আজ শনিবার , ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বরিশাল বিভাগের সেরা সম্পাদক হিসেবে সম্মাননা পেলেন দৈনিক দ্বীপাঞ্চল সম্পাদক ইউটিউবে ঝড় তুললেন ৭ বছরের “জারা” ৯ বৎসর পেরিয়েও হচ্ছেনা হালুয়াঘাটের দুই ইউপি’র নির্বাচন ত্রিশালে এটিএম সিআরএম বুথ এর শুভ উদ্বোধন – উপ নির্বাচন. ইউপি সদস্যসহ আটক ৪ হালুয়াঘাটে পৃথক স্থানে ট্রাক চাপায় ও বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু গৌরিপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে হত্যা হালুয়াঘাটে ইয়াবাসহ আটক-২ সারাদেশে ধর্ষণের প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন বগুড়ার শেরপুরে গ্রাম্য শালিশ বৈঠক নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশে গ্রামবাসীর প্রতিবাদ ময়মনসিংহে রেজিয়া ক্লিনিক কর্তৃপক্ষ ও চিকিৎসকদের গাফিলতিতে ছেলের মৃত্যুর বিচার দাবিতে সংবাদ সম্মেলন চেয়ারম্যান ইরাদের ফাঁসির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন বরগুনায় শিশু অপহরণকারী আজিমের শাস্তির দাবিতে মানববন্ধন বরগুনার তালতলীতে পাঁচ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক সোবহান গ্রেফতার অনিয়ম দূর্নীতির আখড়া রেলওয়ে পশ্চিমাঞ্চল বিভাগীয় পে এন্ড ক‍্যাশ অফিস পর্ব-১

আমতলীতে ৪’শ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার

প্রকাশিতঃ ৭:২৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৯, ২০২০ । এই নিউজটি পড়া হয়েছেঃ ১৪ বার

সাইফুল ইসলাম জুলহাস,বরগুনা.প্রতিনিধিঃ বরগুনার আমতলী পৌর শহরের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকার একটি স্ব-মিলের পাশ থেকে ৪’শ পিস ইয়াবাসহ মোঃ আনোয়ার হোসেন (৫০) নামের এক ইয়াবা বিক্রেতাকে পুলিশ গ্রেফতার করেছে। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। মঙ্গলবার পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, উপজেলার চাওড়া চন্দ্রা গ্রামের মোঃ আদম আলী হাওলাদারের ছেলে আনোয়ার হোসেন হাওলাদার দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে বিক্রিরত অবস্থায় আনোয়ার হোসেনকে পৌর শহরের ফায়ার সার্ভিস এলাকার একটি স্ব-মিলের পাশ থেকে তাকে গ্রেফতার করে। এ সময় তার শরীর তল্লাশী করে ৪’শ পিস ইয়াবা উদ্ধার করেছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ওইখানে থাকা ৩-৪ জন পালিয়ে যায়। এ ঘটনায় আমতলী থানায় এসআই মোঃ নজরুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আনোয়ার হোসেন, তার সহযোগী মোঃ মোকলেস (৩৫) ও রনি গাজীর (৩৪) নামে মামলা দায়ের করেন। আনোয়ারের বিরুদ্ধে আমতলী থানায় আরো দুটি মামলা রয়েছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, আনোয়ারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়।

Shares