আজ রবিবার , ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

বাউফলে এমপিও ভুক্ত শিক্ষকদের মানববন্ধন ও সমাবেশ

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২০০ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)সংবাদদাতা: বেসরকারি এমপিও ভুক্ত স্কুল, কলেজ ও মাদরাসা শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে চাঁদার নামে অতিরিক্ত চার শতাংশ টাকা কর্তনের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলা চত্বরে বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরাম, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি, বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স এসাসিয়েশন নামে তিনটি সংগঠনের ব্যানারে ওই মানববন্ধন ও সমাবেশে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুই সহা¯্রাধিক শিক্ষক অংশ গ্রহন করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিজুস চন্দ্র দের মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবরে স্মারকলিপি দেন আন্দোলনরত ওই শিক্ষকেরা।
ঘন্টাব্যাপী ওই মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন মো. মাহবুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন সৈয়দ এনামুল হক, মরিয়ম বেগম নিসু, মো. মাহাবুব আলম, শফিকুল ইসলাম, মিজানুর রহমান, হারুন অর রশিদ খান প্রমুখ।এ সময়ে বক্তরা বলেন,শিক্ষকেরা যখন শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের এক দফা দাবিতে আন্দোলন করছে শিক্ষকরা ঠিক তখনই সেই যৌক্তিক দাবি না মেনে সরকার চাঁদার নামে শিক্ষকদের বেতন থেকে চার শতাংশ টাকা কর্তনের আদেশ দিয়েছে।এই অযৌক্তিক দাবি প্রত্যাহার করা না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচী দেয়া হবে।

Shares