আজ শুক্রবার , ১৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা হালুয়াঘাট ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের মধ্যে হাঁস-মুরগি বিতরণ ইশ্বরগঞ্জে বালু শ্রমিক আজিজুল হত্যার আসামী মাখন আটক শিক্ষার্থীদের বেতন অর্ধেক করে দিতে হবে-এমপি সায়েম হালুয়াঘাটে তেলের দোকানে অগ্নিকান্ড ম্যানেজিং কমিটির, সভাপতির পক্ষ থেকে জিপিএ-৫ পেলেই মিলবে ল্যাপটপ! হালুয়াঘাটে যুগান্তর স্বজন সমাবেশে কেক কাটলেন এমপি ‘সায়েম’ শিক্ষার্থীদেরকে নীতিকথা শোনাতে হবে- ইউএনও নালিতাবাড়ী নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে আসছেন ‘হাজী মোশারফ’ নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী ‘হাজী মোশারফ ‘ নালিতাবাড়ী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান হতে চান “হাজী মোশারফ” নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন

প্রকাশিতঃ ১০:৫৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১১, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৭৬ বার

বাউফল(পটুয়াখালী)প্রতিনিধি: পূর্ব বিরোধের জের ধরে মিন্টু মৃধা (৪০) নামের এক ব্যক্তির একটি চোখ তুলে দিয়েছে প্রতিপক্ষ। এ ছাড়াও তার ডান চোয়াল, ডান হাত ও ডান পা কুপিয়ে প্রায় বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। তাকে আশঙ্কা জনক অবস্থা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে মদনপুর ইউনিয়েন দ্বিপাশা উচা পুলের কাছে এ ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিব সূত্রে জানা গেছে, বাউফল সদর ইউনিয়নের গোসিংগা গ্রামের মিন্টু মৃধার সাথে প্রতিপক্ষ মিজানুর রহমান মাতুব্বরের সাথে ঘেরের মাছ লুটের ঘটনা নিয়ে মামলা পাল্টা মামলা চলে আসছিল। সম্প্রতি মিন্টু মৃধা একটি মামলায় জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি আসেন। ঘটনার দিন দুপুর ১২টার দিকে মিন্টু মৃধা দ্বিপাশা উচা পুলের কাছে একটি দোকানে চা পান করছিল। এসময় মিজানুর ও তার ভাই সোহেল মাতুব্বরের নেতৃত্বে ৫-৭ জন দুর্বৃত্তরা ধারালৈা অস্ত্র সস্ত্র নিয়ে তার উপর হামলা চালায় এবং এলোপাতাড়ি ভাবে কুপিয়ে জখম করে। এক পর্যায় দুর্বৃত্তরা মিন্টু মৃধার বাম চোখ খুঁচিয়ে তুলে ফেলে। ডান চোখটিও নষ্ট করার চেষ্টা করে। দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে মিন্টু মৃধার ডান চোয়াল মারাক্তক জখম হয়। এ ছাড়াও তার ডান পা ও ডান হাত প্রায় বিচ্ছিন্ন হয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয় লোকজন ও স্বজনরা তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসা হয়।
জরুরী বিভাগের চিকিৎসক তানভীর আহমেদ বলেন,‘মিন্টু মৃধার বাম চোখটি খুচে তুলে ফেলা হয়েছে। এ ছাড়া তার অন্যান্য জখমও গুরুতর। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় অঅমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দিয়েছি।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, প্রতিপক্ষের সঙ্গে মিন্টু মৃধার মাছের ঘের নিয়ে বিরোধ রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োহনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।এছাড়াও মিন্টু মৃধার নামে হত্যা মামলাসহ ৪ টি মামলা রযেছে।

Shares