আজ শুক্রবার , ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে সাবেক এমপি শহীদুল আলম তালুকদারের মতবিনিময় সভা হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক

রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা

প্রকাশিতঃ ২:৫৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৭ বার

আল আমিন,রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধিঃ বিয়ের প্রতিশ্রুতিতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নে ২০ বছরের এক তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে প্রতারণা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার রাতে রাঙ্গাবালী থানায় প্রতারকসহ চারজনের বিরুদ্ধে একটি মামলা করা হয়। প্রতারণার শিকার ওই তরুণীর বাবা বাদী হয়ে মামলাটি করেন।
মামলার আসামিরা হল-ছোটবাইশদিয়া ইউনিয়নের কাউখালী গ্রামের রনি হাওলাদার (২৫), আলমগীর হাওলাদার (৪৫), একই ইউনিয়নের ভূইয়ার হাওলা গ্রামের মাহবুব হাওলাদার (৩৫) ও সফিক হাওলাদার (৫০)। সোমবার পর্যন্ত তাদের কেউ গ্রেফতার হয়নি।
এজাহারে উল্লেখ করা হয়, দুই বছর আগে বাদীর মেয়েকে (তরুণী) বিয়ে করে স্থানীয় এক যুবক। এর মাসখানেকের মধ্যে আসামি রনির সঙ্গে তার মেয়ের প্রেমের সম্পর্ক চলছে, এমন খবর জানাজানি হলে বিয়ের সম্পর্ক বিচ্ছেদ হয়। এরপর থেকে তাদের বাড়িতে আসা যাওয়া করতো রনি। চলতি বছরের ১৮ আগস্ট বিয়ের প্রলোভন দেখিয়ে অন্যান্য আসামিদের সহায়তায় রনি বাদীর মেয়েকে নিয়ে কুয়াকাটা নিয়ে যায়। একটি আবাসিক হোটেলে একদিন এক রাত্রি যাপন করে বিয়ের আশ্বাস দিয়ে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে রনি।
স্থানীয়রা জানায়, ওই তরুণীকে নিয়ে কুয়াকাটা থেকে ঘুরে আসার পর বিয়ে করতে অপরাগত প্রকাশ করে রনি। পরে নিরুপায় হয়ে রনির বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে প্রায় দুই সপ্তাহ অবস্থান করে তরুণী। এনিয়ে সালিশ বৈঠকও হয়। কিন্তু কোন সুরহা হয়নি। পরে রোববার মামলা হয়। এদিকে আসামিপক্ষের দাবি, বাদীপক্ষ তাদের কাছে মোটা অংকের টাকা দাবি করেছে। টাকা না দেওয়ায় ঘটনার অনেকদিন পর মামলা করেছে তারা।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, মামলার পর থেকে আসামিরা পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Shares