আজ বৃহস্পতিবার , ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |

শিরোনাম

বাউফলে সাবেক এমপি শহীদুল আলম তালুকদারের মতবিনিময় সভা হালুয়াঘাটে নবান্নকে ঘিরে পিঠা পুলির উৎসব! কোভিড-১৯ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধিতে মেয়রের আহব্বান বাউফলে তারেক রহমানের জন্মবার্ষিকী পালিত বাউফলে প্রায়তঃ শিক্ষকের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত আত্মহত্যার পরও সূদের টাকার জন্য ফোন! ত্রিশালে সড়ক দূরঘটনায় একজন নিহত চার জন আহত ত্রিশালে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত আমতলীতে মাদ্রাসা মাঠে ধান চাষ বরগুনায় ১০ দোকান পুড়ে ছাই হৃদয় হত্যাকাণ্ডে জড়িত প্রত্যেকের ফাঁসি চান পরিবার আইপিএলে ,নিঃস্ব হচ্ছে অনেক পরিবার ত্রিশাল অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে শাহ্ আহসান হাবীব বাবুর জন্ম দিন পালন বরগুনায় সেরা সম্পাদককে সংবর্ধনা বরগুনা বেতাগীর আলোচিত বজলু হত্যা মামলার ২ নম্বর আসামি আটক

এখনও রহস্য বাকি সানির!

প্রকাশিতঃ ৬:২৪ অপরাহ্ণ | আগস্ট ২০, ২০১৮ । এই নিউজটি পড়া হয়েছেঃ ২৬৫ বার

নিউজ ডেস্ক: একেই বলে ডাবল ধামাকা। প্রথম সিজনের রেশ কাটতে না কাটতে, নতুন রহস্যের কাহিনী নিয়ে হাতছানি দিচ্ছেন সানি লিওনি। প্রথম সিজনের সাফল্যের পর, আসছে ‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ এ সেকেন্ড সিজন।

ট্যুইট করে এখবর জানালেন খোদ লিওনি। তিনি লিখেছেন, খুব শিগগিরিই জি-৫-এ আসছে ‘করেনজিত কৌর: দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ এর সেকেন্ড সিজন।

তার অতীত নিয়ে আগ্রহের শেষ নেই। কেউ কেউ আবার তার বিগত জীবন নিয়ে মনে খারাপ মতও পোষণ করে রেখেছেন। কিন্তু তাকে নিয়ে মানুষের মধ্যে আগ্রহের শেষ নেই। এই আগ্রহ থেকে সানিকে নিয়ে তৈরি হয় সিনেমা।

নার্স হওয়ার যখন পড়াশোনা করছিলেন সানি, তখন এক ডান্সার বন্ধুর মারফত আলাপ হয় এক ম্যাগাজিনের ফটোগ্রাফারের সঙ্গে। সেখান থেকেই খোলে পর্ন ইন্ডাস্ট্রির দরজা। রাতারাতি বদলে যায় তার জীবন। আবার সে ইন্ডাস্ট্রির শীর্ষে থাকতে থাকতেই চলে আসেন বিগ বসের আসরে। সেখান থেকে একটার পর একটা বলিউডি ছবিতে অভিনয় করে চলেছেন।

সানি নিজেও জীবনের এই যাত্রাপথ তুলে রাখতে চান। কারণ বলিউডের একজন অভিনেত্রী হওয়া সত্ত্বেও তার অতীত নিয়ে কৌতূহলের শেষ নেই। অনেকেই ভাবেন, তিনি বোধহয় পর্নস্টারই হতে চেয়েছিলেন। সেই ভুল ধারণা কাটাতেই এই তথ্যচিত্র সানির কাছে জরুরি মনে হয়েছে৷ পর্নস্টার হলেও তার জীবনেও যে ভাঙাগড়া আছে, সংগ্রাম আছে তাইই সকলকে সামনে তুলে ধরা হয়েছে সিনজ ওয়ানে।

কিন্তু সানির জীবনকথা পুরোটা একটা সিজনে দেখানো সম্ভব নয়! তাই দ্বিতীয় সিজন নিয়ে আসছেন জি-৫। এ বছর ১৬ জুলাই ওয়েব সিরিজের প্রথম ভাগ প্রকাশ্যে আসে। যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিল সানি লিওনের গল্প। মনে করা হচ্ছে দ্বিতীয় ভাগও প্রথম ভাগের মতোই হিট হবে।

Shares