আজ বুধবার , ২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন নালিতাবাড়ীতে শিক্ষক নেতার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবীতে আজ মানববন্ধন হালুয়াঘাটের শিমুলকুচি গ্রামে কামাল’র কুলখানি অনুষ্ঠিত হালুয়াঘাটে বৃদ্ধকে নির্যাতনের ঘটনায় চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ হালুয়াঘাটের ট্রলি উল্টে দুই বন্দর শ্রমিকের মৃত্যু, আহত ৬ মাছ ধরার জালে ঢিল ছোড়ায় খুন হন শিশু শিক্ষার্থী সুমন হালুয়াঘাটে ১ম শ্রেণীর শিক্ষার্থীকে কুপিয়ে খুন এমপি’র কাছে নালিশ করায় বৃদ্ধকে পিটিয়েছে চেয়ারম্যান হালুয়াঘাটে প্রতারিত শত শত কৃষক বাউফলে মাছের পোনা অবমুক্তকরণ বাউফল উপজেলা ও পৌর সেচ্ছাসেবক দলের আহব্বায়ক কমিটি ঘোষণা বাউফলে ইউএনও’র বিদায়ী সংবর্ধনা নালিতাবাড়ীতে জেলা শিক্ষা অফিসারের বিদ্যালয় পরিদর্শন বাউফলে বিএনপি’র ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাউফলে ছেলের বিচার চেয়ে বাবা মায়ের সাংবাদিক সম্মেলন

নালিতাবাড়ীতে সরকারী সড়ক দখল করে বাড়ি নির্মাণ

প্রকাশিতঃ ১১:২৫ অপরাহ্ণ | জুন ২৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২২০ বার

মো: মঞ্জুরুল আহসান, নালিতাবাড়ী(শেরপুর) সংবাদদাতাঃ
শেরপুরের নালিতাবাড়ী কাকরকান্দি ইউনিয়নের গুরুত্বপুর্ণ একটি সড়কের কিছু অংশ অবৈধভাবে দখল করে একটি প্রবাসী পরিবার পাকা বাড়ি নির্মাণ করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, উপজেলার কাকরকান্দি ইউনিয়নের বেনুপাড়া গ্রামের প্রবাসী মো: আব্দুল মান্নানের স্ত্রী ইউনিয়ন পরিষদের পশ্চিমের সরকারী পাকা সড়কটির কাঁচা অংশ অবৈধ দখল করে বাড়ির নির্মাণ কাজ করছেন। টিনের বাউন্ডারি করে ভিতরে স্থায়ী পাকা ঘর নির্মাণের কাজটি চলছে বলে জানান-ওই গ্রামের ইছব আলী, কফিল উদ্দিন, কাইয়ুম কাউছার সহ অনেকে।
এ ব্যাপারে অত্র ইউনিয়নের বাসিন্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার বলেন, আমি সরকারী রাস্তার মাপের খুঁটিটি সেখানে দেখেছিলাম। হঠাৎ দেখি ওই খূুঁটি আর নেই। কাকরকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শহীদ উল্লাহ তালুকদার মুকুল বলেন, প্রায় ২ শতক জায়গা অবৈধ দখল করে প্রবাসীর স্ত্রী বাড়ি নির্মাণ করছেন। আমি তাকে মৌখিকভাবে বাঁধা প্রদান করেছিলাম। এরপরও তিনি রাস্তা দখল করে বাড়ির নির্মাণ কাজ অব্যাহত রেখেছেন। প্রবাসী আব্দুল মান্নানের স্ত্রীর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি কিছু অংশ দখল করেছেন বলে স্বীকার করেন।
অত্যন্ত গুরুত্বপূর্ণ ও ব্যস্ত এই রাস্তাটি দখলদারের কারণে সরু হয়ে যাওযায় পথচারী এবং অন্যান্য যানবাহনের চলাচলে ভবিষ্যতে বিরাট সমস্যার সৃষ্টি হবে বলে এলাকাবাসী দখলমুক্ত দাবি কামনা করেছেন নালিতাবাড়ী সহকারী কমিশনার(ভূমি) প্রশাসনের কাছে।

Shares