আজ রবিবার , ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

হালুয়াঘাটের মামুন বাফুফে’র ক্যাপ্টেন নির্বাচিত হওয়ায় সংবর্ধনা ব্রাহ্মণবাড়িয়াতে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে ২জন নিহত এমপি’র পক্ষে হালুয়াঘাট ধান্য ব্যবসায়ী সমিতির কম্বল বিতরণ ধোবাউড়ায় ট্রাক-হোন্ডা সংঘর্ষে নিহত-২, চালক ও হেলপার আটক বাউফলে ইউপি চেয়ারম্যানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি হালুয়াঘাটে ঝরে পড়া শিশুরা পাবে শিক্ষার সুযোগ। আসছে শিক্ষক নিয়োগও হালুয়াঘাটে স্বামীর আত্নহত্যা দেখে স্ত্রীও বিষ খায়! দুজনেরই মৃত্যু হালুয়াঘাটে স্বামী-স্ত্রীর আত্নহত্যা রাহেলা হযরত মডেল স্কুলে প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি ভাষা শহীদদের প্রতি কংশ টিভির পরিবার ও গণমাধ্যম কর্মীদের শ্রদ্ধাঞ্জলী ফুটবল ফাইনাল টুর্নামেন্টে বিজয়ী মধুপুর একাদশ স্পোটিং ক্লাব ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়লো ময়মনসিংহ জেলার শ্রেষ্ট উপজেলা নির্বাহী অফিসার ত্রিশালের মোস্তাফিজুর রহমান হালুয়াঘাটে পিকনিকের বাস উল্টে আহত-৮

টমটমের ধাক্কায় ২য় শ্রেণীর শিক্ষার্থী জাফরের মৃত্যু! এছাড়াও আরও-০১

প্রকাশিতঃ ৯:৪৭ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৪৯ বার

কক্সবাজার সংবাদদাতাঃ কক্সবাজারের রামু ও উখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার বেলা ২টার দিকে রামুর জোয়ারিয়ানালা এলাকায় পর্যটকবাহী বাস ও বেলা ১২টার দিকে উখিয়ার উপকূলীয় সোনারপাড়া মেরিন ড্রাইভ সড়কে টমটমের ধাক্কায় এসব ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, কক্সবাজারের রামুতে পর্যটকবাহী হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় বাপ্পি (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। শুক্রবার বেলা ২টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহত বাপ্পী চকরিয়া উপজেলা সদরের মৃত গণি উদ্দিনের ছেলে ও চকরিয়া সিটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার সঙ্গে আহত আশরাফ উদ্দিন (২০) ও একই এলাকার নুরুল ইসলামের ছেলে।

কক্সবাজার সদর হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ আপন হোসেন মানিক এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস দুপুরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা এলাকায় বাপ্পীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় তার এক বন্ধুও আহত হয়। তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। রাস্তার পাশে দাঁড়ানো পথচারীকে ধাক্কা দেয়ার পর দ্রুত পালিয়ে যাওয়া বাসটি শনাক্ত করা যায়নি বলে জানান জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামশুদ্দিন প্রিন্স।

রামু ক্রসিং তুলাবাগান হাই্ওয়ে পুলিশের ইন্সপেক্টর মুজাহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে যাওয়া বাসটি শনাক্ত করার চেষ্টা চলছে।

অপরদিকে, কক্সবাজারের উখিয়ার উপকূলীয় মেরিন ড্রাইভ সড়কে টমটমের ধাক্কায় জাফর অালম (৮) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে উখিয়ার উপকুলীয় জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়া গ্রামের অালী হোছনের ছেলে। শুক্রবার বেলা ১২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ইনানী পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আনিস জানান, পাড়ার বন্ধুদের সঙ্গে বিচে যাচ্ছিল জাফর। রাস্তা পার হবার সময় দ্রুতগামী টমটমটি জাফরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

জাফর উখিয়ার সোনার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র বলে জানিয়েছেন স্কুলের শিক্ষক সোহবার হোসেন। জালিয়াপালং ইউপি চেয়ারম্যান নুরুল অামিন চৌধুরী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Shares