আজ রবিবার , ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

রিফাত হত্যা রায় ৩০ সেপ্টেম্বর ! মিন্নির সাজা হবে কি? টাংগাইল সদরের (বুরো এনজিও) কর্মকর্তা খুন। মতলব উত্তরে আধুনিক প্রযুক্তিতে বীজ উৎপাদন সংরক্ষনে মাঠ দিবস অনুষ্টিত টাংগাইলে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান লিটন কে কুপিয়ে হত্যা চেস্টা। টাংগাইলে চতুর্থ শ্রেণির (১০) এক শিশুকে ধর্ষণের পর হত্যা। রাঙ্গাবালীতে বিয়ের প্রতিশ্রæতিতে প্রতারণার অভিযোগ, চারজনের বিরুদ্ধে মামলা হালুয়াঘাটে বিজিবি’র পিটুনিতে আহত-১ প্রশ্নবিদ্ধ টি.এইচ.ও ডা. সোহেলী শারমিন! কোটি টাকার দূর্ণীতির নেপথ্যে–? হালুয়াঘাটে নারী সোর্স সুমিসহ ৬ জনের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ বাউফলে এক ব্যক্তির চোখ উৎপাটন হালুয়াঘাটে সুমী’র অপকর্ম ফাঁস! প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু, শনাক্ত ১৮২৭ রূপগঞ্জ প্রেসক্লাবের স্বঘোষিত সভাপতির হুমকিতে ৫ সাংবাদিক এলাকাছাড়া করোনায় আরও ৩৬ জনের মৃত্যু মসজিদে এসি বিস্ফোরণে মৃত বেড়ে ২৮

নালিতাবাড়ীতে সরকারী সড়ক দখল করে বাড়ি নির্মাণ

প্রকাশিতঃ ১১:২৫ অপরাহ্ণ | জুন ২৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৫৪ বার

মো: মঞ্জুরুল আহসান, নালিতাবাড়ী(শেরপুর) সংবাদদাতাঃ
শেরপুরের নালিতাবাড়ী কাকরকান্দি ইউনিয়নের গুরুত্বপুর্ণ একটি সড়কের কিছু অংশ অবৈধভাবে দখল করে একটি প্রবাসী পরিবার পাকা বাড়ি নির্মাণ করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, উপজেলার কাকরকান্দি ইউনিয়নের বেনুপাড়া গ্রামের প্রবাসী মো: আব্দুল মান্নানের স্ত্রী ইউনিয়ন পরিষদের পশ্চিমের সরকারী পাকা সড়কটির কাঁচা অংশ অবৈধ দখল করে বাড়ির নির্মাণ কাজ করছেন। টিনের বাউন্ডারি করে ভিতরে স্থায়ী পাকা ঘর নির্মাণের কাজটি চলছে বলে জানান-ওই গ্রামের ইছব আলী, কফিল উদ্দিন, কাইয়ুম কাউছার সহ অনেকে।
এ ব্যাপারে অত্র ইউনিয়নের বাসিন্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার বলেন, আমি সরকারী রাস্তার মাপের খুঁটিটি সেখানে দেখেছিলাম। হঠাৎ দেখি ওই খূুঁটি আর নেই। কাকরকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শহীদ উল্লাহ তালুকদার মুকুল বলেন, প্রায় ২ শতক জায়গা অবৈধ দখল করে প্রবাসীর স্ত্রী বাড়ি নির্মাণ করছেন। আমি তাকে মৌখিকভাবে বাঁধা প্রদান করেছিলাম। এরপরও তিনি রাস্তা দখল করে বাড়ির নির্মাণ কাজ অব্যাহত রেখেছেন। প্রবাসী আব্দুল মান্নানের স্ত্রীর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি কিছু অংশ দখল করেছেন বলে স্বীকার করেন।
অত্যন্ত গুরুত্বপূর্ণ ও ব্যস্ত এই রাস্তাটি দখলদারের কারণে সরু হয়ে যাওযায় পথচারী এবং অন্যান্য যানবাহনের চলাচলে ভবিষ্যতে বিরাট সমস্যার সৃষ্টি হবে বলে এলাকাবাসী দখলমুক্ত দাবি কামনা করেছেন নালিতাবাড়ী সহকারী কমিশনার(ভূমি) প্রশাসনের কাছে।

Shares