আজ সোমবার , ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বিচারপতি টি.এইচ.খান আর নেই হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটের যুবককে পিটিয়ে হত্যা হালুয়াঘাটে দুই গারো তরুণীকে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার-৫ বাউফলে নৌকার মাঝি হলেন বর্তমান মেয়র জুয়েল কেন্দুয়ায় মৃত ব্যক্তি ভেঙ্গেছে নৌকা প্রার্থীর বাড়ীঘর ওসি শাহিনুজ্জামান’র শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হালুয়াঘাটে প্রতিবেশীকে ফাঁসাতে শশুরকে জবাই জামাতার! রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা রামচন্দ্রকুড়া উচ্চ বিদ্যালয়ে এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা বাউফলে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হালুয়াঘাটে ঐতিহাসিক তেলিখালী যুদ্ধ দিবস উদযাপন বাউফলে যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পলিত নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

ইমরান এইচ সরকারকে বিদেশে যেতে বাধা না দেয়ার নির্দেশ

প্রকাশিতঃ ৭:৩৪ অপরাহ্ণ | জুলাই ২৩, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২৮ বার

সীমান্তবার্তা ডেস্ক : গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে বিদেশ যেতে বাধা না দেয়া ও হয়রানি না করার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। পাশাপাশি তাকে বিদেশে যেতে বাধা দেয়া কেন অবৈধ ঘোষণা করা হবেনা- এ মর্মে রুল জারি করেছেন আদালত। এ সংক্রান্তে এক রিট আবেদনের শুনানি নিয়ে আজ বিচারপতি তারিক উল হাকিম ও বিচারপতি মো. সোহরাওয়ারদীর সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে ইমরান এইচ সরকারের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী ব্যারিস্টার আমীর-উল ইসলাম। সঙ্গে ছিলেন আইনজীবী তানিয়া আমীর ও ই আদনান রফিক রফি। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আমাতুল করীম।

এর আগে বিদেশ যেতে বাধা দেয়ার বৈধতা চ্যালেঞ্জ এবং বিদেশে যাওয়ার অনুমতির নির্দেশনা চেয়ে আজ হাইকোর্টে রিট আবেদন করেন ইমরান এইচ সরকার। প্রসঙ্গত, গত ২০শে জুলাই যুক্তরাষ্ট্র যাওয়ার সময় বিমানবন্দরে বাধার মুখে পড়েন ইমরান এইচ সরকার। গণজাগরণ মঞ্চের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এই অভিযোগ আনা হয়।

Shares