আজ বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

বাউফলে এমপিও ভুক্ত শিক্ষকদের মানববন্ধন ও সমাবেশ

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪২৬ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)সংবাদদাতা: বেসরকারি এমপিও ভুক্ত স্কুল, কলেজ ও মাদরাসা শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে চাঁদার নামে অতিরিক্ত চার শতাংশ টাকা কর্তনের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলা চত্বরে বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরাম, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি, বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স এসাসিয়েশন নামে তিনটি সংগঠনের ব্যানারে ওই মানববন্ধন ও সমাবেশে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুই সহা¯্রাধিক শিক্ষক অংশ গ্রহন করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিজুস চন্দ্র দের মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবরে স্মারকলিপি দেন আন্দোলনরত ওই শিক্ষকেরা।
ঘন্টাব্যাপী ওই মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন মো. মাহবুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন সৈয়দ এনামুল হক, মরিয়ম বেগম নিসু, মো. মাহাবুব আলম, শফিকুল ইসলাম, মিজানুর রহমান, হারুন অর রশিদ খান প্রমুখ।এ সময়ে বক্তরা বলেন,শিক্ষকেরা যখন শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের এক দফা দাবিতে আন্দোলন করছে শিক্ষকরা ঠিক তখনই সেই যৌক্তিক দাবি না মেনে সরকার চাঁদার নামে শিক্ষকদের বেতন থেকে চার শতাংশ টাকা কর্তনের আদেশ দিয়েছে।এই অযৌক্তিক দাবি প্রত্যাহার করা না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচী দেয়া হবে।

Shares