আজ শনিবার , ১৯শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার হালুয়াঘাটে রাস্তার দাবিতে মানববন্ধন মর্ডান স্পোটিং ক্লাবের দোয়া ও ইফতার

বাউফলে এমপিও ভুক্ত শিক্ষকদের মানববন্ধন ও সমাবেশ

প্রকাশিতঃ ৭:৩৭ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০১৯ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২১৭ বার

তোফাজ্জেল হোসেন,বাউফল(পটুয়াখালী)সংবাদদাতা: বেসরকারি এমপিও ভুক্ত স্কুল, কলেজ ও মাদরাসা শিক্ষক-কর্মচারীদের বেতন থেকে চাঁদার নামে অতিরিক্ত চার শতাংশ টাকা কর্তনের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে পটুয়াখালীর বাউফল উপজেলা চত্বরে বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরাম, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি, বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স এসাসিয়েশন নামে তিনটি সংগঠনের ব্যানারে ওই মানববন্ধন ও সমাবেশে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দুই সহা¯্রাধিক শিক্ষক অংশ গ্রহন করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিজুস চন্দ্র দের মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবরে স্মারকলিপি দেন আন্দোলনরত ওই শিক্ষকেরা।
ঘন্টাব্যাপী ওই মানববন্ধনে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন মো. মাহবুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন সৈয়দ এনামুল হক, মরিয়ম বেগম নিসু, মো. মাহাবুব আলম, শফিকুল ইসলাম, মিজানুর রহমান, হারুন অর রশিদ খান প্রমুখ।এ সময়ে বক্তরা বলেন,শিক্ষকেরা যখন শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণের এক দফা দাবিতে আন্দোলন করছে শিক্ষকরা ঠিক তখনই সেই যৌক্তিক দাবি না মেনে সরকার চাঁদার নামে শিক্ষকদের বেতন থেকে চার শতাংশ টাকা কর্তনের আদেশ দিয়েছে।এই অযৌক্তিক দাবি প্রত্যাহার করা না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচী দেয়া হবে।

Shares