আজ শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে ৫ হাজার মিটার অবৈধ বাঁধা জাল জব্দ ৫ বছর পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সিজারিয়ান কার্যক্রম শুরু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু জনগনের সেবক হতে চাই- অধ্যক্ষ পিকু হালুয়াঘাটে আশার আলো’র নির্বাচন! কাঞ্চন সভাপতি, আলী হোসেন সম্পাদক ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন ত্ব-হা: ডিবি হালুয়াঘাটে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রেস ব্রিফিং হালুয়াঘাটে বাসের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত একদিনে আরও ৬০ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৫৬ ময়মনসিংহে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পাওয়া গেল টয়লেটের ট্যাংকে বাউফলে ইউএনও’র হস্তক্ষেপে বাল্য বিয়ে বন্ধ ময়মনসিংহের ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল মা দিবসের শুভেচ্ছা ময়মনসিংহের এিশালে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় ইফতার হালুয়াঘাটে আরব আলী ফাউন্ডেশনের উদ্যোগে ৬ শত মানুষ পেল ঈদ উপহার

মির্জাপুরে কীটনাশক পানে চতুর্থ শ্রেণি ছাত্রীর নির্মম মৃত্যু

প্রকাশিতঃ ৭:১১ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৯৫ বার

মির্জাপুর সংবাদদাতাঃ  টাঙ্গাইলের মির্জাপুরে পূণিমা রবিদাস নামে চতুর্থ শ্রেণির এক ছাত্রী কীটনাশক পানে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।
রবিবার সকালে কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পূর্ণিমা রবিদাস পোষ্টকামুরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। সে পৌরসভার ৩নং ওয়ার্ড বাইমহাটি বারোখালী ব্রিজ সংলগ্ন এলাকার অধির মনিদাসের মেয়ে।
পুলিশ জানায়, শনিবার বিকেলে মায়ের সঙ্গে অভিমান করে পূণিমা রবিদাস কীটনাশক পান করে। পরে অসুস্থ অবস্থায় কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে রবিবার সকালে সেখানে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে মির্জাপুর থানা উপ পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মুন্সী বলেন, অমৃত্যুর মামলা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। (ছবি কাল্পনিক)
Shares