আজ রবিবার , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ |

শিরোনাম

এমপি মাহমুদুল হক সায়েমকে সি.আই.পি শামিমের সংবর্ধনা হালুয়াঘাটে ঈদে বাড়ি ফেরার পথে লাশ হল স্বামীসহ অন্তঃসত্ত্বা স্ত্রী হালুয়াঘাটের স্থলবন্দর দিয়ে ২৭টি পণ্যের আমদানী রপ্তানীর পরিকল্পনা-এমপি সায়েম হালুয়াঘাটে ২৭ হাজার দুস্থ অসহায় পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ১৩ বছর পর পদত্যাগ করলেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হালুয়াঘাটে ফেইসবুক গ্রুপে কোরআন তেলাওয়াত ও ইসলামী সংগীত প্রতিযোগিতা। পুরস্কার বিতরণ ‘কৃষ্ণনগরের কৃষ্ণকেশীর ‘বেহিসেবি রঙ.. হিমাদ্রিশেখর সরকার হালুয়াঘাট থেকে ফুলপুর পর্যন্ত চার লেনের রাস্তা নির্মাণসহ সড়ানো হচ্ছে অস্থায়ী বাস কাউন্টার জনগণের অধিকার আদায় না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথে থাকবে-প্রিন্স ডামি নির্বাচন করে গণতন্ত্রকে আইসিইউতে পাঠিয়েছে আওয়ামী লীগ-প্রিন্স বাজারে পণ্যের অগ্নিমূল্যের তাপ তাদের গায়ে লাগেনা-প্রিন্স নালিতাবাড়ীতে প্রেসক্লাবের নির্বাচন, সভাপতি সোহেল সম্পাদক মনির গণতন্ত্র প্রতিষ্ঠা করতে আন্দোলন অব্যাহত থাকবে-বিএনপি নেতা প্রিন্স হালুয়াঘাটে বিএনপি নেতা প্রিন্স’র লিফলেট বিতরণ ৯৮ দিন কারাভোগের পর নিজ এলাকায় বিএনপি নেতা প্রিন্সকে সংবর্ধনা

টমটমের ধাক্কায় ২য় শ্রেণীর শিক্ষার্থী জাফরের মৃত্যু! এছাড়াও আরও-০১

প্রকাশিতঃ ৯:৪৭ অপরাহ্ণ | আগস্ট ২৪, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ৪৬২ বার

কক্সবাজার সংবাদদাতাঃ কক্সবাজারের রামু ও উখিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থী নিহত হয়েছে। শুক্রবার বেলা ২টার দিকে রামুর জোয়ারিয়ানালা এলাকায় পর্যটকবাহী বাস ও বেলা ১২টার দিকে উখিয়ার উপকূলীয় সোনারপাড়া মেরিন ড্রাইভ সড়কে টমটমের ধাক্কায় এসব ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, কক্সবাজারের রামুতে পর্যটকবাহী হানিফ পরিবহনের একটি বাসের ধাক্কায় বাপ্পি (১৯) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। শুক্রবার বেলা ২টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

নিহত বাপ্পী চকরিয়া উপজেলা সদরের মৃত গণি উদ্দিনের ছেলে ও চকরিয়া সিটি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার সঙ্গে আহত আশরাফ উদ্দিন (২০) ও একই এলাকার নুরুল ইসলামের ছেলে।

কক্সবাজার সদর হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ আপন হোসেন মানিক এসব তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাস দুপুরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামুর জোয়ারিয়ানালা এলাকায় বাপ্পীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় তার এক বন্ধুও আহত হয়। তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। রাস্তার পাশে দাঁড়ানো পথচারীকে ধাক্কা দেয়ার পর দ্রুত পালিয়ে যাওয়া বাসটি শনাক্ত করা যায়নি বলে জানান জোয়ারিয়ানালা ইউপি চেয়ারম্যান কামাল শামশুদ্দিন প্রিন্স।

রামু ক্রসিং তুলাবাগান হাই্ওয়ে পুলিশের ইন্সপেক্টর মুজাহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্ঘটনা ঘটিয়ে পালিয়ে যাওয়া বাসটি শনাক্ত করার চেষ্টা চলছে।

অপরদিকে, কক্সবাজারের উখিয়ার উপকূলীয় মেরিন ড্রাইভ সড়কে টমটমের ধাক্কায় জাফর অালম (৮) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। সে উখিয়ার উপকুলীয় জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়া গ্রামের অালী হোছনের ছেলে। শুক্রবার বেলা ১২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ইনানী পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই আনিস জানান, পাড়ার বন্ধুদের সঙ্গে বিচে যাচ্ছিল জাফর। রাস্তা পার হবার সময় দ্রুতগামী টমটমটি জাফরকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।

জাফর উখিয়ার সোনার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্র বলে জানিয়েছেন স্কুলের শিক্ষক সোহবার হোসেন। জালিয়াপালং ইউপি চেয়ারম্যান নুরুল অামিন চৌধুরী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Shares