আজ শুক্রবার , ১২ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |

শিরোনাম

নালিতাবাড়ীতে কৃষি মেলার উদ্ভোধন ইকোপার্কে বেড়াতে গিয়ে খালু কর্তৃক ভাগ্নী ধর্ষণের শিকার শ্রীবর্দীতে পানিতে ডুবে প্রতিবন্ধী শিশুর মৃত্যু মেয়ের খুনের বিচার চাইলেন বাবা বাউফলে ছাত্রদলের বিক্ষোভ মিছিল নালিতাবাড়ীতে বন্য হাতির আক্রমণে কৃষকের মৃত্যু দাশপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আজম, সম্পাদক মজিবর নালিতাবাড়ীর নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর নিখোঁজ শিক্ষার্থী উদ্ধার নালিতাবাড়ীতে গণহত্যা দিবস পালিত দলিল প্রতি অতিরিক্ত ফি ১০ হাজার টাকা। প্রতিবাদে ধোবাউড়ায় সংবাদ সম্মেলন রামচন্দ্রকুড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাঁধা: সংঘর্ষ, গাড়ি ভাংচুর, আহত হালুয়াঘাটে গাছের সাথে শত্রুতা হালুয়াঘাটে আরও ২৯ জন ভূমিহীনকে জমিসহ ঘর প্রদান ময়মনসিংহে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী আটক। প্রধান মন্ত্রীর উপহার চান ভাগ্য বিড়ম্বিত বিধবা রেনুবালা!

নালিতাবাড়ীতে সরকারী সড়ক দখল করে বাড়ি নির্মাণ

প্রকাশিতঃ ১১:২৫ অপরাহ্ণ | জুন ২৭, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৫৯ বার

মো: মঞ্জুরুল আহসান, নালিতাবাড়ী(শেরপুর) সংবাদদাতাঃ
শেরপুরের নালিতাবাড়ী কাকরকান্দি ইউনিয়নের গুরুত্বপুর্ণ একটি সড়কের কিছু অংশ অবৈধভাবে দখল করে একটি প্রবাসী পরিবার পাকা বাড়ি নির্মাণ করছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, উপজেলার কাকরকান্দি ইউনিয়নের বেনুপাড়া গ্রামের প্রবাসী মো: আব্দুল মান্নানের স্ত্রী ইউনিয়ন পরিষদের পশ্চিমের সরকারী পাকা সড়কটির কাঁচা অংশ অবৈধ দখল করে বাড়ির নির্মাণ কাজ করছেন। টিনের বাউন্ডারি করে ভিতরে স্থায়ী পাকা ঘর নির্মাণের কাজটি চলছে বলে জানান-ওই গ্রামের ইছব আলী, কফিল উদ্দিন, কাইয়ুম কাউছার সহ অনেকে।
এ ব্যাপারে অত্র ইউনিয়নের বাসিন্দা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার বলেন, আমি সরকারী রাস্তার মাপের খুঁটিটি সেখানে দেখেছিলাম। হঠাৎ দেখি ওই খূুঁটি আর নেই। কাকরকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শহীদ উল্লাহ তালুকদার মুকুল বলেন, প্রায় ২ শতক জায়গা অবৈধ দখল করে প্রবাসীর স্ত্রী বাড়ি নির্মাণ করছেন। আমি তাকে মৌখিকভাবে বাঁধা প্রদান করেছিলাম। এরপরও তিনি রাস্তা দখল করে বাড়ির নির্মাণ কাজ অব্যাহত রেখেছেন। প্রবাসী আব্দুল মান্নানের স্ত্রীর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি কিছু অংশ দখল করেছেন বলে স্বীকার করেন।
অত্যন্ত গুরুত্বপূর্ণ ও ব্যস্ত এই রাস্তাটি দখলদারের কারণে সরু হয়ে যাওযায় পথচারী এবং অন্যান্য যানবাহনের চলাচলে ভবিষ্যতে বিরাট সমস্যার সৃষ্টি হবে বলে এলাকাবাসী দখলমুক্ত দাবি কামনা করেছেন নালিতাবাড়ী সহকারী কমিশনার(ভূমি) প্রশাসনের কাছে।

Shares