আজ শনিবার , ২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু ওজনে ধান বেশী নেয়ার প্রতিবাদে বিক্ষোভ নালিতাবাড়ীতে মাংস বিক্রেতাদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত নালিতাবাড়ীতে অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠানসহ বসতঘর পুড়ে ক্ষয়ক্ষতি “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত প্রকল্পের পাওনা টাকা দাবী: ইউপি চেয়ারম্যানের নির্দেশে হামলার অভিযোগ “মুক্তিযুদ্ধে হালুয়াঘাট” গ্রন্থের মোড়ক উন্মোচন ও প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত নালিতাবাড়ীর মাদক ব‍্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব হালুয়াঘাটে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত শেরপুরে স্বামী পরিত্যক্তা তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেফতার এক নালিতাবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নালিতাবাড়ীতে র‍্যাবের হাতে বিদেশী মদসহ যূবক গ্রেফতার তিনানী বাজার থেকে সয়াবিন তেল জব্ধ,লাখ টাকা জরিমানা নালিতাবাড়ী প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে একজন আটক নালিতাবাড়ীতে গতি রোধ করে গরু ব্যবসায়ীর উপর বিজিবি’র গুলি, আহত তিন

মির্জাপুরে কীটনাশক পানে চতুর্থ শ্রেণি ছাত্রীর নির্মম মৃত্যু

প্রকাশিতঃ ৭:১১ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৪ বার

মির্জাপুর সংবাদদাতাঃ  টাঙ্গাইলের মির্জাপুরে পূণিমা রবিদাস নামে চতুর্থ শ্রেণির এক ছাত্রী কীটনাশক পানে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।
রবিবার সকালে কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পূর্ণিমা রবিদাস পোষ্টকামুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। সে পৌরসভার ৩নং ওয়ার্ড বাইমহাটি বারোখালী ব্রিজ সংলগ্ন এলাকার অধির মনিদাসের মেয়ে।
পুলিশ জানায়, শনিবার বিকেলে মায়ের সঙ্গে অভিমান করে পূণিমা রবিদাস কীটনাশক পান করে। পরে অসুস্থ অবস্থায় কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে রবিবার সকালে সেখানে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে মির্জাপুর থানা উপ পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মুন্সী বলেন, অমৃত্যুর মামলা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। (ছবি কাল্পনিক)
Shares