মৃত্যু ঐ ভিক্ষুকের শোক দিবসে হালুয়াঘাটে বিজিবি’র ত্রাণ বিতরণ বাউফলে সফিউল বারী বাবু’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মোনাজাত করোনা টেস্ট করাতে অনিহা হালুয়াঘাটে করোনায় আক্তান্ত হয়ে ৯৬ বছরের বৃদ্ধের মৃত্যু। মোট মৃত্যু-৭ হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে বিএনপি নেতা রুবেল’র অক্সিজেন সিলিন্ডার ও চিকিৎসা সামগ্রী প্রদান

ইমরান এইচ সরকারকে বিদেশে যেতে বাধা না দেয়ার নির্দেশ

প্রকাশিতঃ ৭:৩৪ অপরাহ্ণ | জুলাই ২৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০৯ বার

সীমান্তবার্তা ডেস্ক : গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে বিদেশ যেতে বাধা না দেয়া ও হয়রানি না করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। পাশাপাশি তাকে বিদেশে যেতে বাধা দেয়া কেন অবৈধ ঘোষণা করা হবেনা- এ মর্মে রুল জারি করেছেন আদালত। এ সংক্রান্তে এক রিট আবেদনের শুনানি নিয়ে আজ বিচারপতি তারিক উল হাকিম ও বিচারপতি মো. সোহরাওয়ারদীর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে ইমরান এইচ সরকারের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী ব্যারিস্টার আমীর-উল ইসলাম। সঙ্গে ছিলেন আইনজীবী তানিয়া আমীর ও ই আদনান রফিক রফি। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আমাতুল করীম।

এর আগে বিদেশ যেতে বাধা দেয়ার বৈধতা চ্যালেঞ্জ এবং বিদেশে যাওয়ার অনুমতির নির্দেশনা চেয়ে আজ হাইকোর্টে রিট আবেদন করেন ইমরান এইচ সরকার। প্রসঙ্গত, গত ২০শে জুলাই যুক্তরাষ্ট্র যাওয়ার সময় বিমানবন্দরে বাধার মুখে পড়েন ইমরান এইচ সরকার। গণজাগরণ মঞ্চের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এই অভিযোগ আনা হয়।

Shares