আজ শুক্রবার , ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার সচেতনতা মুলক স্টিকার ও মাস্ক বিতরণ করলো জনপ্রিয় সেচ্ছাসেবী সংঘঠন ত্রিশাল হেল্পলাইন আজ শফিকুল ইসলাম ভাইয়ের মৃত্যুবার্ষিকী খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ত্রিশাল ছাত্রদলের পক্ষ থেকে ইফতার বিতরণ হালুয়াঘাটে কৃষকের ধান কাটলেন এমপি হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে রুবেলে’র খাদ্য সামগ্রী বিতরণ! করোনাঃ মৃত্যুর মিছিলে ১৫৪ চিকিৎসক বাউফলে ডায়রিয়া আক্রান্তদের মাঝে বিনামূল্যে স্যালাইন বিতরণ বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে এক যুবককে কুপিয়ে জখম মৃত্যুপুরী ভারত শ্মশানে জায়গা না থাকায় গণচিতা ভারতে লুকানো হচ্ছে কোভিডে মৃতের সংখ্যা কমতে শুরু করেছে মৃত্যু ও শনাক্ত সংখ্যা বাউফলে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রয়ে ব্যাপক সাড়া করোনা ভাইরাস: দিল্লির হাসপাতালে অক্সিজেন বিপর্যয়ে বহু রোগীর মৃত্যু হালুয়াঘাটে ঝুঁকিপূর্ণ সেতু! বিচ্ছিন্ন মালবাহী পণ্যের গাড়ী

রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা

প্রকাশিতঃ ২:৫৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৪ বার

আল আমিন,রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধিঃ বিয়ের প্রতিশ্রুতিতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নে ২০ বছরের এক তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে প্রতারণা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার রাতে রাঙ্গাবালী থানায় প্রতারকসহ চারজনের বিরুদ্ধে একটি মামলা করা হয়। প্রতারণার শিকার ওই তরুণীর বাবা বাদী হয়ে মামলাটি করেন।
মামলার আসামিরা হল-ছোটবাইশদিয়া ইউনিয়নের কাউখালী গ্রামের রনি হাওলাদার (২৫), আলমগীর হাওলাদার (৪৫), একই ইউনিয়নের ভূইয়ার হাওলা গ্রামের মাহবুব হাওলাদার (৩৫) ও সফিক হাওলাদার (৫০)। সোমবার পর্যন্ত তাদের কেউ গ্রেফতার হয়নি।
এজাহারে উল্লেখ করা হয়, দুই বছর আগে বাদীর মেয়েকে (তরুণী) বিয়ে করে স্থানীয় এক যুবক। এর মাসখানেকের মধ্যে আসামি রনির সঙ্গে তার মেয়ের প্রেমের সম্পর্ক চলছে, এমন খবর জানাজানি হলে বিয়ের সম্পর্ক বিচ্ছেদ হয়। এরপর থেকে তাদের বাড়িতে আসা যাওয়া করতো রনি। চলতি বছরের ১৮ আগস্ট বিয়ের প্রলোভন দেখিয়ে অন্যান্য আসামিদের সহায়তায় রনি বাদীর মেয়েকে নিয়ে কুয়াকাটা নিয়ে যায়। একটি আবাসিক হোটেলে একদিন এক রাত্রি যাপন করে বিয়ের আশ্বাস দিয়ে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে রনি।
স্থানীয়রা জানায়, ওই তরুণীকে নিয়ে কুয়াকাটা থেকে ঘুরে আসার পর বিয়ে করতে অপরাগত প্রকাশ করে রনি। পরে নিরুপায় হয়ে রনির বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে প্রায় দুই সপ্তাহ অবস্থান করে তরুণী। এনিয়ে সালিশ বৈঠকও হয়। কিন্তু কোন সুরহা হয়নি। পরে রোববার মামলা হয়। এদিকে আসামিপক্ষের দাবি, বাদীপক্ষ তাদের কাছে মোটা অংকের টাকা দাবি করেছে। টাকা না দেওয়ায় ঘটনার অনেকদিন পর মামলা করেছে তারা।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ বলেন, মামলার পর থেকে আসামিরা পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Shares